লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান

বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান :  বন্ধুরা আজকের এই ব্লগ পোষ্ট টিতে বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান BetWinner সম্পর্কে জানাবো। এখানে আমরা এই বেটিং সাইটের প্রতিটি সুবিধা ও অসুবিধা সম্পর্কে প্রাথমিক তথ্য দিবো এবং আপনি আপনার প্রয়োজন অনুযায়ী সেরা সাইটটি Betting  করতে সক্ষম হবেন।

অনলাইন বেটিং সাইট বাংলাদেশ - BetWinner
বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান

আমরা জানি যে, বাংলাদেশের প্লেয়াড়দের মধ্যে স্পোর্টস বেটিং অনেক বেশি পরিমাণে জনপ্রিয় হয়ে আসছে। অনেক ইন্টারন্যাশনাল সাইট আমাদের দেশ থেকে প্লেয়ার গ্রহণ করে থাকে, কিন্ত তাদের মধ্যে সবগুলো বেটিং সাইট নিরাপদ ও নির্ভরযোগ্য নয়। তাই আমরা আপনাদের সুবিধার জন্য এবং বিষয়টিকে আরো বেশি সহজ করে তোলার জন্য, আমরা Sports Betting করার জন্য শুধুমাত্র বাংলাদেশের জন্য সেরা Betting সাইট Betwinner কে নিয়ে বিভিন্ন তথ্য সংগ্রহ করেছি।

এই সাইটটি সম্পূর্ণ নিরাপদ এবং License প্রাপ্ত এবং সাইটটি আপনাকে পজেটিভ Betting করার অভিজ্ঞতা প্রদান করবে। তাই আপনার জন্য সবচেয়ে আকর্ষণীয় অনলাইন বেটিং সাইট বাংলাদেশ বেছে নিতে অফার করা BetWinner ওয়েব সাইটটি দেখুন এবং সেখান থেকে সুবিধা গুলো ব্যবহার করুন।

BetWinner BD Website

BetWinner App Download

Betwinner এ কিভাবে বাজি ধরবেন

প্রিয় বন্ধুরা কিভাবে আপনি BetWinner ওয়েবসাইটে বাজি খেল্বেন সে সম্পর্কে নিম্নে বিস্তারিত তথ্য দেয়া হলোঃ

অনলাইনে বাজি ধরার নিয়ম হচ্ছে বাজি ধরার জন্যে আপনাকে BetWinner ওয়েবসাইটে বেটিং করার আগে অবশ্যই আপনাকে বাজি ধরার জন্য টাকা ডিপোজিট করতে হবে। BetWinner সাইট এ বেট করার জন্যে প্রথমে আপনার Account লগিন করে ঢুক‌তে হ‌বে।

এরপর বাম পাশে দেখতে পারবেন বিশ্বের সকল ধরনের খেলার চার্ট দেওয়া রয়েছে। এবার এখান থেকে থে‌কে আপনি আপনার পছন্দ অনুযায়ী খেলা‌টি নির্বাচন নিন। এরপরে আপনি কোন দলের পক্ষে কিংবা কি‌সের ওপর বাজি করবেন তা সিলেক্ট ক‌রে টাকা বা Dollar এর প‌রিমাণ ‌দিয়ে বেট প্লেস করে নিন। 

এখন আপনার বাজিটি প্লেস হ‌য়ে গে‌লে ওপেক্ষা করুন। খেলা বা বে‌ট এর সময় শেষ হয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে য‌দি আপনি জি‌তে যান তাবে আপনার BetWinner একাউন্টে লাভের টাকা জমা হয়ে যাবে। আর আপনি যদি হে‌রে যান, তাহলে আপনার লস।

Bet winner ওয়েবসাইটের এর সুবিধা 

BetWinner ওয়েব সাইটটির যাত্রা শুরু হয় ২০১৮ সালে এবং তারা সময়ের সাথে সাথে সারাবিশ্বের খেলোয়াড়দের ভালোবাসা ও আস্থা অর্জন করে নিয়েছে। এই আস্থা ভালোবাসা অর্জন করার কারণ হচ্ছে বাংলাদেশি যারা বাজি করে তাদের যা প্রয়োজন তার সবকিছু রয়েছে এখানে যেমনঃ First Working ওয়েবসাইট, যেখানে আপনি আপনার নিজের ভাষায় পরিবর্তন করতে পারবেন এবং সহজে সবকিছু বুঝতে পারবেন।

এই সাইটটির একটি চমৎকার দিক রয়েছে এবং তারা শুধুমাত্র ন্যায্য খেলাধুলা পরিচালনা করে থাকে। BetWinner দের স্পোর্টস লে-আউট আকর্ষণীয় এবং এখানে ৩০ টিরও অধিক খেলা ডিসিপ্লিন আছে। আপনি অবশ্যই জেনে থাকবেন যে ক্রিকেট হচ্ছে আমাদের দেশের অন্যতম জনপ্রিয় একটি খেলা। এখানে ক্রিকেট, ফুটবল, ইউএফসি, দাবা, কেরাম এবং আরো অনেক কিছুতে বাজি ধরার প্রচুর অপশন রয়েছে। এছাড়াও আপনি এই BetWinner ওয়েবসাইটের মাধ্যমে অথবা APP এর মাধ্যমে আপনি লাইভ সম্প্রচার দেখতে পারবেন।

তাছাড়া, এই সাইটে পারসেন্টেস এর ঝুঁকি কমাতে সাহায্য করার জন্যে আপনি প্রতিটি ক্রিকেট ম্যাচের পরিসংখ্যান দেখতে পারবেন। বিশেষ করে আমাদের বাংলাদেশের ক্রিকেট প্রেমিদের জন্য, বেট উইনার সেরা বাজির অভিজ্ঞতা প্রদান করার জন্য প্রায়ই মৌসুমী ক্রিকেট বাজি বোনাস প্রকাশ করে থাকে।

Betwinner ওয়েবসাইট থেকে বাজি করার পাশাপাশি Betwinner এর ডেভেলপাররা স্মার্টফোন থেকে Baji live খেলার জন্য একটি সহজ মোবাইল অ্যাপ্লিকেশান তৈরি করেছে। আর এই বেট উইনার  অ্যাপের মাধ্যমে আপনাকে সরাসরি ম্যাচ সম্প্রচার দেখতে এবং লাইন এবং লাইভ মোডে খেলাতে বাজি করার সুবিধা দেয়।

Betwinner সাইট থেকে বিকাশে কিভাবে টাকা নিবেন 

Betwinner সাইটে বেট করার জন্য সর্ব‌নিম্ন ৫০০ টাকা Deposit প্র‌য়োজন হবে। এই ৫০০ টাকা দি‌য়েই আপ‌নি baji করে টাকা ইনকাম করা শুরু কর‌ে দিতে পা‌রেন। আপনার একাউন্টে টাকা জমা অথবা Withdraw করার জন্য আপনাকে নিচের যেকোনো একটি ইন্টারনেট payment ব্যবস্থা ব্যবহার করে টাকা Withdraw করতে পারবেন।

  • bKash
  • Skrill account 
  • Wire transfer 
  • Debit card/credit card 
  • Neteller account 
  • Bank cheque 

সহ আরো অনেক পেমেন্ট মেথড। এছাড়াও বাংলাদেশি ইন্টারনেট মোবাইল ব্যাংকিং সেবা বিকাশ, রকেট, নগদ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। বাংলা‌দে‌শে Betwinner সাইট থে‌কে টাকা Withdraw করার জন্য Internet মোবাইল ব্যাংকিং সেবা গুলো ভাল হয়।

Betwinner ধরার জন্য প্র‌য়োজনীয় টিপস 

প্রিয় বন্ধুরা বাজি ধরার আগে আপনি অবশ্যই খেলা‌টি সম্প‌র্কে বিস্তা‌রিত জে‌নে নি‌বেন। বিভিন্ন ভাবে খেলা সম্পর্কে বিস্তা‌রিত জানতে পারবেন। ‌বাজি ধরারদ আগে কোন দলে কত গুলো পয়েন্ট রয়েছে, বাজি ধরলে কেমন লাভ হবে, কোন টিমটি অনেক ভা‌লো খে‌লে এবং কোন অপশন কেমন ইত্যা‌দি বিষয় গুলো ভা‌লো করে দেখে নিন। এরপরে আপনার বাজি প্লেস করুন। এই পদ্ধতি অনুসরণ করলে আপনার জিতার সম্ভাবনা অনেক বেশি থাকবে।

আর্টিকেলের শেষকথাঃ বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান

আমরা এতক্ষন বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান সম্পর্কে বিস্তারিত জানলাম। আশা করি আমাদের আজকের এই বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান সম্পর্কে আপনাদের ভালো লেগেছে। যদি ভালো লাগে তাহলে নিচে কমেন্ট করে জানাতে ভুলবেন না। আর এই রকম নিত্য নতুন টপিক পেতে আমাদের আরকে রায়হান অয়েবসাইট টি ভিজিট করুন। ধন্যবাদ।

Next Post Previous Post