business loans, commercial loan, auto insurance quotes, motorcycle lawyer

ভিডিও দেখে, লাইক এবং সাবস্ক্রাইব করে প্রতিদিন ১০০ থেকে ২০০ টাকা ইনকাম করুন

আজকে আমরা শুধু জানব কি কি করে ইনকাম করা যায়। পরবর্তীতে দেখব কিভাবে আক্কাউন্ট করতে হয় ও ইনকাম করতে হয়।

স্বাগতম আজকের টিউনে। আপনি হয়তো অনলাইনে ইনকাম করার কথা ভাবছেন। যেখানে অল্প পরিশ্রমে এবং কোনো ইনভেস্টমেন্ট ছাড়া ফ্রিতে ইনকাম করা যায়। বর্তমানে অনলাইনে যেভাবেই ইনকাম করুন না কেন তাতে খুবই পরিশ্রম করতে হয়।


অনেক সময় টাকাও ইনভেস্টমেন্ট করতে হয়। কিন্তু সেসব কাজে একবার সফল হতে পারলে ভালো পরিমাণে টাকা ইনকাম করা যায়। কিন্তু একবার ভাবুন তো যদি আপনি ইউটিউবে ভিডিও দেখে, সাবস্ক্রাইব করে এবং লাইক দিয়ে ইনকাম করতে পারতেন।


তাহলে কেমন হতো? তাই আজকে আমি আপনাদের এমন একটি ওয়েবসাইট সম্পর্কে জানাবো যেখানে খুব সহজে ইনভেস্টমেন্ট ছাড়া ইনকাম করতে পারবেন। এখানে ভালোভাবে করলে আপনি প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। আজকে যে ওয়েবসাইটটি সম্পর্কে সেটি হলো:- workupjob.com


এখানে কাজ করার জন্য সর্বপ্রথম আপনাকে এখানে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। আপনি এখানে ফেসবুক বা গুগল অ্যাকাউন্ট দিয়ে লগইন করতে পারেন। অথবা জিমেইল দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন।


এখানে অ্যাকাউন্ট তৈরি করার পর আপনার জিমেইলে একটি ভ্যারিফিকেশন লিংক যাবে। সেটিতে ক্লিক করে অ্যাকাউন্টটি ভ্যারিফাই করতে হবে। এরপর লগইন করুন এবং এখানে কাজ করে টাকা ইনকাম করুন।

ভিডিও দেখে, লাইক এবং সাবস্ক্রাইব করে প্রতিদিন ১০০ থেকে ২০০ টাকা ইনকাম করুন


এখানে আপনি প্রচুর পরিমাণে কাজ পাবেন। এখানে যেসব কাজ রয়েছে সেগুলো হলো:-

  • ইউটিউবে ভিডিও দেখা। ইউটিউব ভিডিওতে লাইক দেওয়া।
  • ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করা।
  • ফেসবুক গ্রুপে জয়েন হওয়া।
  • ফেসবুক টিউনে লাইক এবং টিউমেন্ট করা।
  • ফেসবুক টিউন শেয়ার করা।
  • বিভিন্ন ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করা।
  • বিভিন্ন অ্যাপ ইনস্টল করা।

এছাড়া এখানে আপনি আরো অনেক ধরনের কাজ পাবেন। যেগুলো করার মাধ্যমে আপনি প্রতিদিন ৩ থেকে ৫ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন। এখানে প্রতিটি কাজের জন্য আপনি সর্বনিম্ন ০.০১ ডলার পেতে পারেন।


আর প্রতিটি কাজের জন্য সর্বোচ্চ ৫ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন। তবে এখানে ইনকাম করতে হলে আপনাকে নিয়ম মেনে কাজ করতে হবে। একটি কাজ করার পর সঠিকভাবে সেটির প্রমাণ সাবমিট করতে হবে।


কোনো কাজ সঠিক ভাবে না করে ভুল প্রমাণ সাবমিট করলে অ্যাকাউন্ট সাসপেন্ড হয়ে যাবে। এখানে আপনি প্রতিদিন যত ইচ্ছা তত কাজ করতে পারবেন। আর যত বেশি কাজ করবেন তত বেশি টাকা ইনকাম করতে পারবেন।


এখানে রেফার করেও ইনকাম করার সুযোগ রয়েছে। আপনি চাইলে আপনার বন্ধুদের কাছে রেফার করেও ইনকাম করতে পারবেন। এছাড়া এখানে ইনকাম করার আরেকটি উপায় রয়েছে। সেটি হলো টাকা ডিপোজিট করে ইনকাম।


এখানে আপনি সর্বনিম্ন ৩ ডলার ডিপোজিট করতে পারবেন। এখানে আপনি সঠিক নিয়ম মেনে কাজ করলে অবশ্যই ইনকাম করতে পারবেন। আর যেহেতু এটি একটি বাংলাদেশি সাইট। তাই এখানে আপনি বিকাশের মাধ্যমে টাকা নিতে পারেন। সর্বনিম্ন ১ ডলার হলেই আপনি উইথড্র করতে পারবেন।


শেষ কথা:-

এই ওয়েবসাইটটি ১০০% পেমেন্ট করে। তাই এখানে কাজ করতে পারেন। আশাকরি এখানে কাজ করে কিছু হলেও ইনকাম করতে পারবেন। তাই দয়াকরে টিউনে একটি জোসস করুন এবং কেমন লাগলো টিউনমেন্ট করুন। যাতে আমরা আরো ভালো টিউন করতে পারি। ধন্যবাদ সবাইকে। আসসালামু আলাইকুম.


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url