business loans, commercial loan, auto insurance quotes, motorcycle lawyer

এলাকার সড়কের দুরবস্থা সংক্রান্ত সংবাদ প্রতিবেদন

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো এলাকার সড়কের দুরবস্থা সংক্রান্ত সংবাদ প্রতিবেদন জেনে নিবো। তোমরা যদি এলাকার সড়কের দুরবস্থা সংক্রান্ত সংবাদ প্রতিবেদন টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের এলাকার সড়কের দুরবস্থা সংক্রান্ত সংবাদ প্রতিবেদন  টি।

এলাকার সড়কের দুরবস্থা সংক্রান্ত সংবাদ প্রতিবেদন
এলাকার সড়কের দুরবস্থা সংক্রান্ত সংবাদ প্রতিবেদন

এলাকার সড়কের দুরবস্থা সংক্রান্ত সংবাদ প্রতিবেদন

সড়কের বেহাল দশা: যাত্রীদের দুর্ভোগ

হাসিবুল আলম, চাটখিল (নােয়াখালী), ২২ জুলাই ২০২১ ৷ নােয়াখালীর সােনাইমুড়ি উপজেলার জয়গি বাজার থেকে কুমিল্লার মনােহরগঞ্জ উপজেলার হাসনাবাদ পর্যন্ত শহিদ মুক্তিযােদ্ধা একরামুল হক সড়কটি চলাচলের অযােগ্য হয়ে পড়েছে। প্রায় এক যুগ ধরে সড়কটির কোনাে সংস্কার কাজ হয়নি। সড়কের এ বেহাল দশায় যাত্রীরা চরম দুর্ভোগ পােহাচ্ছে। 

গতকাল মঙ্গলবার দুপুরে সরেজমিনে দেখা গেছে, বারাে কিলােমিটার দীর্ঘ সড়কটির পুরােটাই বড়ো বড়াে গর্ত ও খানাখন্দে ভরা। জয়াগ বাজার থেকে মােহাম্মদপুর ইউনিয়নের নগরপাড়া সেতু পর্যন্ত দুই কিলােমিটার অংশে দুই পাশের মাটি সরে গেছে। প্রতিদিন এ সড়ক দিয়ে নােয়াখালীর চাটখিল ও সােনাইমুড়ি, কুমিল্লার মনােহরগঞ্জ ও লাকসাম এবং চাঁদপুরের শাহরাস্তি উপজেলার হাজার হাজার বাসিন্দা চলাচল করে। এছাড়া কমপক্ষে ত্রিশটি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এ পথে যাতায়াত করে থাকে। এলাকাবাসী জানান, সড়কটির তিন কিলােমিটার সােনাইমুড়ি এবং বাকি নয় কিলােমিটার চাটখিল উপজেলায় পড়েছে। বিগত ২০১৯ সালের বন্যায় সড়কটির সুরকির স্তর দেবে গিয়ে বালু বের হয়ে আসে এবং সৃষ্টি হয় খানাখন্দের। এরপর প্রতি বর্ষায় বৃষ্টিপাতে পানি ও কাদায় সড়কটি একাকার হয়ে যায়, যা এখন চলাচলের অযােগ্য হয়ে পড়েছে। গত বুধবার একটি পিকআপ ভ্যান ভাওরকোট গ্রামের কাছে রাস্তার গর্তে পড়ে যায়, এতে চালকসহ তিন জন যাত্রী আহত হন। 

চাটখিল ইউনিয়ন পরিষদের সাধারণ মানুষ মনে করে, সড়কটি নিয়ে এলাকাবাসীর দুর্ভোগ দীর্ঘদিনের। অথচ এর সমাধানে কর্তৃপক্ষের কোনাে নজর নেই। এটি মেরামতের জন্য স্থানীয় লােকজন সরকার প্রকৌশল অধিদপ্তরে একাধিকবার আবেদন করলেও কোনাে প্রতিকার পায়নি। এলাকাবাসীর দাবি, গুরুত্বপূর্ণ এই সড়কটি দ্রুত সংস্কার করে জনদুর্ভোগ কমাতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ যেন কার্যকর ব্যবস্থা গ্রহণ করে।

আর্টিকেলের শেষকথাঃ এলাকার সড়কের দুরবস্থা সংক্রান্ত সংবাদ প্রতিবেদন

আমরা এতক্ষন জেনে নিলাম এলাকার সড়কের দুরবস্থা সংক্রান্ত সংবাদ প্রতিবেদন  টি। যদি তোমাদের আজকের এই এলাকার সড়কের দুরবস্থা সংক্রান্ত সংবাদ প্রতিবেদন  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো। এলাকার সড়কের দুরবস্থা সংক্রান্ত সংবাদ প্রতিবেদন, এলাকার সড়কের দুরবস্থা সংক্রান্ত প্রতিবেদন, এলাকার সড়কের দুরবস্থা সম্পর্কে প্রতিবেদন, এলাকার সড়কের দুরবস্থা সংক্রান্ত প্রতিবেদন লিখ, এলাকার সড়কের দুরবস্থা সংক্রান্ত সংবাদ প্রতিবেদন চট্টগ্রাম, এলাকার সড়কের দুরবস্থা সংক্রান্ত সংবাদ প্রতিবেদন লেখ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url