আরকে রায়হান https://www.rkraihan.com/2022/03/char-potro.html

বিদ্যালয় থেকে ছাড়পত্র পাওয়ার জন্য আবেদন


আসসালামু আলাইকুম। কেমন আছো শিক্ষার্থী বন্ধুরা। তুমি যদি কোনো কারনে বিদ্যালয় পরিবর্তন করতে চাও সেক্ষত্রে তুমি কিভাবে বিদ্যালয় থেকে ছাড়পত্র পাওয়ার জন্য আবেদন করবে সেই বিসয়ে আমরা দরখাস্ত নিয়ে আসছি। কিভাবে বিদ্যালয় থেকে ছাড়পত্র পাওয়ার জন্য আবেদন করবে তার একটু নমুনা দিয়ে দিলাম। চল দেখে নেই বিদ্যালয় থেকে ছাড়পত্র পাওয়ার জন্য আবেদন পত্র টি।

বিদ্যালয় থেকে ছাড়পত্র পাওয়ার জন্য আবেদন
বিদ্যালয় থেকে ছাড়পত্র পাওয়ার জন্য আবেদন

মনে কর, তােমার বাবা একটি ব্যাংকে চাকরি করেন। সম্প্রতি তােমার বাবার বদলি হয়েছে। তােমাকেও তার সাথে চলে যেতে হবে। এজন্য তােমার স্কুলের প্রধান শিক্ষকের বিদ্যালয় থেকে ছাড়পত্র পাওয়ার জন্য আবেদন কর।

অথবা

দরখাস্ত বিদ্যালয় থেকে ছাড়পত্র পাওয়ার জন্য আবেদন

১৭.০৯.২০২০ 

বরাবর

প্রধান শিক্ষক 

কালিয়ান উচ্চ বিদ্যালয়, সখীপুর

বিষয়: বিদ্যালয় থেকে ছাড়পত্র পাওয়ার জন্য আবেদন।

মহােদয়

বিনীত নিবেদন এই যে, আমি আপনার বিদ্যালয়ের অষ্টম শ্রেণির একজন ছাত্র। আমার বাবা একজন ব্যাংক কর্মকর্তা। সম্প্রতি তাকে কক্সবাজার জেলা শহরে বদলি করা হয়েছে। তাই পরিবারের সবার সঙ্গে আমাকেও কক্সবাজার যেতে হচ্ছে। সেখানে নতুন করে ভর্তির জন্য এই বিদ্যালয়ের ছাড়পত্র প্রয়ােজন। অতএব, অনুগ্রহপূর্বক আমাকে বিদ্যালয় ত্যাগের ছাড়পত্র দিয়ে বাধিত করবেন।

নিবেদক

তাহসিন আহমেদ 

রােল নং - ১২, 

৮ম শ্রেণি 

কালিয়ান উচ্চ বিদ্যালয়, সখীপুর


আর্টিকেলের শেষকথাঃ বিদ্যালয় থেকে ছাড়পত্র পাওয়ার জন্য আবেদন

আমরা তাহলে জানালাম বিদ্যালয় থেকে ছাড়পত্র পাওয়ার জন্য আবেদন। তোমাদের যদি এই বিদ্যালয় থেকে ছাড়পত্র পাওয়ার জন্য আবেদন পত্রটি এক্টুও উপকারে আসে তাহলে এখনি বন্ধুদের মাঝে শেয়ার করে দিন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

Please do not enter any spam link in the comment box.

আরকে রায়হান নোটিফিকেশন