Top 15 Famous Bangla tech website - জনপ্রিয় ১৫ টা বাংলা টেক ওয়েবসাইট

Top 15 Famous Bangla tech website - জনপ্রিয় ১১ টা বাংলা টেক ওয়েবসাইটঅন্যান্য দেশের মতো আমাদের বাংলাদেশেও রয়েছে বেশ কিছু টেকনোলজি বা প্রযুক্তি ভিত্তিক ওয়েবসাইট ও ব্লগ। আর আজকে আমরা জানব বাংলাদেশের এমনই ১৫টি সেরা টেকনোলজি ভিত্তিক ওয়েবসাইট ও ব্লগ সম্পর্কে।

Top 15 Famous Bangla tech website - জনপ্রিয় ১১ টা বাংলা টেক ওয়েবসাইট


আমরা যখন টেকনোলজি রিলেটেড কোন সমস্যায় পরি তখন ঐ সমস্যা লিখে অনলাইনে সার্চ দেই এতে বিভিন্ন ধরনের ওয়েবসাইট বিভিন্ন ধরনের ডাটা খুজে পাই যার বেশির ভাগই লেখা থাকে ইংলিশ এ যা বুঝতে অনেক কষ্ট হয় সে জন্য আমাদের সামনে যদি বাংলা ভাষার ওয়েবসাইট গুলো আসে তাহলে আমরা ভালো ভাবে বুঝতে পারি অথবা বিভিন্ন সময় নতুন টেকনোলজির আপডেট এবং টেকনোলজির বিভিন্ন খবর জানতে চাই তখন আমাদের বিভিন্ন ধরনের ওয়েবসাইটের ঘাটাঘাটি করার প্রয়োজন পড়ে।এর মধ্য থেকে ভালো কনটেন্ট পাওয়ার জন্য বিভিন্ন সময় ঝামেলার শিকার হতে হয় আবার কন্টেন্ট পেলেও বুঝতে পারি না ।

এজন্য আমি আমার পছন্দ মত ১৫ টি ওয়েবসাইট এর লিস্ট করেছি যে ওয়েব সাইট গুলা টেকনোলজি সম্পর্কে খুব ভালো ভালো কনটেন্ট পাবলিশ করে। আপনার যদি টেকনোলজি সম্পর্কে ভালো কিছু জানার আগ্রহ থাকে তাহলে এই ওয়েবসাইটগুলো ঘুরে আসতে পারেন। আশা করি ভাল কিছু পাবেন।


Top 15 Famous Bangla tech website - জনপ্রিয় ১৫ টা বাংলা টেক ওয়েবসাইট

Wirebd.com

Banglatech24.com

Techtunes.com

Tunerpage.com

Anytechtune.com

Bigganprojukti.com

Banglatech.info

Pchelplinebd.com

Techmasterblog.com

Earntricks.com

Biggani.org

rkraihan.com

comillait.com

blogkori.com

bdrong.com

postalzippincode.com

ওয়েব ওয়ার্ল্ডে মিলিয়ন মিলিয়ন ওয়েবসাইট রয়েছে। কিন্তু দূর্ভাগ্যজনক এর বেশিরভাগ আমাদের সার্চ রাডারের বাইরে। হয়তো এর মধ্যে কিছু ওয়েবসাইট আমাদের চেনা পরিচিত থাকতে পারে তবে এর প্রত্যেকটিই খুব গুরুত্বপূর্ন।

Next Post Previous Post
1 Comments
  • Information Send
    Information Send 30 September

    Thanks For Submitting

Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ