business loans, commercial loan, auto insurance quotes, motorcycle lawyer

ওয়েবসাইট থেকে কিভাবে আয় হয় | ওয়েবসাইট দিয়ে টাকা আয়

আসসাল্মু আলাইকুম। কেমন আছেন আপনারা? ভালো আছেন বলেই আরকে রায়হান ওয়েবসাইটে ভিজিট করছেন। আমাদের আজকের টপিক হলো ওয়েবসাইট থেকে কিভাবে আয় হয়। যদি জানতে চান ওয়েবসাইট থেকে আয় করার উপায় গুলো কি তাহলে শেষ পর্যন্ত পড়ুন।
ওয়েবসাইট দিয়ে টাকা আয়, ওয়েবসাইট থেকে টাকা ইনকাম, ওয়েবসাইট থেকে কিভাবে আয় হয়, ওয়েবসাইট থেকে আয় করার উপায়, অ্যাফিলিয়েট মার্কেটিং
ওয়েবসাইট থেকে কিভাবে আয় হয় | ওয়েবসাইট দিয়ে টাকা আয়

ওয়েবসাইট থেকে কিভাবে আয় হয় জানতে চান? ওয়েবসাইট থেকে আয় করার উপায় অনেক আছে। এসব উপায় গুলো কাজে লাগিয়ে আপনি অনলাইন থেকে টাকা আয় করতে পারবেন। নিজের ওয়েবসাইট থেকে আয় করা খুব সহজ যদি আপনি ওয়েবসাইট থেকে আয় করার উপায় গুলো জেনে থাকেন তবে।

সূচিপত্র: ওয়েবসাইট থেকে কিভাবে আয় হয় | ওয়েবসাইট থেকে আয় করার উপায় | ওয়েবসাইট দিয়ে টাকা আয়

গুগল অ্যাডসেন্স | ওয়েবসাইট থেকে কিভাবে আয় হয় | ওয়েবসাইট দিয়ে টাকা আয়

নিজের একটি ওয়েবসাইট থেকে মাসে আপনি হাজার হাজার ডলার ইনকাম করতে পারবেন শুধুমাত্র গুগল অ্যাডসেন্স থেকে।
আপনার ওয়েবসাইটে কিছু ইউনিক পোস্ট লেখার পর আপনি গুগল অ্যাডসেন্সের জন্য আবেদন করবেন তখন যদি গুগ্লের কাছে আপনার সাইট অ্যাডসেন্সের জন্য রেডি বলে মনে হয় তাহলে আপনার সাইটে গুগল অ্যাডসেন্স কিছু অ্যাড সো করাবে তখন আপনার সাইট অর্থাৎ গুগল থেকে ইনকাম আসবে
গুগল অ্যাডসেন্স পাওয়ার পর যদি আপানার সাইটে ভালো পরিমান ভিজিটর আসে তাহলে আপনার ভালো পরিমান ইনকাম হবে।
বাংলাদেশে হাজারো ওয়েবসাইট আছে যারা মাসে হাজার ডলার ইনকাম করে থাকে। যদি আপনার বাসনা থাকে আমিও ওয়েবসাইট থেকে ইনকাম করব তাহলে আজই লেগে পড়ুন সময় নস্ট না করে।

অ্যাফিলিয়েট মার্কেটিং | ওয়েবসাইট থেকে কিভাবে আয় হয় | ওয়েবসাইট দিয়ে টাকা আয়

ওয়েবসাইট দিয়ে টাকা আয় করতে চান? আপনার যদি একটি ওয়েবসাইট থাকে তাহলে সেটিকে জনপ্রিয়তা করে তুলুন কারন একটি জনপ্রিয় ওয়েবসাইট থেকে অনেক ভাবে ইনকাম করা যায় তার মধ্যে অ্যাফিলিয়েট মার্কেটিং অন্যতম।
উদাহরনঃ
ধরেন বিডিশপে আপনি অ্যাফিলিয়েট করার জন্য একটি পন্যকে বেচে নিলেন। সেই পন্যের লিঙ্ক আপনার ওয়েবসাইটে দিয়ে দিলেন। সেখান থেকে যদি কেঊ সেই পন্যটি কিনে থাকে তাহলে আপনি কমিশন পাবেন। এই ভাবে আপনি প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।
বর্তমানে দারাজেও অ্যাফিলিয়েট মার্কেটিং চালু করেছে। আপনি চাইলেই দারাজকে কাজে লাগিয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন।

জনপ্রিয় কিছু অ্যাফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইটঃ

০১। বিডিশপ - বাংলাদেশ
০২। দারাজ - বাংলাদেশ
০৩। অ্যামাজন 

কোর্স বিক্রি করে | ওয়েবসাইট থেকে কিভাবে আয় হয় | ওয়েবসাইট দিয়ে টাকা আয় 

একটি জনপ্রিয় ওয়েবসাইট শুধুমাত্র গুগল অ্যাডসেন্স ও অ্যাফিলিয়েট মার্কেটিং করেই ইনকাম করেন না। তারা অনেক মাধ্যম খাটিয়ে ইনকাম করে থাকে।
ওয়েবসাইট দিয়ে টাকা আয় করার আগে ওয়েবসাইটে প্রচুর ট্রাফিক থাকা লাগবে তাহলে প্রচুর পরিমানে ইনকাম করা সম্ভব। আপনি যদি ভালো ডিজিটাল মার্কেটিং জানেন বা এডোবি ফটোশপের কাজ জানেন তাহলে আপনি সেগুলোর কোর্স বানিয়ে সেগুলো আপনি আপনার ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি করেতে পারেন।
অথবা আপনি যদি ভালো ওয়েব ডিজাইন হয়ে থাকে সেক্ষত্রেও আপনি ওয়েবসাইট বানানোর কোর্স বানিয়ে সেগুলো বিক্রি করতে পারেন। তাহলে আমরা ৩ নম্বর উপায়টিও জানলাম ওয়েবসাইট দিয়ে টাকা আয় বা ওয়েবসাইট থেকে কিভাবে আয় হয়।

রেফার করে | ওয়েবসাইট থেকে কিভাবে আয় হয় | ওয়েবসাইট দিয়ে টাকা আয়

ওয়েবসাইট দিয়ে টাকা আয় করার পূর্বে সিস্টেম গুলো জানা দরকার।তাই তো আমরা জানাতে আসছি ওয়েবসাইট থেকে কিভাবে আয় হয়।
মার্কেটে নতুন একটা অ্যাপ্স এসছে সেটি প্রচুর রেফার কমিশন দিচ্ছে। আপনি আপনার সাইট কে কাজে লাগিয়ে সেই অ্যাপের অনেক রেফার নিতে পারবেন। মাস শেষে দেখবেন আপনার অন্যান্য ইনকাম থেকে এই রেফার করে ইনকাম টা অনেক টাকা হয়ে গেছে।
কিছু দিন আগে টিকটক তাদের রেফার সিস্টেম টা চালূ করে ছিল। সেই রেফারকে কাজে লাগিয়ে অনেক মানুষ প্রচুর টাকা ইনকাম করেছে। সেই রকমই আপনাকে কিছু অ্যাপ খুজতে হবে যেগুলো রেফার কমিশন ভালো পরিমানে দিয়ে থাকে। ওয়েবসাইট থেকে কিভাবে আয় হয় সেটার ৪ নম্বর উপায়টিও আমরা জানলাম।

ওয়েবসাইট থেকে কিভাবে আয় হয় | ওয়েবসাইট দিয়ে টাকা আয় | ওয়েবসাইট থেকে আয় করার উপায়

আরটিকেলের শেষ কথাঃ
ওয়েবসাইট বানিয়ে শুরুর দিকে আপনার ইনকামের দিকে থাকলে হবেনা। তাতে আপনি ইনকাম করতে পারবেন না। ওয়েবসাইট বানানোর ৩-৪ মাস আপনাকে আপনার ওয়েবসাইটে প্রচুর পরিমানে ট্রাফিক নিয়ে আসতে হবে। যদি আপনি প্রতিদিন ভালো পরিমান ভিজিটর পান তাহলে ইনকামের দিকে লক্ষ্য রাখতে হবে। অনেক ওয়েবসাইট আছে যারা শুরুর দিকে ইনাকামের ধান্দা করে থাকে। যখন ইনকাম কম পরিমান হয় তখন আর ওয়েবসাইট চালায়না।
তো অনেক বক বক করলাম, যদি আপনাদের কারো ওয়েবসাইট লাগে তাহলে আমাদের সাথে যোগাযোগ করবেন। যোগাযোগের ঠিকানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url