এস আলম গ্রুপের ব্যাংক নিয়োগ ২০২৩ | S Alam Group Job Circular 2023

আসসালামু আলাইকুম প্রিয় বেকার ভাই ও বোনেরা। তোমরা যারা চাকরি খুজতেছো তাদের জন্য এস আলম গ্রুপের ব্যাংক নিয়োগ ২০২৩ | S Alam Group Job Circular 2023। এই চাকরির বিজ্ঞপ্তি তোমাদের অনেক উপকার করবে। এস আলম গ্রুপের ব্যাংক নিয়োগ ২০২৩ | S Alam Group Job Circular 2023 এটি নিচে থেকে বিস্তারিত পড়ে নিন।

S Alam Group Job Circular 2022
S Alam Group Job Circular 2023

এস আলম গ্রুপের ব্যাংক নিয়োগ ২০২৩ | S Alam Group Job Circular 2023

আমাদের লক্ষ্য, মূল্যবোধ, নৈতিকতা এবং সকলের জন্য উপকারী এলাকায় উচ্চতর উত্পাদনশীলতা, বৈচিত্র্য এবং বৃদ্ধি অর্জনের জন্য অত্যন্ত কঠোর পরিশ্রমের প্রতি আমাদের বিশ্বাস রয়েছে এবং আমাদের মূলমন্ত্র হল কোম্পানি, সম্প্রদায় এবং দেশের জন্য স্বনির্ভরতা। প্রযুক্তির দ্রুত পরিবর্তনের সাথে বাজার বিশ্বায়নের কারণে, আধুনিক প্রযুক্তির বাস্তবায়ন সর্বদা ব্যবসায়িক প্রতিযোগিতায় ভূমিকা রাখে এবং একটি ভাল উৎপাদন কৌশলের সমন্বয়ে সঠিক প্রযুক্তি ব্যবস্থাপনা বর্তমান চ্যালেঞ্জ মোকাবেলার জন্য গুরুত্বপূর্ণ। এস আলম গ্রুপের বেশিরভাগ শিল্প আধুনিক প্রযুক্তি প্রয়োগ করেছে।

পরিবেশের যত্নের প্রতি অঙ্গীকারের সাথে, এস আলম গ্রুপ পরিবেশ সুরক্ষার জন্য তার সমস্ত উত্পাদন কারখানায় যথেষ্ট পদক্ষেপ নিয়েছে। আমরা সর্বদা আমাদের সম্পূর্ণ শিল্প প্রকল্পগুলি অনুসরণ করি এবং মেনে চলি পরিবেশ সম্মতির গ্রেডেশন, বিশ্বব্যাংক, এশীয় উন্নয়ন ব্যাংক বাংলাদেশের জন্য পরিবেশ নীতি। এস. আলম গ্রুপ বিশ্বাস করে একটি পেশাদারভাবে পরিচালিত প্রতিক্রিয়াশীল প্রতিষ্ঠান যা যোগ্য অর্থ ও প্রযুক্তিগত নির্বাহীদের একটি অভিজ্ঞ দল দ্বারা সমর্থিত। এএস আলম গ্রুপের ব্যাংক নিয়োগ ২০২২ | S Alam Group Job Circular 2022 বিস্তারিত ইমেজ আকারে নিচে দেখুন।

এস আলম গ্রুপের ব্যাংক নিয়োগ ২০২৩ | S Alam Group Job Circular 2022

  • সময়সীমাঃ ১৫ জুন ২০২২
  • পদসংখ্যাঃ অসংখ্য পদে
  • ডাকযোগে আবেদন করতে হবে

এস আলম গ্রুপের ব্যাংক নিয়োগ ২০২২ | S Alam Group Job Circular 2022

এস আলম গ্রুপের ব্যাংক নিয়োগ ২০২৩ | S Alam Group Job Circular 2023

28 বছরেরও বেশি সময় ধরে, এস. আলম গ্রুপ বাংলাদেশের জনগণের কাছে তার মানসম্পন্ন পণ্য এবং পরিষেবা পৌঁছে দিয়ে কোম্পানি, সম্প্রদায় এবং দেশের জন্য স্বনির্ভরতার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। এর পণ্য C.I শীট, রঙিন প্রলিপ্ত লোহার শীট, সিমেন্ট, উদ্ভিজ্জ তেল, C.R কয়েল, সয়া বীজ নিষ্কাশন, পাবলিক ট্রান্সপোর্ট, গ্যাস রিফুয়েলিং স্টেশন, P.P বোনা ব্যাগ, চিংড়ি হ্যাচারি, পরিশোধিত চিনি, কৃষি খামার, প্রাকৃতিক গ্যাস, ভারী তেল, ফার্নেস অয়েল এবং অন্যান্য ভিত্তিক বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র, রিয়েল এস্টেট, হোটেল ও রিসোর্ট, বাণিজ্যিক আইটেমের আমদানি ও লেনদেন, অপরিশোধিত তেল এবং গার্মেন্টস আনুষাঙ্গিক স্টোরেজ পরিষেবা ইত্যাদি বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, আমদানির বিকল্প, সামাজিক দায়বদ্ধতা বৃদ্ধি এবং এর উন্নয়ন। 

1100 মেগাওয়াটের বেশি ক্ষমতা সম্পন্ন দুটি আইপিপি কয়লা চালিত মেগা বিদ্যুৎ প্রকল্প জিতে এস আলম গ্রুপ নতুন মাইলফলক অর্জন করেছে। এস. আলম গ্রুপ যে সকল ক্ষেত্রে কাজ করে সেখানে একটি প্রভাবশালী অবস্থান উপভোগ করে। গ্রুপের বার্ষিক টার্নওভার BDT> 172.23 বিলিয়ন (USD 2.21 বিলিয়ন) এর বেশি। বাস্তবায়নাধীন প্রকল্পগুলি চালু করার পর এর স্থায়ী সম্পদ বিডিটিতে পৌঁছাবে। 222.57 বিলিয়ন (USD 2.85 বিলিয়ন)। দলটি প্রায় 7000 লোক নিয়োগ করে। আশা করি এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ উপর থেকে দেখেছেন।

আর্টিকেলের শেষকথাঃ এস আলম গ্রুপের ব্যাংক নিয়োগ ২০৩ | S Alam Group Job Circular 2023

বন্ধুরা আমরা এতক্ষন জেনে নিলাম এস আলম গ্রুপের ব্যাংক নিয়োগ ২০২২ | S Alam Group Job Circular 2022। যদি তোমাদের আজকের এই এস আলম গ্রুপের ব্যাংক নিয়োগ ২০২২ | S Alam Group Job Circular 2022 চাকরিটি ভালো লাগে তাহলে এখনি তোমার বন্ধুদের সাথে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন চাকরির খবর পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইট টি ভিজিট করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ