business loans, commercial loan, auto insurance quotes, motorcycle lawyer

A Great Heart For the Poor Story

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকের বিষয় হলো A Great Heart For the Poor Story। তোমরা যদি A Great Heart For the Poor Story টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের A Great Heart For the Poor Story  টি।

A Great Heart For the Poor Story

The following is the beginning of a story. Complete it in your own words:

There was a boy who hailed from an obscure background. But he was brilliant, diligent and innovative. He......................

A Great Heart for the Poor 

There was a boy who hailed from an obscure background. But he was brilliant, diligent and innovative. He was very helpful to others, especially those who were ignored by the society. He wanted to educate the street children. So, he started to teach children how to read and write. No one helped him in his endeavour. He managed books, pencils, pens, board and some other necessary things at his own expense. Children came to the roof of the building he lived in. One day, a reporter from a renowned TV channel came to make a report about his school. When the report was telecast on the TV, thousands of people watched it. The school started to get donations from various people, ranging from rich to poor. One day a famous actor gave him a huge donation. He started a foundation for the poor children. He took the help from professionals and built an institute for the street children. Soon it became a leading educational institute that offered free education, treatment and accommodation for the street children. His name and fame spread far and wide. He got a number of national and international awards. The success made him more courageous. He started another project for the disabled.

অর্থঃ একটি অস্পষ্ট পটভূমি থেকে আসা একটি ছেলে ছিল. কিন্তু তিনি ছিলেন মেধাবী, পরিশ্রমী এবং উদ্ভাবনী। তিনি অন্যদের জন্য খুব সহায়ক ছিলেন, বিশেষ করে যারা সমাজ দ্বারা উপেক্ষিত ছিল। তিনি পথশিশুদের শিক্ষা দিতে চেয়েছিলেন। তাই, তিনি বাচ্চাদের পড়তে এবং লিখতে শেখাতে শুরু করেন। তার প্রচেষ্টায় কেউ তাকে সাহায্য করেনি। তিনি নিজ খরচে বই, পেন্সিল, কলম, বোর্ড এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র পরিচালনা করেন। তিনি যে বিল্ডিংয়ে থাকতেন তার ছাদে শিশুরা এসেছিল। একদিন একটি নামকরা টিভি চ্যানেলের একজন রিপোর্টার তার স্কুল সম্পর্কে রিপোর্ট করতে আসেন। প্রতিবেদনটি টিভিতে প্রচার হলে হাজার হাজার মানুষ তা দেখেন। স্কুলটি ধনী থেকে গরীব পর্যন্ত বিভিন্ন মানুষের কাছ থেকে অনুদান পেতে শুরু করে। একদিন একজন বিখ্যাত অভিনেতা তাকে বিশাল অনুদান দিয়েছিলেন। তিনি দরিদ্র শিশুদের জন্য একটি ফাউন্ডেশন শুরু করেন। পেশাজীবীদের সাহায্য নিয়ে পথশিশুদের জন্য একটি ইনস্টিটিউট গড়ে তোলেন তিনি। শীঘ্রই এটি একটি শীর্ষস্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানে পরিণত হয় যা পথশিশুদের জন্য বিনামূল্যে শিক্ষা, চিকিৎসা এবং বাসস্থানের ব্যবস্থা করে। তার নাম ও খ্যাতি ছড়িয়ে পড়ে বহুদূরে। পেয়েছেন বেশ কিছু জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কার। সাফল্য তাকে আরও সাহসী করেছে। তিনি প্রতিবন্ধীদের জন্য আরেকটি প্রকল্প শুরু করেন।

আর্টিকেলের শেষকথাঃ A Great Heart For the Poor Story

আমরা এতক্ষন জেনে নিলাম A Great Heart For the Poor Story  টি। যদি তোমাদের আজকের এই A Great Heart For the Poor Story  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url