bangla data

সিঙ্গার টিভির দাম ২০২৪ | সিঙ্গার টিভি প্রাইস ইন বাংলাদেশ

সিঙ্গার টিভি প্রাইস ইন বাংলাদেশআপনি কি বাংলাদেশে সিঙ্গার টিভির দাম ২০২৩ খুঁজছেন? চলুন বাংলাদেশে Singer স্মার্ট Android এলইডি টিভির দাম দেখে নেওয়া যাক। সিঙ্গার টিভির সাইজ গুলি হল 24″, 32″, 40, 42, 43 ইঞ্চি এবং 50 ইঞ্চি। আপনি আপনার চাহিদা এবং বাজেট অনুযায়ী একটি সিঙ্গার এলইডি Television কিনতে পারেন। বাংলাদেশে সিঙ্গার টিভির দাম এবং এর বৈশিষ্ট্য দেখুন।

সিঙ্গার টিভির দাম ২০২২  সিঙ্গার টিভি প্রাইস ইন বাংলাদেশ
সিঙ্গার টিভির দাম ২০২২  সিঙ্গার টিভি প্রাইস ইন বাংলাদেশ

আপনি কি আপনার বাড়ি বা অফিসের জন্য একটি নতুন সিঙ্গার টিভি কেনার পরিকল্পনা করছেন? আপনি বাজারে এবং অনলাইনে সেরা টেলিভিশন পছন্দ করতে বিভ্রান্ত হতে পারেন। 

Smart এলইডি টিভি কেনার জন্য এখানে একটি সম্পূর্ণ List রয়েছে। সিঙ্গার Android স্মার্ট এলইডি টিভি বাংলাদেশের সবচেয়ে চাহিদা সম্পন্ন এবং জনপ্রিয় টিভি। সিঙ্গার টিভির দাম দেখুন।

বাংলাদেশে সিঙ্গার টিভির দাম 2023 এবং তাদের স্পেসিফিকেশন

সিঙ্গার টিভির বিভিন্ন ধরণের মডেল এবং আকার রয়েছে। বাংলাদেশে সিঙ্গার Android Tv দাম অন্যান্য ব্র্যান্ডের তুলনায় যুক্তিসঙ্গত। বাংলাদেশে 2022 সালের সমস্ত সিঙ্গার টিভির দাম দেখুন।

সিঙ্গার টিভির দাম ২০২৩ | সিঙ্গার টিভি প্রাইস ইন বাংলাদেশ

Singer TV Models Singer TV Size Price in BDT
Singer HD LED TV (S24) 24 Inch ৳ 15,490
Singer HD LED TV (SW32) Frameless 32 Inch ৳ 19,690
Singer HD LED TV (SW32) Frameless 32 Inch ৳ 20,990
Singer FHD LED TV (S40) Frameless 40 Inch ৳ 28,990
SINGER ANDROID TV | S32 | SLE32E3AGOTV 32 Inch ৳ 28,990
SINGER Frameless LED TV | S40 | 40E3AFHTV 40 Inch ৳ 30,990
SINGER ANDROID TV | S43 | 43A7000GOTV 43 Inch ৳ 42,990
Singer 4K Smart LED TV (S50) 50 Inch ৳ 60,990
Singer 4K Frameless Android TV (S50) 50 Inch ৳ 65,990
Singer 4K Frameless Android TV (S55) 55 Inch ৳ 92,990

সিঙ্গার টিভি সম্পর্কে প্রশ্ন

সিঙ্গার রেফ্রিজারেটরের আস্থা থাকায় Singer কোম্পানি সিঙ্গার টিভির জন্য মানুষের আস্থা অর্জন করে। সারাদেশে টেলিভিশন ব্যাপকভাবে বিক্রি হয়। 

বিশেষ করে দেশীয় Brand সিঙ্গার টিভির বিক্রি উল্লেখযোগ্য হারে বেড়েছে। সিঙ্গার টিভি গ্রাহক চাহিদার শীর্ষে রয়েছে কারণ এটি সাশ্রয়ী মূল্যে বিভিন্ন ডিজাইন এবং রঙে আন্তর্জাতিক মানের Television নিয়ে আসে।

কেন আপনার Singer স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি বেছে নেওয়া উচিত?

বিশ্বাস করার অনেক কারণ আছে যে সিঙ্গার টিভি একটি নতুন টেলিভিশনের জন্য সেরা বিকল্প। এখানে কিছু মূল কারণ রয়েছে:

  • সিঙ্গার টিভি তাদের চমৎকার ছবির মানের জন্য পরিচিত। এটি তাদের উন্নত এলসিডি প্রযুক্তি ব্যবহার করার জন্য ডিসপ্লেতে অনেক কালারফুল রঙ আসে।
  • তারা প্রায়শই অন্যান্য উচ্চ-সম্পন্ন ব্র্যান্ডের তুলনায় বেশি সাশ্রয়ী হয়।
  • সিঙ্গার টিভিগুলি তাদের নির্ভরযোগ্যতার জন্যও পরিচিত। এর মানে হল যে আপনি আশা করতে পারেন আপনার সিঙ্গার টিভি কোনো বড় সমস্যা ছাড়াই বহু বছর ধরে চলবে।

বাংলাদেশে Singer LED TV 24 এর দাম কত?

বাংলাদেশে 2022 সালে গায়ক 24 ইঞ্চি টিভির দাম প্রায়। 15,500 টাকা।

সিঙ্গার টিভি ৩২ প্রাইস ইন বাংলাদেশ

বাংলাদেশে 2022 সালে গায়ক 32 ইঞ্চি স্মার্ট টিভির দাম প্রায়। 28,990 টাকা।

বাংলাদেশে গায়ক 43 ইঞ্চি টিভির দাম কত?

বাংলাদেশে 2022 সালে গায়ক নেতৃত্বাধীন টিভি 43 এর দাম প্রায়। 42,990 টাকা।

সিঙ্গার স্মার্ট এলইডি টিভির বৈশিষ্ট্য

সিঙ্গার স্মার্ট টিভিতে রয়েছে উচ্চমানের ছবির গুণমান এবং ডান ভিউ অ্যাঙ্গেল। সিঙ্গার স্মার্ট এলইডি টিভি বিল্ড-ইন 2 স্মার্ট শেয়ার। 

Chromecast স্মার্টলি বিল্ট-ইন এবং কন্টেন্ট শেয়ারের মানও ভালো। ইনপুট সিস্টেমে HDMI পোর্ট 3, USB পোর্ট 2, ইথারনেট 1RF, অপটিক্যাল 1. সিঙ্গার স্মার্ট টিভিতে ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই (দ্রুত সংযোগ) রয়েছে। সিপিইউ ভালো এবং গুগল অ্যাসিস্ট্যান্ট আছে।

সিঙ্গার স্মার্ট টিভিতে আর্দ্রতা সুরক্ষা, থান্ডার প্রোটেকশন (এক্সটারনাল আইসোলেটর), ডাস্ট প্রিভেনশন, হাই ভোল্টেজ প্রোটেকশন ইত্যাদি রয়েছে। ডলবি অডিও একটি পরিষ্কার শব্দ দেবে। সিঙ্গার স্মার্ট এলইডি টেলিভিশনের কিছু মূল বৈশিষ্ট্য হল:

  • বিল্ট-ইন ওয়াই-ফাই: সিঙ্গার স্মার্ট এলইডি টিভি বিল্ট-ইন ওয়াই-ফাই সহ আসে যা আপনাকে ইন্টারনেটের সাথে সংযোগ করতে এবং অনলাইন সামগ্রী অ্যাক্সেস করতে দেয়।
  • ফুল এইচডি রেজোলিউশন: সিঙ্গার স্মার্ট এলইডি টিভি ফুল এইচডি রেজোলিউশন অফার করে যা পরিষ্কার এবং তীক্ষ্ণ ছবি নিশ্চিত করে।
  • ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল: সিঙ্গার স্মার্ট এলইডি টিভি ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল অফার করে যা আপনাকে বিভিন্ন কোণ থেকে স্ক্রীন দেখতে দেয়।
  • শক্তি সাশ্রয়ী: সিঙ্গার স্মার্ট এলইডি টিভিগুলি শক্তি সাশ্রয়ী এবং কম শক্তি খরচ করে।

সিঙ্গার টিভির অপারেটিং সিস্টেম

সিঙ্গার সর্বশেষ 'Android 11' অপারেটিং সিস্টেমের সাথে অফার করে এবং Google Play Store রয়েছে।

সিঙ্গার টিভি ওয়ারেন্টি এবং গ্যারান্টি

সিঙ্গার টিভি 06-মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি, 2-বছরের খুচরা যন্ত্রাংশের ওয়ারেন্টি এবং 3-বছরের বিনামূল্যে পরিষেবা অফার করে। এছাড়াও, বিক্রয়োত্তর প্রম্পট পরিষেবার জন্য সিঙ্গার সারাদেশে আইএসও স্ট্যান্ডার্ড পরিষেবা কেন্দ্র রয়েছে। সূত্র জানায়, ঈদুল ফিতর ও ফিফা বিশ্বকাপকে ঘিরে রমজান মাসে ১০ লাখের বেশি টেলিভিশন বিক্রির লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছেন সিঙ্গার। এবং এই লক্ষ্য পূরণের জন্য, তারা সমস্ত শ্রেণী, পেশা এবং আয়ের গ্রাহকদের জন্য শত শত টিভি মডেল চালু করেছে। এর মধ্যে রয়েছে 4K, Android Smart, Full HD, UHD এবং LED TV। এছাড়াও, এটি বিভিন্ন রঙ এবং ডিজাইন নিয়ে আসে।

সিঙ্গার স্মার্ট এলইডি টিভির সুবিধা

স্মার্ট এলইডি টিভির কিছু সুবিধার মধ্যে রয়েছে:

  • -সিঙ্গার স্মার্ট টিভিগুলি ঐতিহ্যবাহী টিভিগুলির তুলনায় বেশি শক্তি সাশ্রয়ী, যা আপনার বিদ্যুৎ বিলের অর্থ সাশ্রয় করে৷
  • -ছবির মান সাধারণত নন-স্মার্ট টিভির চেয়ে ভালো।
  • -সিঙ্গার ঐতিহ্যবাহী টিভির তুলনায় বিস্তৃত বৈশিষ্ট্য এবং অ্যাপস সরবরাহ করে।
  • -আপনি সেগুলিকে ইন্টারনেটের সাথে সংযুক্ত করতে পারেন, আপনাকে Netflix, Hulu, Amazon Prime, এবং আরও অনেক কিছু থেকে সামগ্রী স্ট্রিম করার অনুমতি দেয়৷

সিঙ্গার টিভি কেমন

ভোক্তাদের চাহিদার শীর্ষে রয়েছে দেশীয় ব্র্যান্ডের 49-ইঞ্চি এবং 55-ইঞ্চি বড়-স্ক্রিন টিভি এবং 32, 39 এবং 43 ইঞ্চি তির্যক সহ অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি। একদিকে টিভির মান অনেক ভালো। 

কিন্তু অন্যদিকে, এটি সাশ্রয়ী মূল্যের এবং বিভিন্ন ডিজাইন এবং রঙে আসে। সিঙ্গার বাংলাদেশের বাজারে সবচেয়ে বেশি বিক্রি হওয়া টিভি। 

গায়ক কোম্পানি প্রায় বিক্রি করবে বলে অনুমান করা হচ্ছে। এবারের বিশ্বকাপে ১২ হাজার টিভি। তাই, আমরা আশাবাদী যে মোট চাহিদার অর্ধেকের বেশি সিঙ্গার ই-টিভি ব্র্যান্ডের বিক্রি হবে।

আর্টিকেলের শেষকথাঃ সিঙ্গার টিভির দাম ২০২৩ | সিঙ্গার টিভি প্রাইস ইন বাংলাদেশ

আমরা এতক্ষন জানলাম সিঙ্গার টিভির দাম ২০২৩ ও সিঙ্গার টিভি প্রাইস ইন বাংলাদেশ। আশা করি আমাদের আজকের এই আরটিকেল টি তোমাদের ভালো লাগবে। যদি ভালো লাগে তাহলে এখনি কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না। আর এই রকম নিত্য নতুন আরটিকেল পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইট ভিজিট করুন। সিঙ্গার টিভির দাম ২০২৩, সিঙ্গার টিভি প্রাইস ইন বাংলাদেশ, সিঙ্গার টিভি ৩২ প্রাইস ইন বাংলাদেশ, সিঙ্গার টিভি কেমন, সিঙ্গার টিভির দাম, সিঙ্গার টিভি রিমোট

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ