business loans, commercial loan, auto insurance quotes, motorcycle lawyer

১০০+ বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা | বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা

আপনি কি বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা মেসেজ ( happybirthday)  দেওয়ার জন্য স্ট্যাটাস খুজতেছেন? বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা দেওয়ার জন্য আমরা নিয়ে আসছি ১০০+ মেসেজ বা বার্তা। তাছাড়াও আমরা বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা ( happy birthday card ) বা বড় ভাইয়ের জন্মদিনের স্ট্যাটাস ও বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা নিয়ে আসছি। নিচে থেকে বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস পড়তে থাকুনঃ
বড় ভাইয়ের জন্মদিনের, বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা, বড় ভাইয়ের জন্মদিনের স্ট্যাটাস, বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা, বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা, বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা, বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা english, বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা পোস্ট, বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা কবিতা
বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা | বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা

ভাই আমাদের পরিবারের একজন সদস্য। তাই বড় ভাইয়ের যখন জন্ম দিন আসে তখন আমরা বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা মেসেজ ( happy birthday card ) পাঠায়। যদি আপনি বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা (birthday party) না জেনে থাকেন তাহলে আমাদের বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা পোস্ট পড়তে থাকুন/

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা | বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা (birthday party)

বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা (birthday party)- মা, বাবা, ভাই বোন মিলে একটা পরিবার হয়। সেই পরিবারে কারো জন্ম দিন হলে জন্মদিনের শুভেচ্ছা না জানিয়ে কি থাকা যায়। আর যদি পরিবারের বড় ভাইয়ের জন্মদিন হয় তাহলে তো বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা মেসেজ (birthday party) না জানিয়ে থাকা সম্ভব না।

শুভ জন্মদিন বড় ভাই। জন্মদিন আপনার জীবনকে সুখ ও সুন্দর করে তুলুক। আজকে যদি আপনি জন্ম না করতেন তাহলে আপনার মতো একজন বড় ভাই পেতাম নাসেই জন্য আল্লাহর কাছে অশেষ শুক্রিয়া জানাই। আপনার জীবন দীর্ঘ হোক। বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা (birthday party) পোস্ট টি পড়তে থাকুন।

আসসালামু আলাইকুম। হ্যাপি বার্থডে বড় ভাই। জন্মদিন ভালো ভাবে কাটান ও এই আনন্দঘন দিন আমাদের মাঝে বার বার আসুক আমি এই কামনায় করি। বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দিতে চাইলে নিচের পোস্ট পড়তে থাকুন।

 ১। আমার ভাইকে জন্মদিনের শুভেচ্ছা। তোমার বিশেষ দিনটিকে পুরোপুরি উপভোগ করো! তোমার জন্য অনেক ভালবাসা রইল।

২। আমার ভাই এবং আমার সেরা বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা।  তোমার জীবনে অনেক মঙ্গল বয়ে আসুক।

৩। তোমার মতো একজন ভাইয়ের জন্য আমি চির কৃতজ্ঞ। আমার সেরা ভাইকে জন্মদিনের শুভেচ্ছা

৪। শুভ জন্মদিন ভাই! সৃষ্টিকর্তা তোমার সকল আশা পূরণ করুক এবং তোমাকে অপার সাফল্য দান করুক। 

৫। আমি এমন একজনকে পেয়েছি যার সাথে আমি বন্ধুর মতো মিশতে পারি। শুভ জন্মদিন, আমার প্রিয় ভাই।

৬। তোমার প্রতি আমার ভালবাসার কথা এক কথায় বর্ণনা করা যায় না। আমার প্রতি সবচেয়ে যত্নশীল ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা। আমি তোমাকে অনেক ভালোবাসি!

৭। তোমার মতো প্রেমময় এবং যত্নশীল ভাইকে পাওয়া আমার জন্য এক মহান আশীর্বাদ। আমি আপনাকে ভালবাসি এবং তোমার উজ্জ্বল জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি!

৮। আমরা দুজনে মারামারি কাটাকাটি করতে পারি, তবে আমি তোমাকে হৃদয় দিয়ে ভালবাসি। আমার প্রিয় ভাই, তোমাকে জন্মদিনের শুভেচ্ছা।

৯) শুভ জন্মদিন প্রিয়তম ভাই। জন্মদিনের এই দিনে তোমার জীবন সুখ আর আনন্দে ভরে উঠুক। 

১০। তোমার জীবন মধুর মুহুর্ত, হাসি খুশি আর আনন্দের স্মৃতিতে ভরে থাকুক।  এই দিনটি তোমার জীবনে নতুনের বার্তা দেয়। শুভ জন্মদিন প্রিয় ভাই।

১১। তোমার ভালবাসার সাথে তুলনা করা যায় এমন আর কোনও প্রেম নেই। ভাই তোমাকে জন্মদিনের শুভেচ্ছা।

১২। দারুণ এক ছেলের জন্য জন্মদিনের শুভেচ্ছা। তোমার ভবিষ্যতের জন্য শুভ কামনা জানাচ্ছি ভাই।

১৩। যখনই আমার প্রয়োজন হয় ঠিক তখনিতোমার কাঁধে ঝুঁকে পড়ার জন্য  তোমায় সবসময় খুঁজে পাই। প্রিয় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা!

১৪। প্রিয় ভাই, তৃমি সবসময় আমার সত্যিকারের বন্ধু ছিলে। তোমার শর্তহীন ভালবাসার জন্য  অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন প্রিয় ভাই। 

১৫। তুমি আমার আদর্শ। সবসময় আমার পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ। তোমাকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই।

১৬। তুমি কি জানো, তোমার মতো ভাই পেয়ে আমি খুব গর্ববোধ করি। এই বিশেষ দিনে, তোমাকে বলি, শুভ জন্মদিন ভাই।

১৭। তোমার এই বিশেষ দিনটিতে আন্তরিক শুভেচ্ছা, ভাই! তুমি কেবল আমার জীবনের সমর্থন নয়, আমার জীবনের গর্বও বটে। তুমি আমার কাছে না থাকলে আমি টুকরো টুকরো হয়ে যেতাম। শুভ জন্মদিন।

১৮। ভাই হিসাবে আমরা যে ভালবাসা এবং স্নেহ শেয়ার করি তা কেবল বছরের পর বছর ধরে আরও বেড়ে যায়। আজকের এই দিন অবিস্মরণীয় হয়ে থাক। শুভ জন্মদিন, প্রিয় ভাই!

১৯। ভাই, তুমি আমার সবচেয়ে বড় সমর্থক, নির্ভরযোগ্য পরামর্শদাতা, আমার শক্তির উৎস এবং সর্বোপরি তুমি আমার সেরা বন্ধু! শুভ জন্মদিন!

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা | বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা

২০। আমি যার সাথে বড় হয়েছি তার জন্মদিনের শুভেচ্ছা। আমার শৈশবকে মধুর ও স্মরণীয় করে দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। আমাদের সকলের প্রিয় ভাই!

২১। এই পৃথিবীতে তোমার চেয়ে আমি আর কাউকে বেশি বিশ্বাস করি না। তুমি আমাকে সব কাজে সাহস জোগাও। শুভ জন্মদিন প্রিয় ভাই!

২২। তুমি আমার দুঃখকে হাসতে দাও; তুমি আমাকে চোখ দিয়ে আশা দাও আমার ভাই হিসাবে এমন একজনকে পাবো আমি কল্পনাতেও ভাবতে পারি নি। শুভ জন্মদিন প্রিয় ভাই। 

২৩। আমার ভাইকে জন্মদিনের বিশেষ  শুভেচ্ছা! আমার জীবনে তোমার উপস্থিতি আরও আনন্দময় এবং বর্ণময় করে তুলেছে! তোমার জীবনের প্রতিটি মুহুর্ত মূল্যবান হয়ে উঠুক।

২৪। শুভ জন্মদিন ভাই! তোমার ভাই হওয়া আমাকে গর্বিত করে তোলে। তুমি অনেক ভালো; এজন্যই আমি তোমাকে সবচেয়ে বেশি ভালবাসি।

২৫। আমি তোমার কাছ থেকে এত ভালবাসা এবং শ্রদ্ধা পেয়েছি যে আমি সর্বদা তোমার কাছে ঝণী মনে করি। শুভ জন্মদিন আমার প্রিয় ভাই। তোমাকে জীবনের সেরা শুভেচ্ছা!

২৬। শুভ জন্মদিন!! সবসময় আমার পিছনে থাকার জন্য ধন্যবাদ প্রিয় ভাই।

২৭। তুুমি সেই ব্যক্তি যাকে আমার ভাল মন্দ সব কথা প্রকাশ করতে পারি। শুভ জন্মদিন, প্রিয় ভাই!

২৮। আমার জন্মের পর থেকে তুমি আমাকে আগলিয়ে রাখছো। পাশে থাকছো সবসময়। হাসি-খুশিতে ভরে উঠুক তোমার জীবন। শুভ জন্মদিন, প্রিয় ভাই!

২৯। প্রিয় ভাই, আমি যখন একা ছিলাম তখন তুমি আমার পাশে ছিলে। সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ. শুভ জন্মদিন।

৩০। সৃষ্টিকর্তা আমার কাছে তোমাকে সেরা উপহার হিসেবে পাঠিয়েছে। তুমি সবসময় সবকাজে আমায় সমর্থন আর পরামর্শ দিয়ে পরম অভিভাবক হিসেবে আগলিয়ে রাখছো।  শুভ জন্মদিন, প্রিয় ভাই।

৩১। প্রিয় ভাই, জন্মদিন খুবই গুরুত্বপূর্ণ কারণ জন্মদিন জীবনের একটি নতুন অধ্যায়কে বোঝায়। তাই তুমি  উজ্জ্বল এবং ভাল কাজের সাথে এই নতুন অধ্যায়টি শুরু করো। শুভ জন্মদিন!

৩২। আমার ছোট্ট মিষ্টি ভাইকে জন্মদিনের শুভেচ্ছা। সারাজীবন সাফল্যের সাথে অতিবাহিত করো। 

৩৩। আমরা দুজন ছোটখাটো বিষয় নিয়ে লড়াই করতে পারি, তবে আমি তোমাকে হৃদয় দিয়ে ভালবাসি। আমার প্রিয় ভাই, তোমাকে জন্মদিনের শুভেচ্ছা।

৩৪। আমার মায়াভরা ছোট ভাইকে জন্মদিনের শুভেচ্ছা।  জীবনকে আলোকিত করো আর হাসতে থাকুন!

৩৫। শুভ জন্মদিন ছোট ভাই! তোমার সাথে প্রতিটি স্মৃতি আমার কাছে মহামূল্যবান। তুমি সবসময় আমার সুখের কারণ হয়ে থাকো!

৩৬। তুমি আমার কাছে সবর্দা সবচেয়ে আদরের ছোট ভাই। শুভ জন্মদিন, চ্যাম্প! তোমাকে এই দিনটিতে শুভেচ্ছা জানাই!

৩৭। ছোট্ট চ্যাম্প, সৃষ্টিকর্তা তোমাকে সমস্ত ক্ষতি থেকে রক্ষা করুক এবং তোমার সকল বাসনা পূরণ করুক। শুভ জন্মদিন।

৩৮। পরিবারের সবচেয়ে আরাধ্যকে জন্মদিনের শুভেচ্ছা। আমি তোমাকে  অনেক ভালোবাসি।

৩৯। আমার বাবা-মা  থেকে পাওয়া জীবনের সেরা জিনিসটি হলো তুমি। আমার মুখে কীভাবে হাসি নিয়ে আসতে হয় তুমি খুব ভালভাবেই জানো। জন্মদিনের শুভেচ্ছা, প্রিয় ছোট ভাই।

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা | বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক

৪০। শুনেছি বড় ভাই বাবার মতো। এখন আমি বুঝতে পারি। বাবার মতো তোমার ভালবাসা, আশ্রয়, সহায়তা এবং যত্ন পেয়েছি। শুভ জন্মদিন ভাইয়া।

৪১। তুমি এতটা দায়িত্ব নিজের কাঁধে নিয়েছো তবুও কখনই আমাদের একটিবারেও জন্য হলেও হতাশ করো না। আমার চমৎকার ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা!

৪২। তুমি সবসময়ই আমার কাছে আদর্শ এবং অনুপ্রেরণার উৎস হয়ে থাকো। আমার অসাধারণ বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা!

৪৩। আমি তোমার জন্মদিনে তোমার আনন্দ ছাড়া আর কিছুই কামনা করি না, প্রিয় বড় ভাই। আমি তোমাকে অনেক ভালোবাসি।

৪৪। তুমি আমার সারা জীবন সমর্থনের স্তম্ভ হয়ে আছো। আমি তোমায় সত্যই অনেক শ্রদ্ধা করি । তোমাকে জন্মদিনের শুভেচ্ছা!

৪৫। তুমি আমাকে সঠিক পথে পরিচালিত করো,  ভুল পথ থেকে দূরে রাখো এবং আমাকে আরও ভাল ব্যক্তি হতে সহায়তা করো। শুভ জন্মদিন ভাইয়া।

৪৬। তোমার মতো বড় ভাই পেয়ে আমি কত ভাগ্যবান তা ব্যাখ্যা করতে পারি না। এই বিশেষ দিনে তোমার জন্মদিন উপভোগ কর।

৪৭। প্রিয় ভাই, তোমার প্রতিটা পদক্ষেপ আমি অনুসরণ করি। তুমি না থাকলে আমার জীবন পুরোপুরি ফাঁপা হয়ে যেত। শুভ জন্মদিন।

৪৮। আমি ভাবছি তুমি আমার জন্য যা যা করছো এগুলো কীভাবে শোধ করবো? তোমার ভালবাসা পরিশোধ করার মতো না। শুভ জন্মদিন ভাই।

৪৯। শৈশব থেকে এখন অবধি আমার সমস্ত অপরাধে নিজেকে জড়িয়ে নাও। শুভ জন্মদিন, বড় ভাই এবং আমার নির্ভরযোগ্য অংশীদার। 

৫০। আমি জানি আমি তোমার চেয়ে বেশি ভালবাসি তবে আমি তোমাকে সবার চেয়ে বেশি ভালবাসি। তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই।

৫১। তুমি কখনও আমার পাশে নয় তুমি সর্বদা আমার হৃদয়ে থাকো। দুঃসাহসিক ছেলেটির জন্য জন্মদিনের শুভেচ্ছা।

৫২। আমাদের শৈশবের প্রতিটি ফটো নষ্ট করার জন্য তোমাকে ধন্যবাদ। আজও, প্রতিটি ছবিতে তোমার মুখ থাকলে খুব খারাপ দেখায়! শুভ জন্মদিন!

৫৩। আমার বেড়ে ওঠা তোমার সাথে দারুণভাবে কেটেছে। আমি তোমার সাথে হেসেছি, কেদেঁছি, মারামারি-লাথালাথি করেছি। কতই না দারুণভাবে কেটেছে আমাদের শৈশব। তোমার জন্মদিনে শুধু মনে করিয়ে দিলাম। শুভ জন্মদিন ভাই!

৫৪। শুভ জন্মদিন ভাই! তুমি আমার জীবনের সেরা বন্ধু। এবং আমাকে সব কাজে সমর্থনের জন্য তোমাকে ধন্যবাদ।

৫৫। যখনই মনে হচ্ছিল আমার জীবন ভুল দিকে বাঁক নিচ্ছে ঠিক তখনি তুমি আমাকে সঠিক পথ প্রদর্শন করতে সবসময় উপস্থিত ছিলে। সর্বদা ছোট বোনটির পাশে থাকার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন আমার মিষ্টি ভাই!

৫৬। তুমি এমন এক ধরণের ভাই যে  তার বোনকে সবসময় ভাল রাখার জন্য যা করার দরকার তুমি সেটিই অবলীলায় করে ফেল। এত বড় মনের ভাইকে জন্মদিনের শুভেচ্ছা!

৫৭। আমাদের ভাই বোনের খুনসুটি আর যুক্তিহীন যুক্তি সত্ত্বেও, তুমি এখনও আমার প্রিয় ব্যক্তি! আমার প্রিয় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা!

৫৮। যখন তোমার মতো ভাই থাকে তখন কোনও মেয়েকে যেকোনো সমস্যায় ভয় পাওয়ার দরকার থাকে না। সর্বদা আমার পিছনে থাকার জন্য তোমাকে ধন্যবাদ জানাই। শুভ জন্মদিন!

৫৯। প্রত্যেক ভাই তার বোনের কাছে অমূল্য সম্পদ। এই বিশেষ দিনে আমি বলতে চাই আমি তোমাকে কতটা ভালবাসি এবং তোমাকে কতটা শ্রদ্ধা করি। শুভ জন্মদিন ভাই!

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা পোস্ট | বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা কবিতা

৬০। আমি যখন কাঁদি তখন তুমি আমাকে হাসিয়ে দাও। যখন দুঃখে থাকি তখন আমার মুখে হাসি ফুটাও। তোমার মতো ভাইয়ের জন্মের জন্য আমি বিশ্বের সবচেয়ে ভাগ্যবান বোন। শুভ জন্মদিন ভাই।

৬১। যখন প্রত্যেকে আমার দিকে মুখ ফিরিয়ে নেয় তখন তুমি সর্বদা আমার প্রতি বিশ্বাস রেখে আমার জীবনকে সহজ করে তুলো। তুমি একটি মেয়ের জন্য আদর্শ ভাই। শুভ জন্মদিন!

৬২। তুমি মিষ্টি, কিউট, দয়ালু আর যত্নশীল, তবে খানিকটা বিরক্তিকর।  জন্মদিনের শুভেচ্ছা, ভাই!

৬৩। আমি তোমার মধ্যে সেরা বন্ধু পেয়েছি এবং অন্য কোথাও কখনও বন্ধুত্ব চাইতে হয়নি। সর্বদা আমার পাশে থাকার জন্য তোমায় ধন্যবাদ। তোমার জন্মদিন আনন্দময় হোক।

৬৪। বোন না থাকার কারণে প্রথমে আমি কিছুটা হতাশ হয়েছিলাম, কিন্তু তুমি যখন আমার সাথে তোমার চকোলেট এবং খেলনা ভাগ করে নেওয়া শুরু করেছিলে তখন আমি বুঝতে পারি তুমি অসাধারণ। শুভ জন্মদিন ভাই!

৬৫। আমাকে সর্বদা সমর্থন করার জন্য এবং প্রতিটি পরিস্থিতিতে আমার পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ। তোমাকে অনেক উষ্ণ শুভেচ্ছা, ভালবাসা। শুভ জন্মদিন, প্রিয় ভাই।

৬৬। তুমি আমার অপরাধের অংশীদার এবং আমার সেরা বন্ধু। তুমি বিপদে সবসময় আমার পাশে থাকো। সবসময় প্রিয়জনদের সাথে থাকো। আমার ভাইকে জন্মদিনের শুভেচ্ছা।

৬৭। আমার প্রিয় ভাই, শুভ জন্মদিন। সৃষ্টিকর্তা তোমাকে এই পৃথিবীর সমস্ত সৃুখ দিক। 

৬৮। সৃষ্টিকর্তা সর্বদা তোমাকে সঠিক পথে পরিচালিত করুক। শুভ জন্মদিন, প্রিয় ভাই।

৬৯। আমার প্রিয় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা! সৃষ্টিকর্তা তোমার জীবনকে মধুর মুহুর্ত, হাসি-খুশি এবং সুন্দর সুন্দর স্মৃতি দিয়ে ভরে দিক। এই দিনে অনেক অনেক আনন্দ-খুশি ফিরে আসুক।

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে | বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা english

৭০। তুমি যখন জন্মগ্রহণ করেছিলে, সেই দিনটি আমার জীবনের অন্যতম স্মরণীয় দিন। তোমার মতো একজন সমর্থক এবং অসাধারণ ব্যক্তিত্বসম্পন্ন ভাই পেয়ে আমি কৃতজ্ঞ এবং ধন্য। শুভ জন্মদিন।

৭১। সৃষ্টিকর্তা তোমাকে আসমান থেকে সমস্ত ভালবাসা দান করুক। বোন হিসাবে আমি আমার ভাইয়ের জন্য পরম মঙ্গল চাই। শুভ জন্মদিন ভাই।

৭২। তোমার জন্মদিনে, আমি তোমার স্বাস্থ্য এবং সুখের জন্য প্রার্থনা করি। আমার ভাইয়ের মঙ্গল হোক।

৭৩। সৃষ্টিকর্তা তোমাকে উপরের আসমান থেকে ভালবাসাযর ঝর্ণা দিক এবং রংধনুর রং দিয়ে তোমার জীবনকে সাজিয়ে দিক। শুভ জন্মদিন প্রিয় ভাই

৭৪। ভাই হিসাবে আমরা যে ভালবাসা এবং যত্ন ভাগ করি তা বছরের পর বছর কখনও কম হয় না এবং আরো বেড়ে যায়। আমার প্রিয় ভাইয়ের জন্য জন্মদিনের শুভেচ্ছা!

৭৫। আমাকে কখনই অনুপ্রাণিত করার জন্য কাউকেই খুঁজতে হয় নি কারণ তুমি আমার জীবনে সবসময় রোল মডেল হিসেবে থাকছো। শুভ জন্মদিন, ভাই। 

৭৬। শুভ জন্মদিন ভাই! তুমি আমার দেখা সবচেয়ে যত্নবান ও সদয় লোক। আমাকে সর্বদা ভালবাসায় ভরে রাখার জন্য ধন্যবাদ!

৭৭। তোমাকে জন্মদিনের শুভেচ্ছা, আমার ভাই! সর্বদা আমার যত্ন নেওয়ার জন্য এবং একজন ভাল মানুষ হতে আমাকে গাইড করার জন্য ধন্যবাদ। 

৭৮। আমি আশা করি পরের বছর আকাশের তারার চেয়ে তোমার জীবন আরও সফল হবে। শুভ জন্মদিন! 

৭৯। আমাদের শৈশবে আমরা যে চমৎকার স্মৃতি তৈরি করেছি তা সবসময় আমার হৃদয়ের কাছে থাকবে। শুভ জন্মদিন, আমার সবচেয়ে প্রিয় ভাই।

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু | বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা ফানি

৮০। আজ, আমরা ভালো লাগার মুহুর্তগুলো শেয়ার করলাম। আমি সত্যিই তোমাকে খুব মিস করছি। শুভ জন্মদিন প্রিয় ভাই। দয়া করে শীঘ্রই দেশে ফিরে আসো!

 ৮১। আমি কখনও তোমার চেয়ে বিনীত কাউকে চিনি না। তুমি সবসময় আমার পাশে থাকছো। এই দিনে তোমাকে আমার ভালবাসা এবং শ্রদ্ধা প্রেরণ করছি। শুভ জন্মদিন!

৮২। তুমি আমার দৃষ্টি থেকে অনেক দূরে, তবে তুমি কখনও আমার মন থেকে দূরে থাকো না। আমার চিন্তাভাবনা এবং প্রার্থনা তুমি যেখানেই থাকবে সর্বদা তোমাকে খুঁজে নিবে। শুভ জন্মদিন!

৮৩। তোমার সাথে বেড়ে ওঠার প্রতিটা মুহুর্তই অবিস্মরণীয় এবং সুন্দর। জন্মদিনের উষ্ণ শুভেচ্ছা নিও! তোমাকে অনেক ভালোবাসি ভাইয়া।

৮৪। আমার কাছ থেকে তুমি অনেক দূরে তবে সবসময় আমার মনে কোণে থাকো। এই বিশেষ দিনে তোমাকে আরও মিস করছি। শুভ জন্মদিন প্রিয় ভাই।

৮৪। তোমাকে জন্মদিনের শুভেচ্ছা, প্রিয় ভাই! আপনার প্রিয়জনদের সাথে তোমার বিশেষ দিনটি উপভোগ করো!

৮৫। আমাদের জীবনে তোমার উপস্থিতি আরও আনন্দময় এবং বর্ণময় করে তুলেছে। শুভ জন্মদিন ভাই।

৮৬। আমার অপূর্ব ভাইয়ের জন্মদিনটি  আনন্দদায়ক হোক। তোমার জীবনে সুখ ও সাফল্যে ভরে উঠুক। 

৮৭) আমার প্রিয়তম ভাই, আমি আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। আল্লাহ তোমার মঙ্গল করুক।

৮৮। এই দিনটি তোমার জীবনের নতুন সূচনা দেয়। আমি আপনাকে ভালবাসি এবং তোমার আনন্দময় হয়ে উঠুক। জন্মদিনের শুভেচ্ছা।

৮৯। আমি যেমন তোমাকে বিশ্বাস করি তেমনিভাবে অন্য কারও উপর ভরসা করি না। শুভ জন্মদিন, প্রিয় ভাই।

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা ক্যাপশন | বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা এসএমএস

৯০। তোমাকে আমাদের পরিবারে পাওয়া আমার জন্য অনেক আশীর্বাদ। শুভ জন্মদিন!

৯১। আমি যখনই কোনো ভুল করি ঠিক তখন আমাকে ঝামেলা থেকে মুক্ত করো। তোমার মতো নিখুঁত বড় ভাই যে কেউ চাইতে পারে। শুভ জন্মদিন, প্রিয় ভাই!

৯২। তুমি আমাকে যে অমূল্য এবং নিঃশর্ত ভালবাসা দেওয়ার জন্য তোমায় ধন্যবাদ। জীবনে তোমার সাফল্যর দুয়ার খুলে যাক। শুভ জন্মদিন!

৯৩। আমি যখন ছোট ছিলাম তখন থেকেই তুমি আমার রোল মডেল। তুমি যা কিছু করো এবং বলো সবকিছুই আমার জন্য অনুপ্রেরণা। শুভ জন্মদিন বড় ভাই!

৯৪। তোমার সাথে কাটানো মুহূর্তগুলো আমার জীবনের সেরা মুহূর্ত। শুভ জন্মদিন বড় ভাই।

৯৫। তোমার জীবন প্রচুর সুখ এবং উল্লাসে ভরে যাক। তুমি আমার জীবনের সেরা উপহার। শুভ জন্মদিন, ভাই। 

৯৬। তুমি বাবার পরে পরিবারের সবচেয়ে গুরুত্বপূর্ণ পুরুষ সদস্য। তুমি আমার সকল কষ্ঠ থেকে রক্ষা করো। তোমার জন্মদিনের শুভেচ্ছা জানাই। 

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা | বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা এই পোস্ট টি যদি আপনাদের ভালো লাগে তাহলে বুকমার্ক করে রাখুন আর আপনার বন্ধুদের মাঝে সেয়ার করতে ভুলবেন না। আমাদের সাইটে এই রকম নিত্য নতুন পোস্ট পেতে প্রতিদিন আরকে রায়হান সাইটটি ভিজিট করুন।

ট্যাগঃ

বড় ভাইয়ের জন্মদিনের, বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা, বড় ভাইয়ের জন্মদিনের স্ট্যাটাস, বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা, বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা, বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা, বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা english, বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা পোস্ট, বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা কবিতা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url