Rk Raihan https://www.rkraihan.com/2022/07/a-surprise-call-from-lost-friend.html

A surprise call from a lost friend

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়
ফ্রিল্যান্সিং করে মাসে কত টাকা আয় করা যায়
আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকের বিষয় হলো A surprise call from a lost friend। তোমরা যদি A surprise call from a lost friend টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের A surprise call from a lost friend  টি।
A surprise call from a lost friend
A surprise call from a lost friend

The following is the beginning of a story. Complete it in your own words. 

It was late at night. I was taking preparation for my ensuing examination. All the members of my family were sleeping. All on a sudden, my phone rang and it was an unknown number. I got frightened ---

A surprise call from a lost friend 

It was late at night. I was taking preparation for my ensuing examination. All the members of my family were sleeping. All on a sudden, my phone rang and it was an unknown number. I got frightened and I didn't answer it the first time. It rang again. Still, I didn't answer it. The third time it rang and I gathered up courage and answered it. I said, "Who are you?” without greeting him. He replied calling my name that is used by my family and very close friends. He said that he was my friend in class three. I was surprised that he called me after 10 years. I remember that when he left school in class 3, I tried to contact him using all means but failed. I got excited to get back my best friend. I took the address of his home. He told me that he was studying in a nearby college. He told me to meet him in a coffee shop the next day. I went there and found him sitting alone. He could recognize me on the first sight. It was a wonderful experience meeting my best friend after such a long time. Then I told him about me. He was very interested in what I did after we were separated. I took him to my house to spend some time with my family members.
অর্থঃ তখন গভীর রাত। আমি আমার পরবর্তী পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। আমার পরিবারের সবাই ঘুমাচ্ছিল। হঠাৎ, আমার ফোন বেজে উঠল এবং এটি একটি অপরিচিত নম্বর। আমি ভয় পেয়েছিলাম এবং আমি প্রথমবার এটির উত্তর দিইনি। আবার বেজে উঠল। তবুও, আমি এর উত্তর দেইনি। তৃতীয়বার বেজে উঠল এবং আমি সাহস সঞ্চয় করে উত্তর দিলাম। আমি বললাম, তুমি কে? তাকে অভিবাদন না দিয়ে। সে আমার নাম ধরে ডাকে উত্তর দিল যেটা আমার পরিবার এবং খুব ঘনিষ্ঠ বন্ধুরা ব্যবহার করে। সে বলল যে সে আমার ক্লাস থ্রি-র বন্ধু। আমি অবাক হয়েছিলাম যে সে আমাকে 10 বছর পর ফোন করেছিল। আমার মনে আছে যখন সে স্কুল ছেড়েছিল ক্লাস 3, আমি সমস্ত উপায় ব্যবহার করে তার সাথে যোগাযোগ করার চেষ্টা করেছি কিন্তু ব্যর্থ হয়েছে। আমি আমার সেরা বন্ধুকে ফিরে পেতে উত্তেজিত হয়েছিলাম। আমি তার বাড়ির ঠিকানা নিয়েছিলাম। সে আমাকে বলে যে সে কাছের একটি কলেজে পড়ে। সে আমাকে তার সাথে দেখা করতে বলেছিল। পরের দিন একটি কফি শপে। আমি সেখানে গিয়ে দেখি তাকে একা বসে আছে। প্রথম দেখাতেই সে আমাকে চিনতে পারে। এতদিন পর আমার সবচেয়ে ভালো বন্ধুর সাথে দেখা হওয়াটা একটি চমৎকার অভিজ্ঞতা। তারপর আমি তাকে আমার সম্পর্কে বললাম। বিচ্ছেদের পর আমি কী করেছি তা নিয়ে খুব আগ্রহী।আমি তাকে আমার পরিবারের সদস্যদের সাথে কিছু সময় কাটানোর জন্য আমার বাড়িতে নিয়ে যাই।

আর্টিকেলের শেষকথাঃ A surprise call from a lost friend
আমরা এতক্ষন জেনে নিলাম A surprise call from a lost friend  টি। যদি তোমাদের আজকের এই A surprise call from a lost friend  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Share this post:

0 Comments

Please read our Comment Policy before commenting. ??

Please do not enter any spam link in the comment box.

Notification