আরকে রায়হান https://www.rkraihan.com/2021/12/bondur-jonmodiner.html

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ৯১ টি



জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু - যদি ছোট বেলার বন্ধু হয় তাহলে সে বন্ধুত্ব ভাইয়ের সমতুল কারন ছোট বেলার বন্ধুত কখনো ভুলা যায়না। শুধু যে ছোট বেলার বন্ধুত টিকে থাকে তা কিন্তু নয়, স্কুল বন্ধু, কলেজ বন্ধু আবার অনেক ভাবে একজন মানুসে বন্ধুত্ব হয়ে থাকে আর যদি সে বন্ধুর জন্ম দিন হয় তাহলে শুভেচ্ছা না জানিয়ে থাকা যায় কি। 

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, প্রিয় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা বার্তা, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইমেইল, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা মেসেজ, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ইংরেজি, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা মজার স্ট্যাটাস, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস funny, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্টেটাস, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ইসলামিক, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা পোষ্ট, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা কবিতা, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ব্লগ, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা উক্তি, নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা এসএমএস, ছেলে বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, bondur jonmodiner status
জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ৯১ টি

আমি একটা গল্প শুনেছিলাম যে ভালো বন্ধু চেনার উপায় - সেখানে বলা হয়ছিলো যে আপনি মারা যাওয়ার পর আপনার পাশে যারা প্রয়জন ছাড়ায় আপনার পাশে থাকবে কিংবা আপনাকে প্রতিবছর মনে করবে তারাই আপনার প্রকত বন্ধু। এই প্রকত বন্ধুর সংখা বেশি হয়না মাত্র ৫-৬ জন হয়। এই ৫-৬ জন ছাড়া সবাই আপনার অপ্রয়জনী।

প্রিয় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস জানানোর মজা যা কি তাই জানে যে জানায়। বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা আমরা অনেকেই জনায় এবং প্রিয় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ও আমরা জানিয়ে থাকি। তাই আমরা বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বা বার্তা নিয়ে হাজির হয়েছি। নিছে বেস্ট ফ্রেন্ডের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দেওয়া হল ঃ

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস | জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু

০১। তোমাকে আমার বন্ধু হিসেবে পেয়ে নিজেকে অনেক ভাগ্যবান বলে মনে করছি। তাই, তোমার জন্মদিন তোমার মতো করেই বিশেষ। শুভ জন্মদিন, বন্ধু।

০২। তোমার প্রত্যেকটি স্বপ্ন যেন সত্য হয়। আমার পাশে কাধ রেখে পথ চলার অংশীদার হওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভ জন্মদিন, বন্ধু।

০৩। তোমার সাথে আরো পথ চলা , ও বছরের পর বছর সময় কাটানোর জন্য আমি রাজি আছি। তাইতো তোমার প্রত্যেকটি জন্মদিনের অপেক্ষায় বসে থাকি। শুভ জন্মদিন বন্ধু। এই দিনটি তোমার জন্য অনেক স্পেশাল।

০৪। তোমাকে আমি পৃথিবীর সমস্ত ভালোবাসা ও শুভেচ্ছা জানাতে চাই। যার সমস্তটাই আসলে তুমি প্রাপ্য। জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।

০৫। আমি আসলে নিজেকে অনেক গর্বিত মনে করছি, যে তুমি আমার জীবনের একটা অংশ। তোমার জন্মদিন সুখে কাটুক এটাই আমার প্রত্যাশা। এই দিনেই তোমার মতো কোনো এক লিজেন্ডের আগমন হয়েছে। জন্মদিন তোমার শুভ হোক।

০৬। সুখ কিংবা দুঃখের সময় সর্বদাই তুমি আমার পাশে ছিলে। তোমাকে এই জন্মদিনে শুভেচ্ছা জানাতে কি আমি ভুল করতে পারি? জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।

০৭। শুভ শুভ জন্মদিন। পৃথিবীর সকল কেক, ভালোবাসা, এমনকি সুখের প্রাপ্য তুমি। আজকের দিনটি উপভোগ করো বন্ধু। জন্মদিনের শুভেচ্ছা হোক আকাশ সমান উচু।

০৮। সৃষ্টিকর্তা আমার বন্ধু হিসাবে তোমাকে চিহ্নিত করার জন্যই নিয়তি ঠিককরেছে। তোমার জন্মদিনে শুভেচ্ছা জানানো আমার দায়িত্ব। তাই তো ফেসবুক স্ট্যাটাস দিয়ে, তোমাকে জানাই শুভ জন্মদিন।

০৯। তোমার জন্মদিন যেন সুখে কাটে। এক বছর অতিক্রম করে এই দিনটি তোমার জন্য বেশ উপলক্ষ বহন করে। প্রতি বছর জন্মদিনের সময় পেরিয়ে সুস্থ থাকো এটাই আমার কামনা। জন্মদিনের শুভেচ্ছা তাই তোমার প্রাপ্যতা।

১০। প্রতিটি পদক্ষেপ, যেখানে তুমি আমার সাথে ছিলে, তা ছিল সুখকর ও আনন্দ-দায়ক। তোমার বিপদে-আপদে পাশে দাঁড়াবো এটাই আমার প্রতিজ্ঞা। “শুভ জন্মদিন” বন্ধু এরই মধ্য দিয়ে আমার ইচ্ছা পোষন করলাম।

 ১১। তোমাকে অনেক ধন্যবাদ আরও একটি জন্মদিনের বছর পার করে আসার জন্য। এবং আমরা এখনো বন্ধু। শুভ জন্মদিন।

১২। তুই আমাকে যেভাবে বুঝিস, সেভাবে হয়তো পৃথিবীর কেউই বুঝে না। তোকে তাই ভাইয়ের চোখেই দেখি। শুভ জন্মদিন, বন্ধু আমার।

১৩। বসে বসে সকল কথাই আমার শুনেছিস বন্ধু। আমি আসলে নিজেকে অনেক বেশি ভাগ্যবান মনে  করছি , এ জীবনে এতো ভালো বন্ধু পেয়ে। তোকে মন থেকে জন্মদিনের জন্য শুভেচ্ছা জানাই।

১৪। আমি আসলেই অনেক কৃতজ্ঞ এবং খুশি। তার কারণ এই যে, আমরা দুজন একে অপরের ভালো বন্ধু।  জন্মদিন উপভোগ কর। শুভ জন্মদিনের শুভেচ্ছা!

১৫। "শুভ জন্মদিন প্রিয়। তোমার বাবা-মা অবশ্যই তোমাকে নিয়ে অনেক গর্বিত। আমরা সবাই তোমাকে ভালবাসি। কঠোর পরিশ্রম করতে থাক। আমার দোয়া রইল সবসময়ের জন্য।"

 ১৬। "তোমার জন্য জন্মদিনের শুভেচ্ছা রইল। তুমিই সেই বিশেষ ব্যক্তি যে কখনই একটা দিনও বিষাদময় হতে দাও নি।"

১৭। "শুভ জন্মদিন প্রিয়। তুমিই আমার জীবনে সেখানে গাইড। আমার জীবনে আলো হয়ে এসেছিস। সুখে থাক, এই দোয়াই রইল।"

১৮। "জীবনে কতই না লোক আসে এবং যায়। তবে সত্য বন্ধুরা সর্বদাই থাকে। শুভ জন্মদিন ব্রাজিলের ছেলে পেলে।"

১৯। "তোর জন্মদিনে তোকে হিরো আলম সাজাবো, বলে রাখলাম কিন্তু। পার্টি রাখলাম আসিস। পার্টিতে কালি, রঙ সবকিছুর এরেঞ্জ করা আছে। হিরো আলম তোকে দেখে বলবে, “ এ বেটা সিনেমায় আসলে আমার মার্কেট চলবে নে।”

২০। "আমি তোর কাছ থেকেই বন্ধুত্বের প্রকৃত অর্থ শিখেছি। শুভ জন্মদিন বন্ধু। সর্বদা আমার দোয়া তোর সাথে থাকবে। তোমার বন্ধুত্ব আমার কাছে অক্সিজেনের মতো। এ ছাড়া বাঁচতে কস্ট হচ্ছে। শুভ জন্মদিন বন্ধু।"

২১। "শুভ জন্মদিন, মূর্খ। তোর দিনটি চমকে উঠুক আকাশের বিদ্যুতের ন্যায়। কেক কাটলে কিন্তু পচা ডিম মাথায় ভাংমু। জানোস না কেক কাটা নিষেধ।"

২২। "হাসিমুখে থাক। খুশি হ, আজ তোর জন্মদিন। এবং আসন্ন বছরগুলিতে তোর সকল স্বপ্ন সত্য কর। শুভ জন্মদিন।"

২৩। আমি আমার বেস্ট ফ্রেন্ডকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি, যে আমার সকল বকবক বোকার মতো শুনে আর হাসে। এবং বোকার মতো করা কাজগুলিতে সে ঠিকই আমার পাশে দাঁড়িয়ে ছিল!

২৪। বেস্ট ফ্রেন্ডঃ যার মধ্যে আপনি নিজেকে অনুভব করতে পারেন। যার সাথে আপনি সারাক্ষণ অর্থহীন বকবক করতে পারেন। সে হলো এমন কেউ যে কিনা আপনি অদ্ভুত ও immeture থাকা সত্ত্বেও আপনাকে পছন্দ করে। যে কেউ আপনার জন্য জন্মদিনের উপহার কিনতে ভুলে গেলেও, সে এক মুঠ বালি হলেও আপনাকে উপহার স্বরুপ দেবে। শুভ জন্মদিন আমার সেই লক্ষী বেস্ট ফ্রেন্ড।

২৫। তুমি আমার বেস্ট ফ্রেন্ড। তাই তো তোমাকে জন্মদিনের শুভেচ্ছা!

২৬। আমরা সত্যিই আশাহীন ছিলাম তোকে ছাড়া, বন্ধু। নতুন উদ্দীপনা ও আশার খোরাক জাগিয়ে পথচলার সাথী হয়েছিস তুই। এই জন্মদিনের শুভেচ্ছাবার্তা একমাত্র তোর জন্য।

২৭। আরও তথ্যের জন্য, এই শুভেচ্ছাসমূহ এবং সম্পূর্ণ সংগ্রহগুলির উত্সটি এখানে দেখুন: বন্ধু এবং জন্মদিনের শুভকামনা বন্ধুটির জন্য জন্মদিনের শুভেচ্ছা।

২৮। জন্মদিন সমাপ্তির পথে আরো এক বছর। পরবর্তী বছরগুলোতে আশা করি আগের থেকে আরো বেশি উপভোগ করার মতো হবে। শুভ জন্মদিন, বন্ধু।

২৯। শুভ জন্মদিন আমার প্রিয় বন্ধু। উজ্জ্বল রংগের ন্যায় তোমার জীবন রঙ্গিন  হোক। এবং তুমি চিরকাল সুখী হইয়ো, এটাই আমার কামনা । সুখে থাকো।

৩০। হাসি সৌন্দর্য্য তোমার হাসি দিয়ে শুরু হয়। শুভ জন্মদিন বন্ধু, আনন্দ করো।

৩১। কিছু ঠিক না থাকলেই তবেই আমি তোর কাছে যাই। তুই প্রতি ঘন্টা আমাকে সাপোর্ট করেছিস। শুভ জন্মদিন।

৩২। আমার মূর্খ বন্ধুটির জন্মদিন আজ। যা এখনও হৃদয় থেকে ঠিক শিশুর মতোই আছে। শুভ জন্মদিনের শুভেচ্ছা, প্রিয়।

৩৩। তোমার সাথে সময় কাটাবার মতো আনন্দিত আর কিছুই হতে পারে না। আজকের দিনটি তোমার জন্য সেরা হয়ে উঠুক। শুভ জন্মদিন বন্ধু। ভালোবাসি প্রিয়।

৩৪। বন্ধু হ'ল এমন ব্যক্তি যে সর্বদা তোমার পিছনে ছায়ার  মতো করে থাকে , সেটা যাই হোক না কেন। শুভ জন্মদিন বন্ধু। 

৩৫। শুভ জন্মদিন বন্ধু। আয় আমরা জীবনে একসাথে করা সমস্ত বদ কাজগুলিকে চালিয়ে যাই।

৩৬। যদি আমি তোমাকে কিছু উপহার দিতে পারি, তবে আমি তোমাকে অন্যের চোখে দেখা সর্বোচ্চ ক্ষমতা উপহার দেব। শুভ জন্মদিন চ্যাম্প।

৩৭। জন্মদিনের শুভেচ্ছা। আমরা একসাথে পাগলামি করেই তো বড় হয়েছি। 

৩৮। শুভ জন্মদিন প্রিয়।  এই বিশেষ দিনটি আরও হাজার বছর ধরে তোমার জীবনে ছুইয়ে যাক।

৩৯। তোকে  আমার বন্ধু হিসাবে রাখাই আমার কাছে সবচেয়ে জরুরী। শুভ জন্মদিন। তুই আসলেই হীরের টুকরা।

৪০। কখনই ভাবিস না তুই একা। আমি সবসময় তোর পাশে দাঁড়িয়ে গাছের মতো ছায়া দিয়ে আছি। শুভ জন্মদিন, প্রিয়।

৪১। যেকেউ প্রতি বছর শিশুর মতো করেই তার জন্মদিনের জন্য অপেক্ষা করে বসে থাকে। কেউ না জানলেও, সে জানে দিনটি তার জন্য অনেক বিশেষ। জন্মদিনের শুভেচ্ছা। দিনশেষে চল. আনন্দ করি।

৪২। শুভ জন্মদিন বন্ধু। শতবার ফিরে আসুক এই শুভক্ষণ তোমার জীবনে। জন্মদিন তোমার সুন্দর ও ভাল কাটুক। অনেক অনেক শুভেচ্ছাও শুভকামনা রইল তোমার জন্য। এভাবেই চিরকাল তোমার জীবন আনন্দ ও শুভক্ষণে ভরপুর থাকুক। জন্মদিনের তোমার মধুময় ও আলোকিত হোক।

৪৩। জন্মদিনের শুভেচ্ছা ও শুভকামনা নাও বন্ধু। তোমার মত একজন গুনী ও ভালো মানুষের জন্মদিন আজকে। অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল তোমার জন্য। সবসময়ই এভাবে আমার প্রিয় বন্ধু হয়ে পাশে থেকো। জন্মদিন অনেক আনন্দ ও উৎসবময় হোক তোমার। সবসময়ই ভালো থেকো।

৪৪। হ্যাপি বার্থডে টু ইউ আমার প্রিয় বন্ধু ও কাছের মানুষ। একশত বার তোমার এই শুভ জন্মদিন ফিরে আসুক তোমার জীবনে। সবাইকে সাথে নিয়ে আনন্দের সাথে উৎযাপন করো আজকের এই দিন। জন্মদিন অনেক সুন্দর হোক। জন্মদিনে তোমাকে জনাই আমার পক্ষ থেকে শত গোলাপের শুভেচ্ছা। অনেক আনন্দ ও খুশি নিয়ে সঙ্গে নিয়ে বারে বারে আসুক তোমার শুভ জন্মদিন।

৪৫।  আজকে তোমার শুভ জন্মদিন আর সেই সাথে আমাদের আনন্দের একটা দিন। জন্ম দিনের অনেক অনেক প্রাণঢালা অভিনন্দন ও ভালবাসা তোমার জন্য। জীবনে সুখ ও সমৃদ্ধি সর্বদা অটুট থাকুক এবং আজকের দিন অনেক আনন্দে কাটুক সেই কামনা করছি। হ্যাপি বার্থডে টু ইউ প্রিয় বন্ধু।

৪৬।  জীবনের অনেকগুলো বছর পার হয়ে গেছে এবং আজকের এই শুভ জন্মদিনে তোমার জন্য একটাই দোয়া এই শুভ জন্মদিন আরও বহুবার ফিরে আসুক তোমার জীবনে এবং তুমি যেন আনন্দ, সকলের ভালবাসা ও দোয়া নিয়ে দিনটিকে পালন করতে পারো সেই কামনা রইল তোমার জন্য। শুভ জন্মদিন প্রিয় বন্ধু। জীবনে সুখী ও সফল হও।

৪৭।  শুভ জন্মদিন বন্ধু ও প্রিয় ভাই। জন্মদিনের শুভেচ্ছা ও ভালবাসা নাও। আজকে তোমার এই শুভ জন্মদিনে তোমার জীবনে সফলতা ও সৌভাগ্য প্রাপ্তির কামনা করছি। জীবনে নিজেকে ভাল মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করার শপথ গ্রহণ করো এবং সবসময়ই সৎ ও নিষ্ঠাবান হয়ে সকলের জন্য ভালো কিছু করার প্রত্যয় গ্রহণ করো। অনেক অনেক শুভকামনা তোমার জন্য।

৪৮। জন্মদিনের অনেক অনেক শুভকামনা ও শুভেচ্ছা নাও। জন্মদিন সবাইকে নিয়ে সুন্দর ভাবে পালন করো। আনন্দে ভরপুর থাকুক তোমার জীবনের সুন্দর দিনটা। বারে বারে ফিরে আসুক এই দিন আর অনেক সুখী হও। জন্মদিনে তোমার জন্য অনেক দোয়া করি সবসময়ই সুস্থ ও সমৃদ্ধময় হোক।

৪৯। আজকের এই দিনটির কারনেই মূলত তোকে আমার জীবনে পেয়েছি। তুই হচ্ছিস আমার জীবনে অন্ধকার পথের এক আলোর দিশা। তোকে ছাড়া আমার জীবনটা সত্যিই অচল, অসম্পূর্ণ। অনেক অনেক বেশি ভালোবাসি তোকে। আজকের দিনটি তোর জীবনে যেন বার বার ফিরে আসে। শুভ জন্মদিন বন্ধু।

৫০। আজকের এই দিনটি হচ্ছে আমার জীবনের জন্যে অনেক বেশি গুরুত্বপূর্ণ। কেননা, এই দিনেই আমার কাছের সবচেয়ে প্রিয় বন্ধু এই পৃথিবীতে আসছে। ভালো থাকিস সারাক্ষন, সবসময়। শুভ জন্মদিন দোস্ত।

৫১। তুই আমার সেই বন্ধু যে আমার মুখ দেখলেই বলতে পারোছ আমার মনের খবর। আসলেই বন্ধু তোরে ছাড়া আমার জীবনটা অসম্পূর্ণ, অচল। আঁশা করি সারাটি জীবন এই ভাবেই পাশে থাকবি। শুভ জন্মদিন প্রিয় বন্ধু। 

৫২। আজকের এই সুন্দর দিনটিতেই তোর এই পৃথিবীতে আগমন। দোয়া করি এই দিনটি যেনো তোর জীবনে হাজার বার ফিরে আসে। শুভ জন্মদিন ইয়ার।

৫৩। আজ এই শুভদিনে আমি এই কামনাই করি, যেনো তুই সব সময় সারাটা জীবন সুখী এবং সুস্বাস্থ্যের অধিকারী হোস। শুভ জন্মদিন দোস্ত।

৫৪। একটি উল্লাস, আনন্দময় সুন্দর ও উপভোগময় জন্মদিন পালন করো। শুভ জন্মদিন দোস্ত।

৫৫। আজ একজন প্রতিভাবান ও মজাদার ব্যক্তির জন্মদিন। যাকে ছাড়া আমার জীবনটাই অচল, অসম্পূর্ণ। শুভ জন্মদিন বন্ধু।

৫৬। তুই যেখানে থাকিছ যেভাবেই থাকিছ। আমার বন্ধু হয়ে সারাটা জীবন থাকবি। তোর জন্মদিনের আনন্দ-উল্লাস আমি শেয়ার করে নিতে চাই। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

৫৭। যখন ছোটো ছিলাম, তুই সর্বদাই আমার জন্যে ছিলি। এখনও আমরা প্রতি মুহুর্তে একজন অন্যজনের জন্যে। সারাটা জীবন এই ভাবেই আমরা থাকবো। শুভ জন্মদিন দোস্ত।

৫৮। হাজার কষ্টের মধ্যে আমার মন ভালো করে দেওয়ার উত্তম মাধ্যম হইলি একমাত্র তুই। শুভ জন্মদিন দোস্ত।

৫৯। দোস্ত তুই আমার এমনি আপনজন তোকে ছাড়া আমি আজ আমার জীবনের অস্তিত্বকে কল্পনা করতে পারিনা। আমার জীবনের ভালো মন্দ সবসময়-সারাক্ষণ পাশে ছিলি এভাবেই সারাজীবন পাঁশে থাকিস। শুভ জন্মদিন বন্ধু।

৬০। আজ আমার মনে হয় যার জীবনে কোনো ভালো বন্ধু নেই তার জীবন কতবেশি কষ্টের। সত্যিই আমি অনেক লাকি তোর মতো একজন বন্ধু পেয়ে। দোয়া করি শতবছর বেচে থাক। শুভ জন্মদিন বন্ধু। 

৬১। আজকের দিনের মতো সারাজীবন আমার পাশে থাকিস। তোকে ছাড়া আমার জীবন অপূর্ণ। জন্মদিনের অনেক অনেক বেশি শুভেচ্ছা অ ভালোবাসা ডিয়ার। শুভ জন্মদিন।

৬২। আজকের এই দিনে তোকে বিশেষ শুভেচ্ছা। আঁশা করি আগামী বছরগুলো যেনো তোর জন্যে দুর্দান্ত একটি বছর হয় এই কামনায় করি সব সময়। শুভ জন্মদিন বন্ধু।

৬৩। তোমার শুভ জন্মদিন যেন অনেক অনেক বেশি প্রেমোময় হোক। সবাই ভালোবাসা দিয়ে পূর্ণ করুক তোমারে। শুভ জন্মদিন।

৬৪। তোর জন্মদিন রোদ এবং রংধনুর মতো করে উজ্জ্বল হোক। তোর এই শুভ জন্মদিনে দিনে আমার বিশেষ শুভেচ্ছা ও ভালোবাসা নিস বন্ধু।

৬৫। তোর কি মনে আছে আমাদের সেই প্রথম দিনের দেখার কথা? সেই দিন আমি কখনও ভাবিনি তুই আমার জীবনের সবটুকু যায়গা দখল করে নিবি। তোকে ছাড়া আমার জীবন এখন কল্পনা করতে পারি নারে। শুভ জন্মদিন কলিজার বন্ধু আমার।

৬৬। তুই কি জানিস আজ তুই সকলের থেকে উজ্জ্বল সকলের থেকে সেরা। কেননা আজ তোর শুভ জন্মদিন। আজকের দিনটি তোর জীবন অন্যান্য সকল দিন থেকে অনেক বেশি দুর্দান্ত ও উপভোগ্য হোক। দোয়া করি জীবনের প্রত্যেক কাজে সফল হ। অনেক অনেক শুভ কামনা কলিজার প্রিয় বন্ধু।

৬৭। পৃথিবীর সকলের কাছেও যদি কখনো আমি অপ্র‌য়োজনীয় হয়ে যাই। তবে আমি নিশ্চিত তোর কাছে সব সময়ই আমিই সেরা। তেমনি দোস্ত তুই আমার জীবনের সবথেকে মুল্যবান কিছু। কখনো আমার থেকে হারিয়ে যাসনা। শুভ জন্মদিন দোস্ত।

৬৮। আমার বন্ধুত্বের সকল ভালোবাসা দিয়ে আজ তোকে উইশ করবার চাই। আমার মনের সকল রং দিয়ে আজকের দিনে তোকে রাঙিয়ে দিলাম। তোর জন্মদিনটি অনেক অনেক বেশি সুখময় হোক। শুভ জন্মদিন প্রিয় কলিজার বন্ধু।

৬৯। আজকের এই দিনটিতে আমার প্রিয় দোস্ত পৃথিবীতে আসছে। মন খারাপের প্রথম সঙ্গীই হচ্ছিস তুই। সব কষ্টে প্রথমে সুখের যায়গা তুই। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

৭০।  মানুষের জীবন তখন পরিপূর্ণ হয়ে যায় তখনই যখন তোর মতো একজন বন্ধু পাশে থাকে। ধন্যবাদ দোস্ত আমার জীবনটাকে পরিপূর্ণ করে দেওয়ার জন্য। আজকের দিনটি অনেক বেশি ভালো কাটুক তোর। শুভ জন্মদিন প্রাণ প্রিয় বন্ধু।

৭১।  আজ আমি আমার জীবনের কোনো সিদ্ধান্ত সঠিকভাবে নিতে পারিনা তোরে ব্যাতীত। কি আশ্চর্য বিষয় তাই না? অনুগ্রহ করে আমারে ভুলে জাস না। আজকে তোর শুভ জন্মদিনে এটাই হচ্ছে আমার চাওয়া তোর কাছে। শুভ জন্মদিন দোস্ত।

৭২। তোরে আমার বন্ধু করে পেয়ে আমার জীবনে অনেক কিছুই পাওয়া হয়ে গেছে। আজকের মত আরও শত শত জন্মদিন তোর সঙ্গেই থাকতে চাই। দীর্ঘজীবী হও বন্ধু। শুভ জন্মদিন।

৭৩।  আমার জীবনে তুই যেমন বিশেষ একজন ঠিক তেমনি তোর জন্মদিন তোর কাছে খুবি বেশি স্পেশাল হোক। শুভ জন্মদিন প্রিয় দোস্ত আমার।

৭৪। আজকের দিনটি আমার কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ। আজকের দিনটিতে তোমাকে পৃথিবীর সকল ভালোবাসা এবং সুখের শুভেচ্ছা জানাতে চাই যেটা শুধুমাত্র তোমার জন্যই প্রাপ্য। শুভ জন্মদিন দোস্ত।

৭৫।  আমি তোর কাছে কৃতজ্ঞ কারণ আমার জীবনের একটি অংশ হয়ে আছিস তাই। তোর ভালো মন্দ সবকিছুতেই পাশে আছি থাকবো এই কথা দিলাম আজ। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

৭৬। আজকের এই অসাধারণ দিনটিতে অনেক ভালোবাসা, অনেক প্রেম, অনেক আলিঙ্গন, একটি বড় কেক এবং অনেক বেশি সুখ তোমার প্রাপ্য। ভালো থেকো সব সময় বন্ধু। শুভ জন্মদিন।

৭৭। সৃষ্টিকর্তা আজ তোকে পৃথিবীতে পাঠিয়েছেন কি শুধু আমাকেই জ্বালানোর জন্য? তুই তো অনেক বড় হইছিস এইবার একটুু মানুষের মতো মানুষ হ। সারাটি জীবন এই ভাবেই পাশে থাকিস। শুভ জন্মদিন বন্ধু।

৭৮। আমি জানি আমার মতো একজন বন্ধু পেয়ে তুই নিজেকে অনেক বেশি ভাগ্যবান মনে করিছ। আমিও তোর মতো একজন বন্ধু পেয়ে একটু একটু ভাগ্যবান মনে করি তবে হ্যাঁ বেশি না। তবে তুই চিন্তা করোছ না তোকে কখনো ছেড়ে চলে যাবোনা। শুভ জন্মদিন প্রাণ প্রিয় দোস্ত।

৭৯। আমি জানি বন্ধু তোর বুদ্ধি শুনে অনেক মুশকিল আসান হয়েছে। যদিওবা তোর মাথায় ভর্তি শুধু শয়তানি বুদ্ধি। তোর মতো শয়তানকেই আমার পাশে চাই। শুভ জন্মদিন দোস্ত।

৮০। জানিস আজকে তোর জন্যে গিফট কিনতে গিয়ে কোনো ভালো গিফট খুঁজে পেলাম না। তবে তুই চিন্তা করিছ না তোকে আমি দোয়া করে দিলাম যাতে ভালো একটা মোটাসুটা বর পাস। শুভ জন্মদিন প্রিয় দোস্তি। 

৮১। বন্ধু তোর জন্মদিনের পার্টির সকল কিছু আমি অ্যারেঞ্জ করেছি তোর পছন্দের রেস্টুরেন্টে। জানি আমি আজ তুই আমাকে বিল দিতে দিবিনা। কি আর করার বল আমি তো আবার তোর কোনো কথা ফেলে দিতে পারিনা। তোহ তুই জলদি আয়। আরে হ্যাঁ আমি তো উইশই তো করলাম না শুভ জন্মদিন দোস্তি।

৮২। আহা কি যে মজা আকাশে বাতাশে আজ শুধুই তোর জন্মদিন। গত বছর ধরে আমি শুধুমাত্র এই দিনটির জন্য অপেক্ষা করে আছি। জরুরি চলে আয় ভালোমন্দ কিছু পেটে দিতে হবে আর হ্যাঁ টাকাটা কিন্তু তোর। শুভ জন্মদিন দোস্ত।

৮৩। দুঃখিত দোস্ত আজ তোর জন্মদিনের জন্য আমি কোনো গিফট খুঁজে পেলাম না। আসলে এখানকার দোকানগুলোতে তোর জন্য যোগ্য কোনো গিফট নাই। তো চিন্তা করিছ না আগামীবার তোর জন্মদিনে আমি অবশ্যই গিফট দেবো। শুভ জন্মদিন বন্ধু।

৮৪। আজকের এই দিনে তুই পৃথিবীতে এসে তুই সকলকে ধন্য করেছিস। এখন তুই বড় একটা পার্টি দিয়ে সেটা প্রমাণ দেখা। শুভ জন্মদিন বন্ধু।

৮৫। আজকের দিনটি আমার কাছে খুবি স্পেশাল কেননা আজকের দিনে আমার কলিজার বন্ধু এই ধরনীতে আসছে। শুভ জন্মদিন দোস্ত। 

৮৬। আজকের এই দিনটিতে ভালো খানাপিনা না হলে তোর তোহ মর্যাদাই থাকবে না। তোর সুবিধার জন্য আমি অলরেডি মেনু রেডি করে রাখছি। সকল কিছু আমি করবো শুধুমাত্র তুই বিলটা পরিশোধ করবি, কেমন? শুভ জন্মদিন দোস্ত।

৮৭। আজকে তোর জন্মদিন বলেই কত কষ্ট করে রাত ১২টা পর্যন্ত জেগে আছি শুধুমাত্র তোর জন্মদিনে উইশ করবো বলে। আর বিনিময়ে আমার জন্য কিছুই লাগবে তুই শুধুমাত্র বড় করে একটা খাওয়া দাওয়ার পার্টির ব্যবস্থা কর। শুভ জন্মদিন দোস্ত।

৮৮।  আজকের এই বিশেষ দিনটি উপলক্ষে তোর পকেট ফাকা করবো আমরা। কোথাও পালিয়ে কোনো লাভ নেই, তুই গর্তের ভিতর ঢুকলেও খুঁজে বের করবো। শুভ জন্মদিন বন্ধু। 

৮৯।  আজকের এই দিনটির জন্য অপেক্ষা আমি প্রতি বছর করে থাকি। শুধুমাত্র তোর কাছ থেকে শোধ নেওয়ার জন্য। আজ তোর পালা খাবার মেনু রেডি রয়েছে। শুভ জন্মদিন দোস্ত।

৯০।  আজকের এই শুভদিনটিতে আমি চাই তুই শত বছর বেঁচে থাক। আর লাল টুকটাকা মরিচের মত একটা সুন্দর বউ পা। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

৯১। ফেসবুকে নোটিফিকেশন দেখে মনে হলো আজ তোর শুভ জন্মদিন। তাই ভাবলাম জন্মদিনের উইশটা করে নেই। শুভ জন্ম দিন বন্ধু।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, প্রিয় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা বার্তা, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইমেইল, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা মেসেজ, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ইংরেজি, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা মজার স্ট্যাটাস, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস funny, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্টেটাস, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ইসলামিক, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা পোষ্ট, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা কবিতা, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ব্লগ, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা উক্তি, নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা এসএমএস, ছেলে বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, bondur jonmodiner status

বন্ধুদের সাথে শেয়ার করুন:

0 Comments

Please read our Comment Policy before commenting. ??

Please do not enter any spam link in the comment box.

আরকে রায়হান নোটিফিকেশন