ব্যাংক ঋণের জন্য আবেদন পত্র

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো ব্যাংক ঋণের জন্য আবেদন পত্র জেনে নিবো। তোমরা যদি ব্যাংক ঋণের জন্য আবেদন পত্র টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের ব্যাংক ঋণের জন্য আবেদন পত্র  টি।

ব্যাংক ঋণের জন্য আবেদন পত্র
ব্যাংক ঋণের জন্য আবেদন পত্র

ব্যাংক ঋণের জন্য আবেদন পত্র

৩০ আগস্ট ২০২১

ব্যবস্থাপক 

সােনালী ব্যাংক লি. 

কালীগঞ্জ শাখা, ঝিনাইদহ

বিষয়: ব্যবসায়িক ঋণ গ্রহণের জন্য আবেদন।

প্রিয় মহােদয় 

আপনার ব্যাংকে আমাদের সঞ্চয়ী ও চলতি উভয় প্রকার হিসাব খােলা আছে। আপনি হয়তাে অবগত যে, আমাদের ব্যবসায়িক প্রতিষ্ঠান মেসার্স জননী ট্রেডার্স দীর্ঘদিন ধরে আপনাদের ব্যাংকে সুনামের সাথে লেনদেন পরিচালনা করে আসছে। সম্প্রতি আমরা আমাদের ব্যবসা সম্প্রসারণের জন্য একটি নতুন কর্মপরিকল্পনা গ্রহণ করেছি। এ লক্ষ্যে আমাদের প্রতিষ্ঠানের নামে আনুমানিক ১০ (দশ) লক্ষ টাকা ব্যবসায়িক ঋণ গ্রহণ করা প্রয়ােজন। উক্ত ঋণের মূলধন এবং সুদের অর্থ আমরা মােট ৩৬ কিস্তিতে ৩ বছরে পরিশােধ করতে চাই। ঋণ গ্রহণের ক্ষেত্রে আমরা আপনাদের ব্যাংকের সকল শর্ত মেনে চলব। উল্লেখ্য যে, ২০১৬ সালের জানুয়ারি মাসে আমরা আপনাদের ব্যাংক থেকে ৫ (পাঁচ) লক্ষ টাকা ঋণ নিই এবং তা যথাসময়ে পরিশােধ করি।

আমাদের চাহিদা মাফিক ঋণ প্রদানের জন্য প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণ করতে অনুরােধ করছি।

আপনার বিশ্বস্ত

(স্বাক্ষর)

অনীক রহমান

স্বত্বাধিকারী, মেসার্স জননী ট্রেডার্স 

কালীগঞ্জ, ঝিনাইদহ 

সােনালী ব্যাংকের সঞ্চয়ী হিসাব নং: ১১৭৭১৮ 

চলতি হিসাব নং: ১২৫২০১

সংযুক্তি 

১. ব্যবসা সম্প্রসারণের কর্মপরিকল্পনা 

২. পূর্বের ঋণ পরিশােধের প্রমাণপত্র

আর্টিকেলের শেষকথাঃ ব্যাংক ঋণের জন্য আবেদন পত্র

আমরা এতক্ষন জেনে নিলাম ব্যাংক ঋণের জন্য আবেদন পত্র  টি। যদি তোমাদের আজকের এই ব্যাংক ঋণের জন্য আবেদন পত্র  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ