রবীন্দ্রজয়ন্তী উদযাপন উপলক্ষে আমন্ত্রণপত্র

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো রবীন্দ্রজয়ন্তী উদযাপন উপলক্ষে আমন্ত্রণপত্র জেনে নিবো। তোমরা যদি রবীন্দ্রজয়ন্তী উদযাপন উপলক্ষে আমন্ত্রণপত্র টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের রবীন্দ্রজয়ন্তী উদযাপন উপলক্ষে আমন্ত্রণপত্র  টি।

রবীন্দ্রজয়ন্তী উদযাপন উপলক্ষে আমন্ত্রণপত্র
রবীন্দ্রজয়ন্তী উদযাপন উপলক্ষে আমন্ত্রণপত্র

রবীন্দ্রজয়ন্তী উদযাপন উপলক্ষে আমন্ত্রণপত্র

রবীন্দ্র জয়ন্তী ১৪২৮

সুধী

আগামী ২৫শে বৈশাখ ১৪২৮ শনিবার ৮ই মে ২০২১ সকাল ১০টায় রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬০তম জন্মবার্ষিকী উপলক্ষে জামালপুর জিলা স্কুলের সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে স্কুল-মিলনায়তনে একটি আলােচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়ােজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন জামালপুর জেলার মাননীয় জেলা প্রশাসক জনাব আখতার জামান। রবীন্দ্রনাথের শিক্ষাদর্শন বিষয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন সরকারি বিনােদ বিহারী কলেজের সহযােগী অধ্যাপক ড, আয়াজ মাহমুদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন স্কুলের প্রধান শিক্ষক জনাব আউয়াল ফয়সাল। 

অনুষ্ঠানে আপনার উপস্থিতি আন্তরিকভাবে কামনা করি।

মুশফিক রােহান

সাংস্কৃতিক সম্পাদক 

জামালপুর জিলা স্কুল ছাত্রসংসদ

অনুষ্ঠানসূচি 

১০:০০ : অতিথিদের আসন গ্রহণ 

১০:০৫ রবীন্দ্রনাথের শিক্ষাদর্শন' শীর্ষক প্রবন্ধ পাঠ 

১০:৩০ : প্রধান অতিথির ভাষণ 

১০:৪৫: সভাপতির ভাষণ 

১১:০০ : সাংস্কৃতিক অনুষ্ঠানঃ সংগীত-নৃত্য-আবৃত্তি 

১১:৩০ : নাটক 'চিরকুমার সভা' 

১২:০০ : অনুষ্ঠানের সমাপ্তি

আর্টিকেলের শেষকথাঃ রবীন্দ্রজয়ন্তী উদযাপন উপলক্ষে আমন্ত্রণপত্র

আমরা এতক্ষন জেনে নিলাম রবীন্দ্রজয়ন্তী উদযাপন উপলক্ষে আমন্ত্রণপত্র  টি। যদি তোমাদের আজকের এই রবীন্দ্রজয়ন্তী উদযাপন উপলক্ষে আমন্ত্রণপত্র  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ