লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

A Pleasant Revenge Completing Story

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো A Pleasant Revenge Completing Story জেনে নিবো। তোমরা যদি A Pleasant Revenge Completing Story টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের A Pleasant Revenge Completing Story  টি।

A Pleasant Revenge Completing Story
A Pleasant Revenge Completing Story

Complete the following story following the cue.

An Emperor was told that some of his subjects in a distant province revolted against him.! "Come then," said he, "follow me and I shall destroy but they submitted on his arrival............

A Pleasant Revenge Completing Story

An Emperor was told that some of his subjects in a distant province revolted against him.! "Come then," said he, "follow me and I shall destroy but they submitted on his arrival. All now expected that he would punish them severely. 

But instead of doing so, he treated them with mildness and humanity. "Sir," said his Chief Minister. "You promised to destroy your enemies; but we see that you have pardoned them all, and even bestowed favours upon some of them. Is this the way you keep your word?" "I promised." replied the Emperor," to destroy my enemies; but these men are no longer my enemies," 

I have made friends of them. So my promise has not been broken." Like this Emperor, we also should overcome evil with good and turn our enemies into friends by kindness.

অর্থঃ একজন সম্রাটকে বলা হয়েছিল যে দূরবর্তী প্রদেশে তার কিছু প্রজা তার বিরুদ্ধে বিদ্রোহ করেছে! "তাহলে আসুন," তিনি বললেন, "আমাকে অনুসরণ করুন এবং আমি ধ্বংস করব কিন্তু তারা তার আগমনে আত্মসমর্পণ করে। এখন সবাই আশা করেছিল যে তিনি তাদের কঠোর শাস্তি দেবেন।

কিন্তু তা না করে তিনি তাদের সঙ্গে মৃদু ও মানবিক আচরণ করেছেন। "স্যার," বললেন তার মুখ্যমন্ত্রী। "আপনি আপনার শত্রুদের ধ্বংস করার প্রতিশ্রুতি দিয়েছিলেন; কিন্তু আমরা দেখতে পাচ্ছি যে আপনি তাদের সবাইকে ক্ষমা করে দিয়েছেন, এমনকি তাদের কাউকে কাউকে অনুগ্রহও দিয়েছেন। আপনি কি এইভাবে আপনার কথা রাখেন?" "আমি প্রতিশ্রুতি করেছিলাম." সম্রাট উত্তর দিলেন, "আমার শত্রুদের ধ্বংস করার জন্য; কিন্তু এই লোকেরা আর আমার শত্রু নয়।"

আমি তাদের বন্ধু বানিয়েছি। তাই আমার প্রতিশ্রুতি ভঙ্গ করা হয়নি।" এই সম্রাটের মতো, আমাদেরও উচিত মন্দকে ভালো দিয়ে জয় করা এবং দয়ার মাধ্যমে আমাদের শত্রুদের বন্ধুতে পরিণত করা।

আর্টিকেলের শেষকথাঃ A Pleasant Revenge Completing Story

আমরা এতক্ষন জেনে নিলাম A Pleasant Revenge Completing Story  টি। যদি তোমাদের আজকের এই A Pleasant Revenge Completing Story  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post