মুজিববর্ষে বৃক্ষরোপণ পরিবেশ সংরক্ষণ প্রতিবেদন

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো মুজিববর্ষে বৃক্ষরোপণ পরিবেশ সংরক্ষণ প্রতিবেদন জেনে নিবো। তোমরা যদি মুজিববর্ষে বৃক্ষরোপণ পরিবেশ সংরক্ষণ প্রতিবেদন টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের মুজিববর্ষে বৃক্ষরোপণ পরিবেশ সংরক্ষণ প্রতিবেদন  টি।

মুজিববর্ষে বৃক্ষরোপণ পরিবেশ সংরক্ষণ প্রতিবেদন
মুজিববর্ষে বৃক্ষরোপণ পরিবেশ সংরক্ষণ প্রতিবেদন

মুজিববর্ষে বৃক্ষরোপণ পরিবেশ সংরক্ষণ প্রতিবেদন

রৌমারীতে বৃক্ষরােপণ উত্সব

পিয়াস বাড়ৈ, রৌমারী, কুড়িগ্রাম, ২২ জুলাই ২০২১ ॥ রৌমারী উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ২১শে জুলাই বুধবার রৌমারী উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরােপণ উত্সব পালন করা হয়। অনুষ্ঠানে রৌমারী উচ্চবিদ্যালয়সহ উপজেলার দশটি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় পাঁচ শত শিক্ষার্থীর প্রত্যেকের মধ্যে একটি ফলদ ও একটি বনজ বৃক্ষের চারা বিতরণ করা হয়। এর আগে রৌমারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানের সভাপতিত্বে বৃক্ষরােপণ কর্মসূচির উদ্বোধন করেন রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মােহাম্মদ আমীন। এ সময়ে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। উদ্বোধনী বক্তব্যে মােহাম্মদ আমীন পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরােপণের গুরুত্বের বিষয়ে শিক্ষার্থীদের সচেতন হতে বলেন। প্রতি বছর প্রত্যেকের বাড়ির ফাঁকা জায়গায় অন্তত দুইটি গাছের চারা রােপণের পরামর্শ দেন। এরপর বিদ্যালয়ের খেলার মাঠের উত্তর প্রান্তে একশাে মেহগনি, শিশু ও সেগুন গাছের চারা রোপণ করা হয়।

আর্টিকেলের শেষকথাঃ মুজিববর্ষে বৃক্ষরোপণ পরিবেশ সংরক্ষণ প্রতিবেদন

আমরা এতক্ষন জেনে নিলাম মুজিববর্ষে বৃক্ষরোপণ পরিবেশ সংরক্ষণ প্রতিবেদন  টি। যদি তোমাদের আজকের এই মুজিববর্ষে বৃক্ষরোপণ পরিবেশ সংরক্ষণ প্রতিবেদন  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ