আচরণের মাধ্যমে ব্যক্তি শনাক্তকরণের পদ্ধতি বুঝিয়ে লেখ

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো আচরণের মাধ্যমে ব্যক্তি শনাক্তকরণের পদ্ধতি বুঝিয়ে লেখ জেনে নিবো। তোমরা যদি আচরণের মাধ্যমে ব্যক্তি শনাক্তকরণের পদ্ধতি বুঝিয়ে লেখ টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের আচরণের মাধ্যমে ব্যক্তি শনাক্তকরণের প্রযুক্তিটি বুঝিয়ে লেখ  টি।

আচরণের মাধ্যমে ব্যক্তি শনাক্তকরণের পদ্ধতি বুঝিয়ে লেখ
আচরণের মাধ্যমে ব্যক্তি শনাক্তকরণের পদ্ধতি বুঝিয়ে লেখ

উত্তরঃ আচরণের মাধ্যমে ব্যক্তি শনাক্তকরণের পদ্ধতি টি হলো বায়োমেট্রিক্স। বায়োমেট্রিক্স হলো এক ধরনের কৌশল বা প্রযুক্তি যার মাধ্যমে শারীরিক কাঠামো, আচার আচরন, বেশিস্ট, গুনাগুন ব্যক্তিক্ত প্রভ্রতি দ্বারা নির্দিষ্ট ব্যক্তিকে চিনহিত বা শনাক্ত করা যায়। প্রযুক্তিটি একান্তই শারীরিক কাঠামো  ও আচার আচরন বেশিস্ট  ও গুনাবলী কেন্দ্রিক। সুতরাং এটা হলো আচরনিক নির্ভর প্রযুক্তি।

আর্টিকেলের শেষকথাঃ আচরণের মাধ্যমে ব্যক্তি শনাক্তকরণের পদ্ধতি বুঝিয়ে লেখ

আমরা এতক্ষন জেনে নিলাম আচরণের মাধ্যমে ব্যক্তি শনাক্তকরণের প্রযুক্তিটি বুঝিয়ে লেখ  টি। যদি তোমাদের আজকের এই আচরণের মাধ্যমে ব্যক্তি শনাক্তকরণের পদ্ধতি বুঝিয়ে লেখ  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ