ডাকযোগে পুস্তক পাঠানোর আবেদন

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো ডাকযোগে পুস্তক পাঠানোর আবেদন জেনে নিবো। তোমরা যদি ডাকযোগে পুস্তক পাঠানোর আবেদন টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের ডাকযোগে পুস্তক পাঠানোর আবেদন  টি।

ডাকযোগে পুস্তক পাঠানোর আবেদন
ডাকযোগে পুস্তক পাঠানোর আবেদন

ডাকযোগে পুস্তক পাঠানোর আবেদন

নিজের প্রয়ােজনে বা ব্যবসার কাজে অনেক সময়ে বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের সঙ্গে পত্র-বিনিময়ের প্রয়ােজন হয়। এ ধরনের পত্রকে ব্যবসায়িক পত্র বলে। এসব পত্রের সঙ্গে অধিকাংশ ক্ষেত্রেই আর্থিক লেনদেনের সম্পর্ক থাকে। নিচে ব্যবসায়িক পত্রের নমুনা দেখানাে হলাে।

ডাকযোগে পুস্তক পাঠানোর আবেদন

৭ জানুয়ারি ২০২১

বিক্রয় কর্মকর্তা

অজন্তা প্রকাশনী 

বাংলাবাজার, ঢাকা ১০০০

বিষয়: ভিপি হিসেবে ডাকযােগে পুস্তক পাঠানাের আবেদন।

প্রিয় মহােদয়

আপনাদের প্রকাশনা সংস্থা থেকে প্রকাশিত নিচের তালিকাভুক্ত বইগুলাের একটি করে কপি নিচের ঠিকানায় পাঠানাের জন্য অনুরােধ করছি। ভিপি হিসেবে ডাকযােগে পাঠানাের ব্যবস্থা করা হলে বইগুলাে গ্রহণের সময়ে আমি যাবতীয় অর্থ পরিশােধ করতে পারব। এ ব্যাপারে সহযােগিতা করার জন্য আপনাকে অগ্রিম ধন্যবাদ জানাই। 

আপনার বিশ্বস্ত

(স্বাক্ষর) 

মকবুল হােসেন 

৪৯ পাঁচুড়িয়া, গােপালগঞ্জ

বইয়ের তালিকা: 

১. ইকবাল সিরাজ, প্রাচীন বাংলার ইতিহাস 

২. নাজমুল হক, সঠিক নিয়মে লেখাপড়া 

৩. মাহফুজা আক্তার, ঘুরে এলাম বাগেরহাট

আর্টিকেলের শেষকথাঃ ডাকযোগে পুস্তক পাঠানোর আবেদন

আমরা এতক্ষন জেনে নিলাম ডাকযোগে পুস্তক পাঠানোর আবেদন  টি। যদি তোমাদের আজকের এই ডাকযোগে পুস্তক পাঠানোর আবেদন  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
1 Comments
  • Anonymous
    Anonymous 20 September

    Hi

Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ