আমার প্রিয় খেলা অনুচ্ছেদ For Class 6, 7, 8, 9, 10

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো আমার প্রিয় খেলা অনুচ্ছেদ জেনে নিবো। তোমরা যদি আমার প্রিয় খেলা অনুচ্ছেদ টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের আমার প্রিয় খেলা অনুচ্ছেদ  টি।

আমার প্রিয় খেলা অনুচ্ছেদ
আমার প্রিয় খেলা অনুচ্ছেদ

আমার প্রিয় খেলা অনুচ্ছেদ

প্রতিটি তরুণের মতাে আমিও খেলা ভালােবাসি। খেলার মধ্য দিয়ে অনুভব করি এক উত্তেজনাময় আনন্দ। আমাদের দেশে অনেক রকমের খেলা রয়েছে। তার মধ্যে আমার প্রিয় খেলা ক্রিকেট। এ খেলা আমাকে যেভাবে আনন্দ দেয় তা অন্য কোনাে খেলা দিতে পারে না। আমার মনে। হয় ক্রিকেট খেলার প্রতিমুহূর্তে যে রােমাঞ্চ কাজ করে অন্য কোনাে খেলায় তা পাওয়া যায় না। ক্রিকেট খেলার প্রতিটি বলে বলে অনিশ্চয়তা আর আনন্দ। আন্তর্জাতিকভাবে বাংলাদেশের ক্রিকেট বেশ সুনাম কুড়িয়েছে। এ কারণেও ক্রিকেট আমার ভালাে লাগে। বর্তমানে তিন ধরনের ক্রিকেট প্রচলিত টেস্ট, ওয়ানডে ও টি টুয়েন্টি। টেস্ট ম্যাচ একটু মন্থর ও দীর্ঘ সময় ধরে চললেও আমার ভালাে লাগে। ক্রিকেটের এ ধরনটি অতি প্রাচীন ও মর্যাদাপূর্ণ। তবে বেশি ভালাে লাগে ওয়ানডে ও টি টুয়েন্টি। সহজেই এবং দ্রুত চরম উত্তেজনার মধ্য দিয়ে এ ধরনের খেলার সমাপ্তি পাওয়া যায়। ক্রিকেটে চার-ছয় মারার মুহূর্ত খুবই। আকর্ষণীয়। এ খেলার সবচেয়ে মজার দিক হচ্ছে শেষ বল না হওয়া। পর্যন্ত বলা যায় না কোন দল জয় লাভ করবে। এ কারণেই এ খেলা দিন দিন খুবই জনপ্রিয়তা পাচ্ছে। আমি আশা করি বাংলাদেশ একদিন। বিশ্বকাপ জিতবে।।

আর্টিকেলের শেষকথাঃ আমার প্রিয় খেলা অনুচ্ছেদ

আমরা এতক্ষন জেনে নিলাম আমার প্রিয় খেলা অনুচ্ছেদ  টি। যদি তোমাদের আজকের এই আমার প্রিয় খেলা অনুচ্ছেদ  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url