আরকে রায়হান https://www.rkraihan.com/2022/02/arthik-sahajjo.html

ছাত্রকল্যাণ তহবিল থেকে আর্থিক সাহায্যের আবেদন


প্রশ্নঃ মনে কর তােমার নাম আবরার জুবায়ের তাজ। অষ্টম শ্রেণিতে তােমার রােল নম্বর ০১ হঠাৎ করে তোমার বাবা গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন বলে তােমার লেখাপড়া বন্ধ হতে বসেছে। এ অবস্থায় বিদায় ছাত্রকল্যাণ তহবিল থেকে সাহায্য চেয়ে প্রধান শিক্ষকের নিকট একখানি আবেদন পত্র লেখ।

ছাত্রকল্যাণ তহবিল থেকে আর্থিক সাহায্যের আবেদন
ছাত্রকল্যাণ তহবিল থেকে আর্থিক সাহায্যের আবেদন

০২.১৯.২০২২ 

বরাবর

প্রধান শিক্ষক

এস. এ. উচ্চ বিদ্যালয়, দাড়িয়াপুর। ।

বিষয়: বিদ্যালয়ের ছাত্রকল্যাণ তহবিল থেকে আর্থিক সাহায্যের আবেদন।

মহােদয়

বিনীত নিবেদন এই, আমি আপনার বিদ্যালয়ের অষ্টম শ্রেণির একজন নিয়মিত ছাত্র। বিগত তিন বছর যাবৎ। আমি এ বিদ্যাপীঠে পড়ালেখা করছি। পরীক্ষায় সব সময়ই আমি প্রথম হয়ে এক শ্রেণি থেকে অন্য শ্রেণিতে উত্তীর্ণ হয়েছি। অষ্টম শ্রেণিতেও আমার রােল নম্বর ০১। আমার বাবা একজন দরিদ্র কৃষক। পরিবারের ভরণপােষণ ছাড়াও আমাদের তিন ভাইবােনের লেখাপড়ার খরচ চালাতে তিনি হিমশিম খান। তবুও তিনি এ যাবৎ বিদ্যালয়ের যাবতীয় পাওনা পরিশােধ করে আমাদের পড়ালেখার খরচ চালিয়ে আসছিলেন। সম্প্রতি তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়ায় আমাদের লেখাপড়া বন্ধ হয়ে যাবার উপক্রম হয়েছে। এমতাবস্থায় বিদ্যালয়ের ছাত্রকল্যাণ তহবিল থেকে আর্থিক সাহায্য বরাদ্দ করে আমার লেখাপড়া চালিয়ে যাবার জন্য আকুল আবেদন জানাচ্ছি।

অতএব মহােদয়, আমার আবেদন মানবিকভাবে বিবেচনা করে আমাকে ছাত্রকল্যাণ তহবিল থেকে আর্থিক সাহায্যদানে বাধিত করবেন।

বিনীত নিবেদক 

আবরার জুবায়ের তাজ 

রােল নং ০৩, অষ্টম শ্রেণি 

এস, এ. উচ্চ বিদ্যালয়, দাড়িয়াপুর।

ছাত্রকল্যাণ তহবিল থেকে সাহায্য চেয়ে আবেদন, ছাত্রকল্যাণ তহবিল থেকে সাহায্য চেয়ে প্রধান শিক্ষকের নিকট আবেদন, ছাত্রকল্যাণ তহবিল থেকে আর্থিক সাহায্যের আবেদন, বিদ্যালয়ের ছাত্রকল্যাণ তহবিল থেকে সাহায্য চেয়ে আবেদন, ছাত্রকল্যাণ তহবিল

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

Please do not enter any spam link in the comment box.

আরকে রায়হান নোটিফিকেশন