আরকে রায়হান https://www.rkraihan.com/2022/01/pic-to-videos-make.html

পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার ৭টি | ছবি থেকে ভিডিও তৈরি



আপনি কি পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার খুজতেছেন? যদি খুজেন তাহলে আপনি খুব ভালো জায়গায় এসেছেন কারন আমরা আজকে পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার সফটওয়্যার নিয়ে আসছি।

পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার, ছবি দিয়ে ভিডিও গান বানানোর সফটওয়্যার, ছবি থেকে ভিডিও তৈরি, ছবি থেকে ভিডিও, ছবি থেকে ভিডিও সফটওয়্যার, ছবি থেকে ভিডিও বানানো
পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার, ছবি দিয়ে ভিডিও গান বানানোর সফটওয়্যার, ছবি থেকে ভিডিও তৈরি, ছবি থেকে ভিডিও, ছবি থেকে ভিডিও সফটওয়্যার, ছবি থেকে ভিডিও বানানো

আপনি এসব সফটওয়ার দিয়ে খুব সহজেই পিক দিয়ে গান বানাতে পারবেন। যা অন্যান্য পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার গুলোর মতোই কাজ করে। আপনার ছবি দিয়ে ভিডিও তৈরি করার জন্য আপনার পছন্দের পিকচার বা ছবি ও অডিও গানের প্রয়োজন হবে। তারপর ছবি দিয়ে ভিডিও গান বানানোর সফটওয়্যার গুলো ব্যবহার করে আপনি খুব সহজে এডিট করে ছবি দিয়ে ভিডিও তৈরি করতে পারবেন।

পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার গুলো ব্যবহার করা খুব সহজ যেকেউ ছবি দিয়ে ভিডিও গান বানানোর সফটওয়্যার ব্যবহার করতে পারে।

সূচিপত্রঃ পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার | ছবি দিয়ে ভিডিও গান বানানোর সফটওয়্যার

যারা নিজের স্মৃতিকে অনেক দিন ধরে মনে রাখতে চায় তারা এই পিক দিয়ে গান বানানোর SOFTWARE গুলো ব্যবহার করে নিজের পিক ও সুন্দর একটি অডিও গান নিয়ে স্লাইড শো ভিডিও বানিয়ে রাখে। এই ছবি দিয়ে ভিডিও গান বানানোর সফটওয়্যার দিয়ে যে গানটি বানিয়ে ছিলেন তা যদি বহু বছর পর দেখেন তাহলে কতটা ভালো লাগবে আপনার তা একবার ভেবে দেখুন।

চিন্তার কোন কারন নেই পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার গুলোর এত সহজ নিয়ম যা আপনি দুই একবার চেস্টা করলে নিজেই ছবি দিয়ে ভিডিও গান বানানোর সফটওয়্যার ব্যবহার করতে পারবেন। আপনি কি জানতে চান পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার গুলো কি কি?

01. VivaVideo - পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার | ছবি দিয়ে ভিডিও গান বানানোর সফটওয়্যার

VivaVideo একটি শক্তিশালী SOFTWARE যা আপনি খুব সহজে ব্যবহার করে পিক দিয়ে একটি স্লাইড শো ভিডিও বানাতে পাড়েন। এমনকি যারা নতুন তারাও খুব সহজে পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার VivaVideo দিয়ে ছবি দিয়ে ভিডিও গান বানাতে পারেন।

আপনি যে ফটোগুলি চান তা নির্বাচন করার পরে, আপনাকে থিম, সঙ্গীত এবং ভিডিওর সময়কাল নির্বাচন করতে হবে। আপনি চাইলে আপনার পছন্দের যেকোন গান আপনার মেমোরি থেকে নিতে পারেন। তাছাড়া আপনি এখানে যেকোন স্টীকার ও লেখা যোগ করতে পারেন।

02. VideoShow - পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার | ছবি দিয়ে ভিডিও গান বানানোর সফটওয়্যার

এই ভিডিও শো অ্যাপটিও VivaVideo এর মতোই। এই অ্যাপটিও আপনি আপনার পিক দিয়ে ভিডিও বানাতে পারবেন। VideoShow তে আপনি সাবটাইটেল, স্টিকার, সাউন্ড এফেক্ট, ট্রানজিশন এবং ভয়েসওভার যোগ করে ছবি থেকে ভিডিও বানাতে পারবেন। আপনি এখানে ডুডল তৈরি করতে পারেন।

  • ছবি থেকে তৈরি করা ভিডিও গুলোকে HD ফরম্যাটে এক্সপোর্ট করতে পারবেন।
  • অনেক ফিচার, options এবং ফাংশন এর সাথে VideoShow app ব্যবহার করতে পারেন।
  • ১০০ এর বেশি free music গান আছে যেগুলো নিজের ভিডিওতে ব্যবহার করতে পারবেন।
  • যেকোনো ছবিকে সহজে ভিডিও হিসেবে তৈরি করতে পারবেন

03. Quik - পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার | ছবি দিয়ে ভিডিও গান বানানোর সফটওয়্যার

কুইক হল একটি চমৎকার ভিডিও এডিটর যা Playstore পাওয়া যায়। এটি আশ্চর্যজনক থিম দিয়ে ভরা যা আপনার ভিডিওটিকে একটি অত্যন্ত পেশাদার Video তে রুপ দেয়। আপনি ভিডিওতে লেখা, ফিল্টার এবং গান যোগ করতে পারেন। ফটো দিয়ে ভিডিও বানানোর সময় আপনাকে ডুডল ও স্টিকার করতে পারবেন এই কুইক অ্যাপে।

04. FilmoraGo - পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার | ছবি দিয়ে ভিডিও গান বানানোর সফটওয়্যার

এটি অল-ইন-ওয়ান ভিডিও এডিটর। অ্যাপটি ব্যবহার করা সহজ। এটি একাধিক থিম এবং ফিল্টার সমর্থন করে। আপনি অ্যাপে ওভারলে ব্যবহার করতে পারেন। ভিডিওটির শিরোনাম দিতে পারেন। এটি আপনাকে ছবি ক্রপ করতে এবং ভিডিওতে সাবটাইটেল যোগ করতে দেয়। আপনি যে ভিডিওটি তৈরি করছেন তাতে আপনার ভয়েস যোগ করতে পারেন। আপনি ভিডিওর সময়কাল সেট করতে স্লাইডার ব্যবহার করতে পারেন।

05. PixGram - পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার | ছবি দিয়ে ভিডিও গান বানানোর সফটওয়্যার

আপনি Pixgram অ্যাপ দিয়ে সুন্দর স্লাইডশো তৈরি করতে পারেন। আপনি যদি কোনো অতিরিক্ত বৈশিষ্ট্য যোগ করতে না চান এবং প্রয়োজনীয় সবকিছু পরিষ্কার করতে চান, তাহলে Pixgram আপনার জন্য অ্যাপ। এটি আপনাকে ভিডিওতে একটি শিরোনাম, ফিল্টার এবং গান যোগ করতে দেয়।

06. ScoompaVideo - পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার | ছবি দিয়ে ভিডিও গান বানানোর সফটওয়্যার

Scoompa ভিডিও দ্বারা প্রদত্ত বৈশিষ্ট্যগুলি অন্যান্য ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলির মতোই। যাইহোক, ফিচারের প্লেসমেন্ট বাকি অ্যাপের থেকে আলাদা। যেকোনো স্টক অ্যান্ড্রয়েড স্মার্টফোনে কীভাবে ফেস আনলক ব্যবহার করবেন

07. Vimeo - পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার | ছবি দিয়ে ভিডিও গান বানানোর সফটওয়্যার

যদিও সীমিত বৈশিষ্ট্যের সাথে উপস্থাপিত, যা ভিমোকে অন্য অ্যাপ থেকে আলাদা করে তোলে তা হল মোশন স্টিকার যা ছবিতে যোগ করা যেতে পারে। আপনি এই অ্যাপের মাধ্যমে ফটোতে অ্যানিমেটেড টেক্সট যোগ করতে পারেন।

আজকের আর্টিকেল থেকে কি জানলাম?

আজকের আর্টিকেল থেকে আমরা জানলাম পিক দিয়ে গান বানানোর সেরা অ্যান্ড্রয়েড সফটওয়্যার গুলো সম্পরকে। (best apps to create video from photos)

যদি আপনি আগে থেকেই পিক দিয়ে গান বানানোর সফটওয়্যার সম্পরকে জানিয়ে থাকেন তাহলে নিচে কম্মেন্ট করে আস্মাদের জানিয়ে দিন।

যদি আপনাদের এই পোস্ট টি ভালো লাগে তাহলে মন চাহিলে শেয়ার করতে পারেন। না চাইলে এড়িয়ে যান।

আর এরকমই চমৎকার সব পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন কারন আমরা সব সময় চাই আপনাদের কিছু তথ্য দিতে। আরকে রায়হান ডট কম।

বন্ধুদের সাথে শেয়ার করুন:

0 Comments

Please read our Comment Policy before commenting. ??

Please do not enter any spam link in the comment box.

আরকে রায়হান নোটিফিকেশন