লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

A Selfish Giant And a Beautiful Garden Completing Story

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো A Selfish Giant And a Beautiful Garden Completing Story জেনে নিবো। তোমরা যদি A Selfish Giant And a Beautiful Garden Completing Story টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের A Selfish Giant And a Beautiful Garden Completing Story  টি।

A Selfish Giant And a Beautiful Garden Completing Story
A Selfish Giant And a Beautiful Garden Completing Story

Complete the following story with the cue. 

Once there was a selfish giant who had a large and beautiful garden. The garden was full of soft green grass. Here and there all over the grass stood many colorful flowers like stars. The garden was a nice playground for the beautiful children.............

A Selfish Giant And a Beautiful Garden Completing Story

Once there was a selfish giant who had a large and beautiful garden. The garden was full of soft green grass. Here and there all over the grass stood many colorful flowers like stars. The garden was a nice playground for the beautiful children. 

After seven years the Giant came back. He saw the children playing in the garden. From the mentality of the ownership of that property, he got agitated and in a very angry voice he asked what they were doing there, The children got frightened and ran away in fear. He allowed none further to play in it and built a high wall all round it. 

The poor children had now nowhere to play. They used to wander round the high wall and said to each other how happy they were there. When the Spring came all over the country but in the garden of the Selfish Giant was still Winter. The birds did not care to sing in it as there were no children, and the trees forgot to blossom. 

One morning it so happened that the children entered through a small hole in the wall in the garden and the giant saw them playing. And spring arrived in the garden. He was pleased to see them again. He realised that he had been selfish and was very sorry for what he had done. He let the children play in the garden everyday.

অর্থঃ একবার একটি স্বার্থপর দৈত্য ছিল যার একটি বড় এবং সুন্দর বাগান ছিল। বাগানটি নরম সবুজ ঘাসে পরিপূর্ণ ছিল। এদিক-ওদিক ঘাস জুড়ে তারার মতো অনেক রঙিন ফুল দাঁড়িয়ে আছে। বাগানটি সুন্দর শিশুদের জন্য একটি সুন্দর খেলার মাঠ ছিল।

সাত বছর পর দৈত্য ফিরে এল। তিনি বাগানে বাচ্চাদের খেলা দেখতে পান। সেই সম্পত্তির মালিকানার মানসিকতা থেকে তিনি উত্তেজিত হয়ে পড়েন এবং অত্যন্ত ক্ষুব্ধ কণ্ঠে জিজ্ঞেস করেন তারা সেখানে কী করছেন, শিশুরা ভয় পেয়ে ভয়ে পালিয়ে যায়। তিনি এতে আর কাউকে খেলার অনুমতি দেননি এবং এর চারদিকে একটি উঁচু প্রাচীর তৈরি করেছিলেন।

দরিদ্র শিশুদের এখন খেলার জায়গা ছিল না। তারা উঁচু প্রাচীরের চারপাশে ঘুরে বেড়াত এবং একে অপরকে বলত যে তারা সেখানে কত খুশি। সারাদেশে বসন্ত এলেই কিন্তু স্বার্থপর দৈত্যের বাগানে তখনও শীত। বাচ্চা না থাকায় পাখিরা এতে গান গাইতে পারত না এবং গাছগুলো ফুল ফোটাতে ভুলে গিয়েছিল।

একদিন সকালে এমন হল যে বাচ্চারা বাগানের দেয়ালের একটি ছোট গর্ত দিয়ে প্রবেশ করল এবং দৈত্য তাদের খেলতে দেখল। আর বাগানে বসন্ত এসেছে। তাদের আবার দেখে তিনি খুশি হলেন। তিনি বুঝতে পেরেছিলেন যে তিনি স্বার্থপর ছিলেন এবং তিনি যা করেছিলেন তার জন্য খুব অনুতপ্ত। তিনি বাচ্চাদের প্রতিদিন বাগানে খেলতে দেন।

আর্টিকেলের শেষকথাঃ A Selfish Giant And a Beautiful Garden Completing Story

আমরা এতক্ষন জেনে নিলাম A Selfish Giant And a Beautiful Garden Completing Story  টি। যদি তোমাদের আজকের এই A Selfish Giant And a Beautiful Garden Completing Story  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো। a selfish giant completing story, a selfish giant story, a selfish giant and a beautiful garden story, a selfish giant and a beautiful garden completing story, a selfish giant and a beautiful garden, a selfish giant story writing, write a story about a selfish giant, story of a selfish giant, story a selfish giant

Next Post Previous Post