লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

৫০+ ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

আমরা অনেকি প্রেম করি। তাই প্রেমিকার জন্মদিনে যদি আমরা জন্মদিনের শুভেচ্ছা না জানতে পারি তাহলে প্রেমিকার মন খারাপ করতে পারে তাই আমরা আপনাদের জন্য প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে হাজির হয়েছি। নিচে অনেকগুলো ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা বা প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দেওয়া হল
ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস | প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

০১। ঈশ্বর/আল্লাহ আমাকে তোমার হৃদয়ের সমস্ত স্বপ্ন আকাংক্ষা পূরণে আশীর্বাদ করুক।  তোমার মংগল কামনা করছি। এই জন্মদিন যেন একটু হয় হাসি, ও মেঘেদের ন্যায় কোমল ও মলীন। শুভ জন্মদিন, প্রিয়!

০২। বছরের পর বছর ধরে অনেক কিছুই পরিবর্তিত হয়েছে। তবে তুমি এখনও সে একই ব্যক্তি, আমার ভালো লাগা, ভালোবাসা। আমাদের ভালবাসা সমুদ্র এবং অন্তহীন আকাশের মতো। শুভ জন্মদিন, প্রিয়।

০৩। প্রেম যা হলো আমাদের একান্ত প্রয়োজন। প্রেম মূলত স্বর্গ থেকে প্রবাহিত একটি স্রোত এবং একটি চুম্বন, যা দুটি হৃদয়কে সংযুক্ত করে। শুভ জন্মদিন,প্রিয়। এই দিনটি কি আমি ভুলে যেতে পারি?

০৪। তুমি আমার জীবনে আসার পর থেকে জীবনের সমস্ত ধুলো পরিষ্কার হয়ে গেছে। তুমি আমার অন্ধকার জীবনে এনেছো আলো। জীবনকে করেছো পশ্চিমা ডুবো সূর্যের ন্যায় রংগিন।শুভ জন্মদিন, হরিণী।

০৫। তুমি আমার জীবনের সেরা একটি মুহূর্তে আসা আকাশের নীল তারকা! শুভ জন্মদিন, ভালবাসা!

০৬। প্রিয় সুরভী, আমি তোমার বিশেষ জন্মদিনের জন্য তোমাকে শুভেচ্ছা জানাচ্ছি। এবং আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে, আমি তোমাকে আনন্দিত ও খুশি রাখার জন্য সবকিছু করব। 

০৭। আজকের এই শুভ দিনটি তোমাকে এটাই বলার জন্য যে, তুমি আমার জন্য বিশেষ ও দুর্দান্ত গার্লফ্রেন্ড। শুভ জন্মদিন! আমি তোমার জন্যে আজকের এই দিনে এবং সারা বছর ধরে শুভকামনা করবো।

০৮। আজকের এই দিনটি  আমি তোমার সাথে একসাথে উদযাপন করছি। কারণ এই দিনটিতেই আমার জীবনের ভালবাসা, আমার প্রাণপণ, সেরা উপলক্ষ পৃথিবীতে জন্মগ্রহণ করেছিল।

০৯। প্রেমে পড়া চিরকালই স্থায়ী হয়। চলো সমস্ত খারাপ বিষয়গুলি ভুলে যাই, যা তোমাকে কস্ট দিয়েছিল। আজ আমি, যে তোমাকে প্রচুর ভালোবাসে তার পক্ষ থেকে শুভ জন্মদিনের শুভেচ্ছা।

১০। আজকের দিন যেমন তেমন না। বরং একটি বিশেষ দিন।  শুভ জন্মদিন আমার প্রণয়ী।

১১। তোমার সাথে প্রতিদিন দুর্দান্তসব মুহূর্ত উদযাপন করেছি। আমার জীবন ডায়েরী কেবল তোমার সাথে কাটানো সুন্দর মুহুর্তগুলিতে ভরা। আমি তোমাকে ভালবাসি, জান। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

১২। আমার জীবনে নিয়ে আসা সমস্ত ভাল মুহূর্তগুলির জন্য তোমাকে জানাই অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন, My love। এবং আমি তোমার ভালো ও কল্যান কামনা করছি। কারণ আমি তোমাকে ভালোবাসি!

১৩। শুভ জন্মদিন। তোমাকে ভালোবাসা আমার জন্যে সহজ।

১৪। তোমার গত জন্মদিন মনে আছে? মনে আছে তুমি বলেছিলে যে, ওটি তোমার জীবনের সেরা জন্মদিন ছিল? আজ রাতে এই কথার পরিবর্তন হবে। শুধু অপেক্ষা করো!

১৫। এই দিনটিতে একজন সুন্দর ও লাবণ্যময়ী রাজকন্যা জন্মগ্রহণ করেছিলেন। এবং ভাগ্যক্রমে তিনি আমার মতো এক অভাগার প্রেমে পড়ে গিয়েছিলেন। এবং আমাকে বিশ্বের সবচেয়ে ভাগ্যবান লোকের মতো অনুভব করিয়েছিলেন ভালোবাসা। সুতরাং আমি তার কল্যানের জন্য সমস্ত কিছু করব। শুভ জন্মদিন, আমার রাজকন্যা !!!

১৬। তুমি জীবনের সমস্ত কিছু, যার জন্য একজন মানুষ ইচ্ছা করতে পারে। আর তুমি আমার জীবনে যে সমস্ত সুখ নিয়ে এসেছো তা আমি তোমার কাছে ফিরিয়ে দেওয়ার চেষ্টা করব। শুভ জন্মদিন আমার ভালবাসা!

১৭। আমি আমার জন্মদিনের জন্য যেমনটি চেয়েছিলাম, আমার ভালোবাসার জন্য তেমনটাই চাই। কারণ তোমার শুভ জন্মদিন আমার কাছে যেমন, তোমার কাছে ঠিক তেমনি একটি বিশেষ দিন। একটি শুভ জন্মদিন, একটি নতুন জীবনের সূচনা।

১৮। যেহেতু তুমি খুব বিশেষ। তোমার জীবনের এই বিশেষ দিনটি খুব বিশেষ জিনিস দিয়ে ভরপুর হোক। শুভ জন্মদিন, আমার প্রণয়ী।

১৯। আমি তোমার সাথে কাটানো প্রতিটি দিন উদযাপন করি। এবং এই দিনটি এক বিশেষ হওয়ায়, এই বিশেষ নোটটি দিয়ে তোমাকে খুব বিশেষ উপায়ে শুভেচ্ছা জানাচ্ছি।নোটটি বেশ সিক্রেট। নোটঃ "আমার জীবনে আসার জন্য ধন্যবাদ!"

২০। প্রণয়ী, বয়স কেবল একটি সংখ্যা। আমার জন্য তুমি আজ এক বছরের ছোট। এবং তোমার জন্মদিনের বাকি জন্মদিনের জন্যও সর্বদা আমার থেকে ছোটোই থাকবে। আমার চোখ এবং হৃদয়ে জুড়ে তুমি কখনও বৃদ্ধ হবেন না। শুভ জন্মদিন, প্রিয়।

২১। আমি আমার জীবনে কিছু বিশেষ ব্যক্তির সাথে দেখা করেছি। তবে তুমি তাদের সবার চেয়ে ছাড়িয়ে গেছো। আজকের এই শুভ দিন ছাড়া, তোমাকে একথা জানানোর জন্য ভালো আর কোনও দিন হতে পারে না। শুভ জন্মদিন, I লাভ You।

২২। তোমার প্রতি আমার ভালবাসা কখনো বৃদ্ধ হয়ে যাবে না। তুমি যতই বৃদ্ধ হও, এটি তোমার কাছে আমার দৃঢ় প্রতিশ্রুতি। তুমি সেরাদের সেরা। জন্মদিনের শুভেচ্ছা, আমার  LOVE।

২৩। তোমার অতীত ছিল ধন্য তোমার বর্তমান হলো শতভাগ প্রফুল্ল। এবং তোমার ভবিষ্যত হবে সুরক্ষিত; এটি তোমার জন্মদিনে তোমার জন্য আমার হৃদয় অনুভূত প্রার্থনা।

২৪। তুমি একজন ভালো সাথী, বন্ধু। এবং আমি আজকের জন্মদিন এটি সারা বিশ্বকে জানাতে পেরে অত্যন্ত গর্বিত!

২৫। এক প্রিয়তমার জন্য জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন. শুভ জন্মদিন.

২৬। যদি আমি তোমাকে এই বিশেষ দিনে গোলাপ দিই। তবে শেষ পর্যন্ত তা শুকিয়ে যাবে। এবং মরে যাবে। তাই আমি তোমাকে এমন কিছু দেব যা কখনও ম্লান হবে না। এবং ম্লান হতেও চাইবে না - আমার অন্তহীন ভালবাসা।

২৭। আমি খুব খুশি যে তুমি আমার পাশে থেকে আমার সাথে আরও একটি জন্মদিন উদযাপন করছো।

২৮। তুমি কি কেকের মোমবাতিগুলি ফু নিয়ে নিভাতে পারবে, নাকি আমাকে ফায়ার সার্ভিসে কল করা উচিত? শুভ জন্মদিন, আমার প্রিয় Babe.

২৯। আমি আশা করি, তুমি কখনই আমাদের সম্পর্কের বিষয়টি নিয়ে কোনো প্রশ্ন করবে না। এটি বেশ পরিষ্কার যে আমি কেবল তোমাকেই ভালবাসি। কারণ তুমি অনেক Hot।

৩০। মজার বিষয় এই যে, কীভাবে আমার জীবনে সবচেয়ে সেরা এবং সব থেকে খারাপ একজনই আসতে পারে। সেটা তুমি।

৩১। প্রিয় মেয়ে, আমি তোমার জন্মদিন ভুলে যেতে ভীষণ ভয় পাচ্ছি! 😀 আমি তোমাকে জানাচ্ছি অনেক অনেক অনেক অনেক জন্মদিনের শুভেচ্ছা ! 

৩২। অনেক লোক আমাদের সম্পর্কের জন্য ঈর্ষা করে। তার কারণ এই যে, তারা জানে না তুমি কতটা Crazy! বিশেষ জন্মদিনের তোমার crazy মুড দেখিয়ে দিলে তারা হয়তো আমার প্রতি দয়া দেখাতো।

৩৩। প্রিয়তমা,  তোমার জন্মদিনের কেকের মোমবাতিগুলি নিভিয়ে দেবে না। দয়া করে তাদের জ্বলতে দাও৷ এটি আমাদের ভালবাসার প্রতীক যা চিরকাল জ্বলতে থাকবে। শুভ জন্মদিন.

৩৪। My Love, দয়া করে আমার জন্মদিনের শুভেচ্ছা তোমার হৃদয়ে রাখো। তোমাকে কখনও আমাকে ছেড়ে যেতে হবে না-এই প্রতিশ্রুতি দিলাম। শুভ জন্মদিন, প্রিয়া।

৩৫। তোমার প্রতি আমার ভালবাসা সূর্যের উজ্জ্বলতার মতো চিরকাল জ্বলতে থাকবে। ঐ মেয়ে, আমাকে একটি জন্মদিন উপহারের জন্য জিজ্ঞাসা করো।  তবে গাড়ি জিজ্ঞাসা করবেনা। যদি বলো ১০০ টাকার মধ্যে শ্রেষ্ঠ উপহারটি খুজে আনতে, তাহলে এটি আমি ১ মিনিটেই সম্ভব করে দেখাবো। শুভ জন্মদিন, My beautiful Lady।

৩৬। A, B, C, D, E, F,  G, H, I, J, K, L, M, N, O, P, Q, R, S, T, V, W, X, Y, Z; অনুমান করো দেখি কোনটাকে এখানে মিস করেছি? এটা হলো ‘U'(You) মানে তোমাকেই মিস করছি - I miss u, my love। 

৩৭। তোমার জন্মদিনের সময় শুরু হওয়া প্রতিটি ক্ষণ আমার হৃদয়ের ঘড়ির ন্যায় চলে। তা কি কখনো ভুলে যেতে পারি। শুভ জন্মদিন, প্রণয়ী।

৩৮। এই দিনটিতে তোমার জন্য আমার প্রার্থনা এই যে, তুমি যাতে দীর্ঘজীবী হও। ভালোবাসবো তোমার ততক্ষণ পর্যন্ত যতক্ষণ  তোমার মাংস চিবানোর জন্য দাঁত পর্যন্ত অবশিষ্ট থাকবে না। শুভ জন্মদিন, আমার মিষ্টি প্রণয়ী।

৩৯। আজ তোমার বয়স কত, my love? চিন্তা করবেন না। আমি উত্তরটি জানি - এটি May be  +1
হবে। এই বিশেষ দিনে তুমি সিনেমা দেখতে না যেও, তুমি আমার জন্য একমাত্র সিনেমা যা আমি সারা দিন দেখতে চাই। শুভ জন্মদিন, আমার ভালোবাসা।

৪০। আমাদের স্বর্গীয় ভালবাসা এতই শক্তিশালী যে, জীবনের সমস্ত বাধা অতিক্রম করার সাহস দেয়। শুভ জন্মদিন, আমার ভালবাসা এবং My হার্টবিট।

৪১। বাবু, তোমার জন্মদিনে, আমি প্রার্থনা করি যে, তুমি ও তোমার হৃদয় যা চায় তাই যাতে পায়। তোমার এই বিশেষ দিনটিতে তোমার জীবনে স্রষ্টার আশীর্বাদ এবং ভালবাসা নিয়ে আসুক। এটি একটি সুন্দর জন্মদিন, আমার ভালবাসা।

৪২। তোমার জন্মদিনে সুখ এবং শান্তি আমার একমাত্র উপহার। তোমাকে সর্বদা এমন জিনিসগুলির দিকে আমার এই উপহার নিয়ে যেতে পারে, যা তোমাকে হাসায়। শুভ জন্মদিন প্রণয়ী।

৪৩। হে আমার প্রিয়তমা, তুমি আমার জীবনে না আসা পর্যন্ত আমি কখনই সুখ অনুভব করিনি। তুমি আমার জন্য এই পৃথিবীস্বরুপ। তোমার এই বিশেষ দিনে, আমি তোমার জীবনে ভালবাসা, আনন্দ, শান্তি এবং সুখের জন্য স্রষ্টার কাছে প্রার্থনা করি। স্রষ্টার তাঁর বিশেষ ভালবাসায় তোমাকে ভরপুর রাখুক এবং তাঁর আশীর্বাদে তোমাকে ঝরাক। শুভ জন্মদিন।

বন্ধুরা এই ছিল আজকের ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। যদি ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।
Next Post Previous Post