আরকে রায়হান https://www.rkraihan.com/2022/05/skitto-sim-internet-offer.html

স্কিটো সিমের এমবি অফার | Skitto Sim Internet Offer


আমাদের আজকের পোস্টে, আমরা স্কিটো সিমের এমবি অফার | Skitto Sim Internet Offer 2022 নিয়ে আলোচনা করব। যদিও গ্রামীণফোনের সিমের ব্র্যান্ড হল Skitto। আপনি যদি প্রচুর ইন্টারনেট ব্যয় করেন এবং আপনার কাছে WiFi সংযোগ না থাকে, তাহলে আপনি Skitto SIM ব্যবহার করে সাশ্রয়ী মূল্যে একটি দীর্ঘমেয়াদী প্যাকেজে সহজেই ইন্টারনেট ব্যবহার করতে পারেন। Skitto আপনার ইন্টারনেট ব্যবহারের খরচ কমিয়ে দেয়।

স্কিটো সিমের এমবি অফার  Skitto Sim Internet Offer
স্কিটো সিমের এমবি অফার  Skitto Sim Internet Offer

স্কিটো সিমের এমবি অফার | Skitto Sim Internet Offer 2022

আপনি যদি Skitto SIM অফার 2021 খুঁজছেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এই পোস্টে, আপনি 2021 সালের সমস্ত ইন্টারনেট অফার মিনিট অফার এসএমএস অফার এবং কীভাবে সেগুলি অ্যাপ বা কোডের মাধ্যমে কিনতে হবে তা জানতে পারবেন। অনেক গ্রাহক সাশ্রয়ী মূল্যে এবং দীর্ঘমেয়াদে ইন্টারনেট ব্যবহার করেন। অনেকেই জানেন না কিভাবে Skitto সিমে ইন্টারনেট কিনতে হয়। আবার কোড ডায়াল করে ইন্টারনেট স্কিটোতে যায় কিনা তাও অনেকে জানেন না। যারা Skitto অফার খুঁজছেন তাদের জন্য আজকের পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। পোস্টটি সম্পূর্ণ হয়ে গেলে, আপনি Skitto সিমের সমস্ত অফার সম্পর্কে অবগত হবেন।

Skitto Sim Offer Internet

Skitto SIM অফার দেখার সবচেয়ে সুবিধাজনক উপায় হল অ্যাপের মাধ্যমে। যেহেতু Skitto আপনাকে তাদের অফিসিয়াল উপায়ে একটি অ্যাপ ব্যবহার করার পরামর্শ দেয়, আপনার যদি স্মার্টফোন থাকে, তাহলে আপনি আপনার স্মার্টফোনে Skitto অ্যাপটি ডাউনলোড করতে পারেন। যদি আপনার ফোনে Skitto অ্যাপটি ইতিমধ্যেই ডাউনলোড করা থাকে, তাহলে আপনি সেখান থেকে অফারগুলি চেক করতে পারেন বা না থাকলে, আপনি নীচের ডাউনলোড লিঙ্ক থেকে Skitto সিমের জন্য মন্তব্য করা অ্যাপটি ডাউনলোড করতে পারেন। Skitto সিমের সমস্ত অফার ছাড়াও, আমরা আপনার জন্য সমস্ত সিম অফারও অফার করি। আমাদের ওয়েবসাইটে, আপনি অন্যান্য সমস্ত সিমের জন্য অফার পাবেন। আপনি আপনার মোবাইল অপারেটরের জন্য ইন্টারনেট এবং এসএমএস প্যাকেজ কিনতে আমাদের পোস্টগুলি দেখতে পারেন...

Skitto 1 GB 21 TK

Skitto আপনাকে টাকায় 1GB দেয়। মাত্র 21 টাকায় 1 জিবি ইন্টারনেট পেতে, আপনাকে Skitto অ্যাপসটি খুলতে হবে এবং অফারগুলি দেখতে হবে এবং 21 টাকায় 1 জিবি ইন্টারনেট বেছে নিতে হবে।

  • 1GB (1024 MB) ইন্টারনেট
  • 21 টাকা
  • 3 দিন

Skitto 5 GB 66 TK 7 day

Skitto আপনাকে মাত্র 66 টাকায় পাঁচ জিবি ইন্টারনেট দেয়। কোড বা অ্যাপের মাধ্যমে আপনি নিজেই এই অফারটি নিতে পারেন। যারা প্রচুর ইন্টারনেট ব্যবহার করেন তাদের জন্য এটি একটি দুর্দান্ত অফার। মাত্র টাকায় 5 জিবি কিনতে নিচের কোডটি ডায়াল করুন।

  • 5GB ইন্টারনেট
  • 66 টাকা
  • 7 দিন

Skitto দৈনিক ইন্টারনেট অফার

এখানে সমস্ত দৈনিক Skitto SIM ইন্টারনেট অফার প্যাকগুলির তালিকা রয়েছে৷

  • 50 MB 3 দিন 2 খেলুন
  • 1 জিবি 3 দিন 24 টাকা।
  • ৩ জিবি ৩ দিন ৪৯ চালান।

Skitto সাপ্তাহিক ইন্টারনেট অফার

এখন, এখানে জিপি স্কিটো সিমের সমস্ত সাপ্তাহিক ইন্টারনেট অফারের তালিকা রয়েছে।

  • 100 MB 9 খেলুন 7 দিন।
  • 1 জিবি 31 7 দিনের জন্য।
  • 1.5 GB 39 7 দিন খেলুন।

Skitto Monthly Internet Offer.

এখানে সমস্ত মাসিক Skitto SIM ইন্টারনেট প্যাকের তালিকা রয়েছে ।

  • 1 GB 59 30 দিনের জন্য।
  • 2 GB 86 30 দিনের জন্য।
  • 30 দিনের জন্য 3 জিবি 100।
  • 5 GB 149 30 দিন খেলুন।
  • 8 জিবি 188 30 দিনের জন্য।
  • 17 জিবি 290 30 দিন খেলুন।
  • 25 জিবি 389 30 দিন খেলুন।

3 জিবি ইন্টারনেট 50 টাকা অফার 7 দিনের মেয়াদ সহ

স্কিটোতে একটি উত্তেজনাপূর্ণ চুক্তি প্রবণতা রয়েছে। আর অফারটি 50 টাকায় 3GB ইন্টারনেট 7 দিনের মেয়াদে। আপনি এই চুক্তি খুব উত্তেজনাপূর্ণ খুঁজছেন? তাহলে এখন ইন্টারনেট প্যাক কিনতে দেরি কেন!! আপনার ভারী ব্রাউজিং জন্য আপনি এই প্যাকেজ কেনা উচিত. কারণ এই ইন্টারনেট প্যাকেজের মাধ্যমে আপনি ইউটিউব, ফেসবুক এবং আপনার পছন্দের ওয়েবসাইট ব্রাউজ করতে পারবেন।

তাই আপনি যদি আপনার বন্ধুদের সাথে Hangouts করতে চান তাহলে এই প্যাকেজটি আপনার জন্য আদর্শ। আর এই সিম কার্ডের নেটওয়ার্ক কভারেজ গ্রামীণ ফোনের মতোই সূক্ষ্ম।

এটি একটি 4G প্যাকেজ। তাই আপনি ইচ্ছা করলে এই বান্ডেলটিকে 3G বা 2G হিসাবেও ব্যবহার করতে পারেন। তাই আর দ্বিধা করবেন না। শুধু এই ইন্টারনেট প্যাকেজ কিনুন এবং ইন্টারনেট ব্রাউজিং উপভোগ করুন।

3 দিনের মেয়াদ সহ 1 জিবি ইন্টারনেট 22 টাকা অফার

Skitto 3 দিনের মেয়াদ সহ মাত্র 22 টাকায় 1 গিগাবাইট ইন্টারনেট দিচ্ছে। আপনার কাছে ব্যালেন্স এবং সক্রিয় স্কিটো সিম কার্ড থাকলে আপনি মাত্র 22 টাকা দিয়ে বান্ডেলটি কিনতে পারবেন।

আপনি কি জানেন কিভাবে প্যাকেজ নিতে হয়? আপনি যদি না জানেন, তাহলে আমরা এই বিষয়ে আপনাকে সাহায্য করতে এখানে আছি। আমরা আপনাকে এই প্যাকেজ কেনার সবচেয়ে সহজ উপায় দেখাবো।

এই অফারটি নেওয়ার জন্য আপনাকে আপনার skitto অ্যাপ্লিকেশনে লগ ইন করতে হবে। অ্যাপ্লিকেশনটিতে আপনি প্রোমো ডিল নামে একটি মেনু পাবেন। সেরা ডিল আপনার জন্য উপলব্ধ.

বিকল্পগুলি থেকে আপনাকে এই বিশেষ বিকল্পটি সন্ধান করতে হবে। এর পর আপনাকে buy now এ ক্লিক করতে হবে। এবং যদি আপনার অ্যাকাউন্টে উপলভ্য ব্যালেন্স থাকে তবে সেগুলি স্বয়ংক্রিয়ভাবে কেনা হবে।

এখানে এই ইন্টারনেট প্যাকেজের একটি সংক্ষিপ্ত সারাংশ দেওয়া হল।

  • ডেটা: 1GB
  • মেয়াদঃ ৩ দিন
  • মূল্য: 22

কিভাবে কিনবেন: skitto অ্যাপ থেকে

1.5 জিবি ইন্টারনেট 37 টাকায় 7 দিনের মেয়াদ সহ

এটি skitto ব্যবহারকারীদের জন্য আরেকটি উত্তেজনাপূর্ণ ডিল। আজ আমি এই প্যাকেজটি কিনেছি এবং সর্বোচ্চ গতির সাথে 1.5 গিগাবাইট ইন্টারনেট উপভোগ করেছি।

আপনি যদি সামাজিক মিডিয়া ব্যবহার করতে চান, তাহলে এই প্যাকেজটি আপনার জন্য আদর্শ। কারণ এই প্যাকেজের মাধ্যমে আপনি 7 দিনের জন্য ইন্টারনেট উপভোগ করতে পারবেন কোনো বাধা ছাড়াই।

সুতরাং, আপনি যদি ফেসবুক, টুইটার মত সামাজিক নেটওয়ার্ক ব্রাউজ করতে চান; তারপর আপনি এই বান্ডিল কিনতে হবে.

Skitto Bondho Sim Offer 2022

বহুদিন ধরে অব্যবহৃত হাজার হাজার স্কিটো সিম রয়েছে। নতুন অফারে তাদের আকৃষ্ট করার জন্য, skitto অফার করছে bondho sim অফার 2022। তাই আপনি যদি skitto অব্যবহৃত সিম অফার খুঁজছেন, তাহলে আপনাকে এই প্যাসেজটি পড়তে হবে।

ইন্টারনেট অফার পেতে, আপনাকে এখনই আপনার সিম কার্ড সক্রিয় করতে হবে। আপনার সিম কার্ড সক্রিয় করার জন্য আপনাকে ফ্লেক্সিলোড থেকে রিচার্জ করতে হবে।

এর পরে আপনার ইন্টারনেট অফার শিখতে আপনাকে আপনার skitto অ্যাপ্লিকেশনে লগ ইন করতে হবে।

Skitto Internet 30 Day

Skitto আপনাকে 30 দিনের জন্য তাদের অনেক অফার দেয়। Skitto সিম আপনাকে 30 দিনের প্যাকেজ কেনার জন্য সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ইন্টারনেট দেয়। বর্তমানে, Skitto SIM ইন্টারনেট মূল্যের তুলনায় সাশ্রয়ী মূল্যে একটি মাসিক ইন্টারনেট প্যাকেজ অফার করে। তাই Skitto এক মাসের ইন্টারনেট প্যাকেজ কিনতে নিচের কোডগুলো ডায়াল করতে পারেন অথবা আপনি উপরে থেকে অ্যাপটি ডাউনলোড করে সেখান থেকে অফার দেখতে পারেন।

Skitto New Internet Offer Code

Skitto আমাদের কাছ থেকে এখানে নতুন ইন্টারনেট অফার কোড পাবেন। Skitto তাদের নতুন ইন্টারনেট অফারগুলোকে খুব সুন্দর ভাবে সাজিয়েছে। আপনি যদি বেশি ইন্টারনেট ব্যবহার করেন তাহলে এই অফারগুলি আপনাকে সাশ্রয়ী মূল্যে ইন্টারনেট পেতে সাহায্য করবে। যদিও বা প্রত্যেকের জন্য Skito প্রায় একই ধরনের অফার করে, আপনার কাছে কিছু লুকানো অফার রয়েছে। যেগুলো শুধু আপনার জন্য। অফার চেক করতে, আপনাকে অ্যাপস ডাউনলোড করতে হবে এবং সেখান থেকে চেক করতে হবে। আপনি নীচের কোড ডায়াল করে লুকানো অফার চেক করতে পারেন.

কোড সহ কিভাবে Skitto Sim ইন্টারনেট কিনবেন

আপনি যদি Skitto সিম ইন্টারনেট কিনতে চান তবে আপনাকে অবশ্যই অ্যাপটি প্রয়োজন হবে। যাইহোক, কিছু ক্ষেত্রে, আমরা Skitto সিমে ইন্টারনেটও কিনতে পারি। ঠিক আছে, আপনি যদি Skitto সিমে ইন্টারনেট কিনতে চান তবে আপনাকে নিম্নলিখিত কোডগুলি ডায়াল করতে হবে৷ যাইহোক, Skitto সিম আপনার জন্য যে সমস্ত অফার দেয় তা যাচাই করে আপনি যদি সাশ্রয়ী মূল্যে ইন্টারনেট কিনতে চান তবে আপনাকে অবশ্যই Skitto অ্যাপটি ব্যবহার করতে হবে।

Skitto Sim Offer Check Code

আপনি নীচে Skitto সিম অফার চেক কোড দেখতে পারেন. আপনি নিম্নলিখিত কোডগুলি ডায়াল করে আপনার জন্য প্রযোজ্য Skitto সিমের সমস্ত অফার চেক করতে পারেন৷ আপনি Skitto SIM মিনিটের ইন্টারনেট এবং এসএমএস প্যাকেজগুলি একে একে দেখে নিতে পারেন এবং আপনার জন্য সঠিক একটি বেছে নিতে পারেন৷

Skitto Sim Offer Code

Skitto সিম অফার কোড নিচে দেওয়া আছে. নিচের কোডগুলো ডায়াল করে আপনি Skitto SIM-এর অফার চেক করতে পারেন। Skitto সিমের অফারগুলি দেখতে নীচের বিভাগটি দেখুন। Skito SIM অফারগুলি খুবই সাশ্রয়ী এবং অনেক দিনের জন্য বৈধ তাই আপনি নিম্নলিখিত কোডগুলি ডায়াল করে Skito SIM অফারটি চেক করতে পারেন এবং আপনার জন্য সঠিক অফারটি বেছে নিতে পারেন৷

Skitto Sim Price

আপনি এখান থেকে বাংলাদেশে Skitto সিমের বর্তমান মূল্য জানতে পারবেন। স্কিটো সিমের দাম স্থানভেদে পরিবর্তিত হয়। আপনি মেলা থেকে খুব কম দামে Skitto SIM কিনতে পারেন অথবা Skitto যেগুলি রাস্তায় সিম বিক্রি করে। তবে যেকোনো শব্দ থেকে Skitto SIM কিনলে একটি Skitto SIM এর দাম পড়বে 200 থেকে 300 টাকা।

Skitto Bondho Sim Offer 2022

Skitto অফ সিম অফার 2021. তাদের গ্রাহকদের বন্ধ সিমের জন্য অফার প্রদান করে। যদি সিমটি তিন মাসের বেশি সময় ধরে বন্ধ থাকে এবং কোনও নেটওয়ার্ক সংযোগ দেওয়া না হয় তবে আপনি Skitto Off SIM 2021-এর অফারটি নিতে পারেন৷ আপনি অল্পবয়সী মেয়েটির অফারগুলি জানতে নীচের কোডটি ডায়াল করতে পারেন বা বন্ধ হওয়া অফারগুলি চেক করতে পারেন৷ Skitto অ্যাপ ওপেন করে সিম করুন।

Skitto Sim Recharge Offer

Skitto SIM রিচার্জ অফার চেক করতে, আপনাকে প্রথমে আপনার Skitto অ্যাপে প্রবেশ করতে হবে এবং আপনার প্রয়োজনীয় প্যাকেজটি নির্বাচন করতে হবে। আপনি যে প্যাকেজটি নেবেন সেটি আপনাকে রিচার্জ করতে হবে এবং রিচার্জ করার পর আপনি লগ ইন করে বা উপরের কোডগুলি ডায়াল করে ইন্টারনেট এসএমএস এবং মিনিট প্যাকেজ কিনতে পারবেন। Skitto সিমে রিচার্জ অফার জানতে নিচের কোডগুলো ডায়াল করুন।

শর্তাবলী

তদনুসারে, জিপি Skitto এর ইন্টারনেট অফারগুলির জন্য কিছু শর্তাবলী প্রদান করে। অতএব, আপনার স্কিটো সিম এমবি অফার জিপির সমস্ত শর্তাবলী জানা উচিত। সুতরাং, এখানে Skitto SIM ইন্টারনেট অফার প্যাকের সমস্ত শর্তাবলীর তালিকা রয়েছে৷

  • প্রথমত, আপনাকে নতুন Skitto SIM কিনতে হবে GP-এর যেকোনো কাস্টমার কেয়ার অফিস থেকে।
  • দ্বিতীয়ত, আপনাকে Google Play Store থেকে Skitto অ্যাপটি ইনস্টল করতে হবে।
  • তারপর, আপনি সমস্ত GP Skitto SIM ইন্টারনেট অফার প্যাকেজ 2020 পেতে পারেন৷ তাই, আপনি সঠিক পরিমাণ রিচার্জ করে সেগুলি কিনতে পারেন৷
  • তাছাড়া, আপনি Skitto SIM ইন্টারনেট প্যাকেজ কোডও ব্যবহার করতে পারেন।
  • একইভাবে, Skitto SIM ডেটা অফারের সমস্ত ডেটা প্যাকে 10% সম্পূরক শুল্ক (SD), 5% VAT এবং 1% পরিষেবা চার্জ অন্তর্ভুক্ত রয়েছে।
  • এছাড়াও, গ্রামীণফোন স্কিটটো সিমের ইন্টারনেট ব্যালেন্সের ইন্টারনেট অফার কোড হল *121*1#।
  • অন্যদিকে, আপনি Skitto অ্যাপের ডেটা বিভাগ থেকে Skitto SIM ইন্টারনেট প্যাকের বিবরণও চেক করতে পারেন।
  • তারপর, সমস্ত Skitto MB ইন্টারনেট অফারের বিবরণ দেখতে বৃত্তে আলতো চাপুন৷
  • এইভাবে, আপনি Skitto SIM নতুন ইন্টারনেট অফার জিপির একটি সম্পূর্ণ তালিকা পাবেন।

শেষ কথা :

সুতরাং, এটি সব Skitto সিম ইন্টারনেট অফার সম্পর্কে। যাইহোক, আমরা Skitto-এর ডেটা প্যাকগুলি সম্পর্কে সমস্ত সাম্প্রতিক এবং আপডেট বিবরণ অন্তর্ভুক্ত করেছি। অতএব, আপনি সহজেই অফারের তালিকা থেকে আপনার পছন্দসই প্যাকেজটি পেতে পারেন। কিন্তু, প্রথমে আপনাকে Skitto SIM কিনতে হবে এবং Skitto অ্যাপটি ইনস্টল করতে হবে।

তারপর, আপনি সমস্ত আশ্চর্যজনক Skitto ইন্টারনেট অফার উপভোগ করবেন। এছাড়াও, আপনি স্কিটোর কাস্টমার কেয়ার নম্বরে যোগাযোগ করতে পারেন। সুতরাং, 121 ডায়াল করুন, যদি আপনি কোন সমস্যার সম্মুখীন হন বা, Skitto SIM ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে প্রশ্ন করেন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

Please do not enter any spam link in the comment box.

আরকে রায়হান নোটিফিকেশন