লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

একজন মানুষ ভালো কি মন্দ সারাংশ

একজন মানুষ ভালো কি মন্দ সারাংশ - একজন মানুষ ভালো কি মন্দ সেটা বিচার করা হয় তার ব্যবহার দেখে। যদি তার ব্যবহার ভালো হয় তাহলে সে ভালো মানুষ কিন্তু যার ব্যবহার খারাপ সে খারাপ এমনি একটি সারাংশ। এই একজন মানুষ ভালো কি মন্দ সারাংশ টি পড়ে তোমরা খুব মজা পাবে কারন সারাংশ টি এত সহজ । চলুন জেনে নেই একজন মানুষ ভালো কি মন্দ সারাংশ টি।

একজন মানুষ ভালো কি মন্দ সারাংশ
একজন মানুষ ভালো কি মন্দ সারাংশ

প্রশ্নঃ একজন মানুষ ভালো কি মন্দ সারাংশ

একজন মানুষ ভালাে কি মন্দ আমরা তা বুঝতে পারি তার ব্যবহার দিয়ে। সে ভদ্র কি অভদ ন বুঝতে পারি তার ব্যবহার দিয়ে। ব্যবহার ভালাে হলে লােকে তাকে ভালাে বলে। তাকে পছন্দ করে। বাবহার খারাপ হলে লােকে তাকে খারাপ বলে। তাকে অপছন্দ করে। তার সঙ্গে মিশতো চায় না। তার সঙ্গে কাজ করতে চায় না। তাকে কাছে ডাকতে চায় না। তােমার ব্যবহার দিয়েই তােমার মনুষ্যত্বের পরিচয়। 

সারাংশ: সুন্দর ব্যবহারের মধ্যেই মনুষ্যত্বের পরিচয় নিহিত। মানুষের কথাবার্তা, মনােভাব ও আদব-কায়দার মধ্যে দিয়েই সুন্দর ব্যবহারের প্রকাশ ঘটে। ভালাে ব্যবহার দিয়ে সহজেই অপরের ভালােবাসা পাওয়া যায়। সুন্দর স্বভাবের মধ্যেই মানুষের সৌন্দর্য ফুটে ওঠে।


আর্টিকেলের শেষকথাঃ একজন মানুষ ভালো কি মন্দ সারাংশ

একজন মানুষ ভালো কি মন্দ সারাংশ টি ভালো লাগলে কমেন্ট ও শেয়ার করতে পারেন যদি ভালো না লাগে তাহলে এড়িয়ে যান। নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আর কে রায়হান ওয়েবসাইট টি প্রতিদিন ভিজিট করুন।

Next Post Previous Post