business loans, commercial loan, auto insurance quotes, motorcycle lawyer

পাবজি গেম কি ? পাবজি গেম খেলার নিয়ম ও টিপস

বন্ধুরা আপনাদের মনে অনেকের মনে অনেক ধরনের প্রশ্ন থাকে যেমন পাবজি গেম কি , পাবজি গেম কিভাবে ডাউনলোড করব , পাবজি গেম টিপস , পাবজি গেম কোন দেশের তৈরি , পাবজি গেম কে আবিষ্কার করেছে , পাবজি গেম খেললে কি হয় , পাবজি গেম কে তৈরি করেছে , পাবজি গেম কেমন ও পাবজি গেম কিভাবে খেলে ।

আমি আজকে সব প্রশ্নের উওর দিব এই পোস্টে । সব প্রশ্নের উওর পাওয়ার জন্যে পুরো পোস্ট টা মনোযোগ দিয়ে পড়ুন।

পাবজি গেম কি ? পাবজি গেম খেলার নিয়ম ও  টিপস


পাবজি গেম কিভাবে ডাউনলোড করব

পাবজি গেম ডাউনলোড করতে চাই এই প্রশ্ন যদি আপনার মনে থাকে তাহলে দেখাবো পাবজি গেম কিভাবে ডাউনলোড করব করবেন।

ফোনে পাবজি গেম ডাউনলোড করার জন্য আপনারা নিচের দেওয়া লিঙ্কে ক্লিক করুন তারপর আপনাকে সোজা প্লে স্টোর নিয়ে যাবে সেখান থেকে আপনি ডাউনলোড করতে পারবেন। অথবা আপনারা প্লে স্টোর গিয়ে Pubg Game লিখে সার্চ করলেও পেয়ে যাবেন।

পাবজি গেম download


পাবজি গেম কি What is pubg game

পাবজি গেম হলো একটি অনলাইন মাল্টিপ্লেয়ার ব্যাটল রয়্যাল গেম। এটি একটি ভিডিও গেম। এখানে ১০০ জন প্লেয়ার মাঠে যুদ্ধ করে যে শেষ পযন্ত টিকে থাকতে পারে সে হয় বিজয়ী।


পাবজি গেম কিভাবে খেলে

পাবজি গেম খেলার জন্য প্রথমে পাবজি গেম ডাউনলোড করতে হবে তারপর গেমের ভিতর গিয়ে গুগল অথবা ফেসবুক দিয়ে লগিন করতে হবে। আমার রিকুয়ারমেন্ট থাকবে ফেসবুক দিয়ে লগিন করার। লগিন করার পর আপনাকে আপনার বন্ধুক ও খেলার মাঠ চয়েস করথে হবে। 


পাবজি গেম একটি প্লেয়ার বনাম প্লেয়ার এ্যাকশন গেম যেখানে ১০০জন খেলোয়াড় যুদ্ধ রয়্যালে যুদ্ধ করে, একটি বড় আকারের লাস্ট ম্যান স্ট্যান্ডিং ম্যাচ অনুষ্ঠিত হয়, যেখানে খেলোয়াড়রা শেষ পর্যন্ত টিকে থাকতে লড়াই চালিয়ে যায়।


প্রতিটি ম্যাচ শুরু হয় প্যরাসুটের মাধ্যমে প্রায় ৮ × ৮ কিলোমিটার (৫.০ × ৫.০ মা) আয়তনের ম্যাপে অবতরনের মাধ্যমে। প্লেনের ফ্লাইটের রাস্তা ম্যাচ ভেদে ম্যাপের বিভিন্ন স্থানে হয়ে থাকে, খেলোয়াড়দের দ্রুত ও সঠিক স্থানে প্যারাসুটের মাধ্যমে মাটিতে অবতরন প্রয়োজন। খেলোয়াড়দের পূর্ব থেকে পোশাক কাস্টমাইজ করা থাকলেও সেটি খেলাকে কোন প্রভাবিত করে নাহ।


তারা একবার অবতরণ করলে, খেলোয়াড়রা অস্ত্র, যানবাহন, বর্ম এবং অন্যান্য সরঞ্জামগুলি খুঁজে বের করার জন্য ভবন ও অন্যান্য সাইটগুলো অনুসন্ধান করতে পারে। এই আইটেমগুলি একটি ম্যাচের শুরুতে ম্যাপ জুড়ে কার্যকরীভাবে বিতরণ করা হয়, বিশেষ করে উচ্চতর ঝুঁকিপূর্ণ অঞ্চলে সাধারণত ভাল সরঞ্জাম থাকে। অন্য খেলোয়াড়দের হত্যা করে পাশাপাশি তাদের গিয়ারগুলিও (সরঞ্জাম) অর্জন করা যাবে। খেলোয়াড়রা প্রথম ব্যক্তি বা তৃতীয় ব্যক্তি দৃষ্টিকোণ থেকেও খেলতে পারেন। যুদ্ধ এবং অবস্থার সচেতনতায় প্রতিটিতে তাদের নিজস্ব সুবিধার থাকার পাশাপাশি অসুবিধেও রয়েছে


আরো পড়ুনঃ Pubg Game Download For Laptop 4GB Ram


পাবজি গেম খেলার নিয়ম

পাবজি গেইম এর মোবাইল অ্যাপসটি ডাওনলোড করা হয়ে গেলে খেলা শুরু করার জন্য রেজিস্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন করার জন্য ফেইসবুক একাউন্ট অথবা গুগল একাউন্ট ব্যবহার করতে পারবেন। তাই ফেইসবুক অথবা গুগল একাউন্ট দিয়ে লগইন করে ফেলুন। আমি সাজেশন দিব ফেইসবুক একাউন্ট এর মাধ্যমে লগইন করুন। তারপর হুম এর মধ্যে গিয়ে খেলা শুরু করার জন্য স্টার্ট এর মধ্যে চাপুন। কিছুক্ষণ এর মধ্যে খেলা শুরু হবে। খেলা শুরু হলে ভাল একটি জায়গা দেখে ল্যান্ড করে ফেলুন। ল্যান্ড হওয়ার পর কিছু বাড়ি,ঘর,বিল্ডিং খোঁজে পিস্তল সংগ্রহ করে নিন। এখন খেলা শুরু করুন। সামনের এনিমি গুলোকে মারতে শুরু করুন। সবগুলো এনিমি মারা হয়ে গেলে চিকেন ডিনার থাকবে আপনার জন্য। 

পাবজি গেম টিপস

পাবজি গেম খেলার কিছু টিপস আছে যা না জানলেই নয়। আপনাদের মাঝে সেসব টিপস গুলো শেয়ার করলাম।


০১। নেটওয়ার্ক স্পিড চেকঃ পাবজি গেম খেলার সময় প্রত্যেকবার নেট চেক করে নিবেন। খেলার সময় যদি নেট চলে যায় তাহলে কেমন লাগবে বলেন। নেটওয়ার্ক কম থাকার কারনে অনেক সময় ল্যান্ড করা যায়না আবার শত্রূকে  মারার জন্য অনেক বার গুলি করা লাগে।


০২। হেডফোন বাবহারঃ পাবজি গেম খেলার সময় অবশই হেডফোন ব্যবহার করবেন এতে হই কি এনেমি কথায় আছে সেটি ভাল করে বোঝা যায় এবং ভাল সাউন্ড পাওয়া যায়।


০৩। লাফিয়ে লাফিয়ে দৌড়ানোঃ এনেমি কখন , কোথা থেকে কিভাবে গুলি করবে তা বলা মুশকিল তাই দৌড়ানোর সময় লাফিয়ে লাফিয়ে দৌড়াবেন এতে এনেমি সহজে আপনাকে গুলি সোজা করতে পারবে না।


০৪। গাড়ি ব্যবহার করুনঃ যারা নতুন খেলয়াড় তারা কিছু লেবেল পার হওয়ার পর গাড়ি নিয়ে ঘোরাঘুরি করবেন এতে আপনার অনেক ধারনা বাড়বে।


০৫। জুমের বাহিরে যাবেন নাঃ নতুন খেলয়ারেরা জুম সম্পর্কে জানেনা তাই তারা জুমের বাহিরে চলে যায়।


০৬। এক জায়গায় দারিয়ে থাকা যাবে নাঃ এক জায়গায় দারিয়ে থাকলে এনেমি আপনাকে টার্গেট করবে এবং গুলি করে সফল হবে। তাই সব সময় দৌড়ানোর ভিতর থাকতে হবে।


পাবজি গেম কে আবিষ্কার করেছে

পাবজি গেম কোন দেশের তৈরি -  পিইউবিজি কর্পোরেশন কতৃর্ক, এটি দক্ষিণ কোরিয়ার ভিডিও গেম কোম্পানি ব্লুহোলের একটি অঙ্গপ্রতিষ্ঠান। 

মার্চ ২০১৬-এ গেমটি স্টিম'এর আগাম অ্যাক্সেস বিটা প্রোগ্রামের মাধ্যমে মাইক্রোসফট উইন্ডোজের জন্য রিলিজ করা হয়, ডিসেম্বর ২০, ২০১৬-এ সম্পূর্ণ রিলিজ হয় । সেই একই মাসে, গেমটি মাইক্রোসফট স্টুডিওস কর্তৃক এক্স বক্স ওয়ান এর জন্য রিলিজ হয় এর এক্স বক্স গেম প্রিভিউ কার্যক্রমের অধীনে। কয়েক মাস পরে, চীনে টেনসেন্ট গেমস কর্তৃক স্থানীয়কৃত ও রিলিজ করা হয়, যেখান অ্যান্ড্রয়েড এবং আই ও এস এর জন্য গেমটির উপর ভিত্তি করে দুটি মোবাইল সংস্করণ প্রকাশিত হয়।  ২০১৮ সালের জুন পর্যন্ত সমস্ত প্ল্যাটফর্মে প্রায় ৫০ মিলিয়ন বিক্রির মাধ্যমে এটি সর্বকালের সেরা বিক্রিত গেমগুলোর অন্যতম।  এছাড়াও, উইন্ডোজ সংস্করণটি স্টিমের একই সময়ে খেলা গেইমের খেলোয়াড়ের সংখ্যা অনুযায়ী শীর্ষস্থানে রয়েছে, যা এই প্ল্যাটফর্মের সর্বকালের সর্বোচ্চ।


আমার পরামর্শঃ

আপনারা যারা মুসলমান তারা কখনোই এই গেমটি খেলবেন না। গেম খেলা থেকে বিরত থাকুন পাঁচ ওয়াক্ত নামাজ পরুন।

ইনশাআল্লাহ দেখা হবে আগামী পোস্টে ততক্ষণ পর্যন্ত ভাল থাকবেন সুস্থ থাকবে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url