ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২৩ | Wave Foundation Job Circular 2023

আসসালামু আলাইকুম প্রিয় বেকার ভাই ও বোনেরা। তোমরা যারা চাকরি খুজতেছো তাদের জন্য ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২ | Wave Foundation Job Circular 2022। এই চাকরির বিজ্ঞপ্তি তোমাদের অনেক উপকার করবে। ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২ | Wave Foundation Job Circular 2022 এটি নিচে থেকে বিস্তারিত পড়ে নিন।

ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২  Wave Foundation Job Circular 2022
ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২  Wave Foundation Job Circular 2022

ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২ | Wave Foundation Job Circular 2022 ওয়েভ ফাউন্ডেশন একটি সুশীল সমাজের সংস্থা যা ক্ষুধা ও বৈষম্যমুক্ত সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে। ১৯৯০ সালে প্রতিষ্ঠিত, এটি তাদের কর্মসূচির মাধ্যমে বিশেষত দরিদ্র ও প্রান্তিক মানুষের অধিকার ও অধিকারের জন্য প্রচেষ্টা করেছে। কয়েক দশক ধরে ওয়েভ লক্ষ লক্ষ লোককে তাদের স্বপ্নগুলি সফলভাবে অনুসরণ করতে সহায়তা করেছে। এর কাজটি সমাজের সর্বাধিক বঞ্চিত অংশকে উপকৃত করেছে- বাংলাদেশের ২৪ টি জেলা এবং ৫ টি বিভাগ জুড়ে প্রায় ১ মিলিয়ন মানুষ। ওয়েভ ফাউন্ডেশন মানুষের অধিকার এবং অধিকারের প্রচার করে। প্রতিষ্ঠানের অগ্রাধিকার হ’ল টেকসই জীবিকা, ক্ষমতায়ন, সাম্যতা, গণতান্ত্রিক শাসন ও জলবায়ু স্থিতিশীলতার দিকে উন্নয়নের হস্তক্ষেপে দরিদ্র ও প্রান্তিক মানুষকে অন্তর্ভুক্ত করা। নতুন নতুন এনজিও জব সার্কুলার দেখুন আরকে রায়হান থেকে। ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর আরো তথ্য নিচে দেখুন।

ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২৩ | Wave Foundation Job Circular 2023

আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত (যােগাযােগ নম্বরসহ), শিক্ষার সনদ, অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয় পত্র ও ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি, এক কপি ছবি এবং ওয়েভ ফাউন্ডেশন শিরােনামে ২০০/- টাকার ডিডিসহ আগামী ০৬ নভেম্বর ২০২২ তারিখের মধ্যে প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ওয়েভ ফাউন্ডেশন, ২২/১৩বি, ব্লক-বি, খিলজী রােড, মােহাম্মদপুর, ঢাকা -১২০৭ ঠিকানায় আবেদন করতে হবে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের পরীক্ষার সুযােগ দেওয়া হবে এবং প্রার্থীর মােবাইল নম্বরে যােগাযােগ করা হবে। কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। উল্লেখ্য যে, নিয়ােগের সময় শর্ত প্রযােজ্য হবে। www.wavefoundationbd.org.

বেসরকারী সংস্থা ওয়েভ ফাউন্ডেশন জাতীয় ও স্থানীয় পর্যায়ে স্থায়িত্বশীল জীবিকায়ন, সুশাসন ও অধিকার এবং সামাজিক উন্নয়ন ও জলবায়ু ঘাত সহিষ্ণুতা ডােমেইন -এর অধীনে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে। সংস্থার ক্ষুদ্রঋণ কর্মসূচি বাস্তবায়নের জন্য ঢাকা, খুলনা (খুলনা, যশাের, বাঘেরহাট, সাতক্ষীরা, কুষ্টিয়া, ঝিনাইদাহ, মাগুরা জেলা), রাজশাহী এবং বরিশাল বিভাগে নিম্নলিখিত পদসমূহে দরখাস্ত আহবান করা হচ্ছে। ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২ | Wave Foundation Job Circular 2022 ইমেজ আকারে নিচে দেখুন।

ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২ | Wave Foundation Job Circular 2022

ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২ | Wave Foundation Job Circular 2022

ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২ | Wave Foundation Job Circular 2022

সম্প্রতি ওয়েভ ফাউন্ডেশন বাংলাদেশ এ ওয়েভ ফাউন্ডেশন এনজিও জব সার্কুলার প্রকাশ করেছে। ওয়েভ ফাউন্ডেশন এনজিও বাংলাদেশ ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, সিভিল সোসাইটি অর্গানাইজেশন, ১৯৯০ সালে বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে অবস্থিত চুয়াডাঙ্গা জেলার অন্তর্গত ছোট্ট শহর দারসানাতে আত্মপ্রকাশ করে। তরঙ্গ ফাউন্ডেশন ডাব্লুএফ ঢাকা নতুন শূন্যপদ চাকরিজীবী ২০২২. ডাব্লুএফএফ অঞ্চল কভারেজ আমাদের বাংলাদেশে ১৯ টি জেলা এবং চারটি বিভাগ ওয়েভ ফাউন্ডেশন এনজিও কীভাবে প্রয়োগ করতে হয় তা অনেক গুগল গুগলে অনুসন্ধান করে। আপনি দেখতে পাবেন বাংলাদেশ ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২ | Wave Foundation Job Circular 2022 আমাদের সাইটের সাথে সংযুক্ত আমরা নিয়মিত পোস্ট ওয়েভ ফাউন্ডেশন এনজিও বাংলাদেশ চাকরী এবং অন্যান্য চাকরি করি। আশা করি উপর থেকে ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২ | Wave Foundation Job Circular 2022 দেখেছেন।

ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২ | Wave Foundation Job Circular 2022

ওয়েভ ফাউন্ডেশন দৃষ্টিভঙ্গি একটি ন্যায় ও সমৃদ্ধ সমাজ। কেবলমাত্র এই বৃত্তাকার পোস্টে তরঙ্গ ভিত্তি তৈরির যোগ্য ব্যক্তিগণ। এবং তাদের মিশন হ’ল সমাজকে মানুষের স্বাক্ষর, সাম্যতা, জবাবদিহিতা, জীবনযাত্রার মান এবং অন্তর্ভুক্তিমূলক সামগ্রিক উন্নয়নের দিকে রূপান্তর করা। তরঙ্গ ফাউন্ডেশনের সেক্টর রাইট অ্যান্ড গভর্মেন্টস সেক্টর কমিউনিটি ফিনান্স সেকার লাইভলিভিউ এবং হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট সেক্টর। দরিদ্র ও প্রান্তিক, খাদ্য সুরক্ষা, জনসেবার প্রতিক্রিয়াশীলতা, গণতান্ত্রিক বিকেন্দ্রীকরণ এবং স্থানীয় স্ব-সরকার, স্থানীয় প্রশাসন ও স্থানীয় ন্যায়বিচার, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন, অংশগ্রহণমূলক গণতন্ত্র, মহিলা-যুব-শিশু অধিকার, জলবায়ু ন্যায়বিচার, কৃষি ও প্রাণিসম্পদ উন্নয়ন, অর্থনৈতিক উন্নয়ন এবং কর্মসংস্থান সৃষ্টি।

  • দরিদ্র ও প্রান্তিক বিশেষত মহিলাদের অধিকার ও অধিকারের প্রচার
  • গণতান্ত্রিক বিকেন্দ্রীকরণ এবং স্থানীয় স্ব-সরকারকে এগিয়ে নিয়ে যাওয়া
  • বিশেষত দুর্বল অঞ্চলে দরিদ্রদের জীবিকা নির্বাহ
  • অর্থনৈতিক ক্ষমতায়ন এবং কর্মসংস্থান সৃষ্টি
  • সাংগঠনিক ব্যবস্থাপনা জোরদার করা

আর্টিকেলের শেষকথাঃ ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২ | Wave Foundation Job Circular 2022

বন্ধুরা আমরা এতক্ষন জেনে নিলাম ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২ | Wave Foundation Job Circular 2022। যদি তোমাদের আজকের এই ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২ | Wave Foundation Job Circular 2022 চাকরিটি ভালো লাগে তাহলে এখনি তোমার বন্ধুদের সাথে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন চাকরির খবর পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইট টি ভিজিট করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ