কন্যার কাছে পিতার চিঠি Class 9

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো কন্যার কাছে পিতার চিঠি Class 9 জেনে নিবো। তোমরা যদি কন্যার কাছে পিতার চিঠি Class 9 টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের কন্যার কাছে পিতার চিঠি Class 9  টি।

কন্যার কাছে পিতার চিঠি Class 9
কন্যার কাছে পিতার চিঠি Class 9

কন্যার কাছে পিতার চিঠি Class 9

২৩ নভেম্বর ২০১৯

তেজগাঁও, ঢাকা

স্নেহের প্রাপ্তি 

আমার আশীর্বাদ নিয়াে। আশা করি ভালাে আছ। গত চিঠিতে তােমার প্রাক-নির্বাচনী পরীক্ষার ফলাফল জেনেছি। প্রায় সবগুলাে বিষয়ে ভালাে করেছ। গণিতে খানিকটা কম নম্বর পেয়েছ। এতে ঘাবড়ে যাবার কিছু নেই। গণিতের কোন বিষয়গুলাে বুঝতে এখনও সমস্যা হচ্ছে, তা আগে শনাক্ত করাে। প্রয়ােজনে তােমার ক্লাসের গণিত শিক্ষকের সহযােগিতা নাও। মুখস্থ না করে বুঝে পড়ার চেষ্টা কোরাে। সামনে তােমার নির্বাচনী পরীক্ষা এবং এসএসসি পরীক্ষারও খুব বেশি দেরি নেই। তাই এই সময়টা খুব ভালােভাবে কাজে লাগাতে হবে। জীবনে প্রতিটি মুহূর্তকে ইতিবাচকভাবে কাজে লাগাতে হবে। পরীক্ষা শিক্ষাজীবনের একটি অংশ। তাই পরীক্ষাকে ভয় পাওয়ার কিছু নেই। এই সময়ে কীভাবে সুস্থ থেকে নিয়মানুযায়ী পড়াশােনা করা যায়, সেদিকে খেয়াল রেখাে। বেশি রাত জেগে না, যথাসময়ে খাবার খেয়াে। আমরা বাসার সবাই ভালাে আছি। ইতি

তোমার বাবা। 

অনিরুদ্ধ রায়।

ই-মেইলে পাঠানাের জন্য ঠিকানা ও বিষয়: 

প্রেরক: aniruddharay@gmail.com 

প্রতি: praptiray@gmail.com 

বিষয়: উপদেশ ।

আর্টিকেলের শেষকথাঃ কন্যার কাছে পিতার চিঠি Class 9

আমরা এতক্ষন জেনে নিলাম কন্যার কাছে পিতার চিঠি Class 9  টি। যদি তোমাদের আজকের এই কন্যার কাছে পিতার চিঠি Class 9  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ