কলেজের নবীন বরণ অনুষ্ঠান সম্পর্কে দিনলিপি

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো কলেজের নবীন বরণ অনুষ্ঠান সম্পর্কে দিনলিপি জেনে নিবো। তোমরা যদি পড়াটি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের কলেজের নবীন বরণ অনুষ্ঠান সম্পর্কে দিনলিপি  টি।

কলেজের নবীন বরণ অনুষ্ঠান সম্পর্কে দিনলিপি
কলেজের নবীন বরণ অনুষ্ঠান সম্পর্কে দিনলিপি

কলেজের নবীন বরণ অনুষ্ঠান সম্পর্কে দিনলিপি

৯ জুন, ২০২২ 

রবিবার

রাত ৮টা ২৭ মিনিট 

সিলেট

এ বছর নতুন কলেজে ভর্তি হয়েছি । আমাদের নবীনদের বরণ করে নিতে আজ কলেজে নবীনবরণের আয়োজন করেছে কলেজের সাংস্কৃতিক কমিটি । অনুষ্ঠান শুরু করার নির্দিষ্ট সময়ের পূর্বেই আমরা কলেজে উপস্থিত হয়েছি। আমাদের উপলক্ষ্য করে কলেজ প্রাঙ্গণ খুব সুন্দর করে সাজানো হয়েছিল। নির্দিষ্ট সময়ে অনুষ্ঠান শুরু হয়। অধ্যক্ষ মঞ্চে আসার পরপরই কোরআন তেলাওয়াত এবং গীতা পাঠ করা হয়। তারপর ফুলের তোড়া প্রদানের মাধ্যমে বড় ভাই ও আপুরা আমাদের বরণ করে নেন। আমাদের উদ্দেশে এক বড় আপু মানপত্র পাঠ করেন। তারপর শুভেচ্ছা বক্তব্য পেশ করেন বড় ভাই ও আপুরা। সুশৃঙ্খলভাবে আসনে বসে তাঁদের বক্তব্য শুনছিলাম। এরপর শিক্ষকদের মধ্য থেকে কেউ কেউ বক্তব্য দিলেন। তাঁদের মধ্যে দুলাল স্যারের চমৎকার বাচনভঙ্গিতে আমি একেবারে মুগ্ধ । অধ্যক্ষ মহোদয় আন্তরিকভাবে আমাদের বরণ করে নিলেন। নবীনদের পক্ষ থেকে আমিসহ দুই-তিনজন বক্তব্য দিয়ে স্যারদের অনেক প্রশংসা পেয়েছি। এরপর শুরু হলো সাংস্কৃতিক অনুষ্ঠান। বড় ভাই ও আপুরা কবিতা আবৃত্তি, সংগীত পরিবেশন, নৃত্য প্রদর্শন, কৌতুক পরিবেশন করলেন। আমরা সবাই তখন আনন্দঘন সময় পার করছিলাম। কিন্তু সবকিছুরই একটা শেষ আছে, তাই এ নবীনবরণ অনুষ্ঠানও শেষ হলো। খুব ভালো লেগেছিল ওই আনন্দঘন মুহুর্তগুলো। সবচেয়ে ভালো লেগেছে শিক্ষকদের আন্তরিক ব্যবহার। আগামী কাল থেকে কলেজের ক্লাস শুরু হবে। আশা করি, শিক্ষকদের সাথে আমরা এরকম সম্পর্ক নিয়েই ভবিষ্যতে চলতে পারব এবং বড় ভাই ও আপুদের সাথে ভালো সম্পর্ক রজায় রাখতে পারব।

আর্টিকেলের শেষকথাঃ কলেজের নবীন বরণ অনুষ্ঠান সম্পর্কে দিনলিপি

আমরা এতক্ষন জেনে নিলাম কলেজের নবীন বরণ অনুষ্ঠান সম্পর্কে দিনলিপি  টি। যদি তোমাদের আজকের এই পড়াটিটি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ