লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

Daily Activities Of a Teacher Paragraph

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো Daily Activities Of a Teacher Paragraph জেনে নিবো। তোমরা যদি Daily Activities Of a Teacher Paragraph টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের Daily Activities Of a Teacher Paragraph  টি।

Daily Activities Of a Teacher Paragraph
Daily Activities Of a Teacher Paragraph

Daily Activities Of a Teacher Paragraph

(a) When does a teacher get up? 

(b) What does he do in the morning? 

(c) What an English teacher JOCS In the morning? 

(d) How does he teach in the classroom? 

(e) What does he do muon po 

(f) What does he do at night? 

Daily Activities Of a Teacher Paragraph

Like the people of all other professions, a teacher has got some duties to perform daily. He gets up early in the morning and does his morning work. After completing morning work he takes academic preparation. 

If he is an English teacher, he reads the text very well, learns the meaning of the difficult words and makes notes on important matters. When it is time for school, he starts for the school. If he is a class teacher, he takes the register to call over the rolls.

 In the class room he tries his best to present everything in a very lucid and simple English. Sometimes he supplies notes to the students. During the off time he reads English newspapers, magazines, grammar books, dictionary etc. 

He corrects and modifies the notes made by the students. At school he does various work and spends a busy time. When the school breaks up, he comes back home. At night again he reads the English text book and takes a good preparation. Thus a teacher passes his daily life.

অর্থঃ অন্য সব পেশার মানুষের মতো একজন শিক্ষকেরও দৈনিক কিছু দায়িত্ব পালন করা হয়েছে। সে খুব সকালে উঠে তার সকালের কাজ করে। সকালের কাজ শেষ করে সে একাডেমিক প্রস্তুতি নেয়।

যদি তিনি একজন ইংরেজি শিক্ষক হন তবে তিনি পাঠ্যটি খুব ভালভাবে পড়েন, কঠিন শব্দের অর্থ শিখেন এবং গুরুত্বপূর্ণ বিষয়ে নোট তৈরি করেন। স্কুলের সময় হলে সে স্কুলের জন্য শুরু করে। যদি তিনি একজন শ্রেণী শিক্ষক হন, তবে তিনি রোল ওভার কল করার জন্য রেজিস্টার নিয়ে যান।

শ্রেণীকক্ষে তিনি খুব সহজ এবং সহজ ইংরেজিতে সবকিছু উপস্থাপন করার যথাসাধ্য চেষ্টা করেন। মাঝে মাঝে তিনি শিক্ষার্থীদের নোট সরবরাহ করেন। অফ টাইমে তিনি ইংরেজি সংবাদপত্র, ম্যাগাজিন, ব্যাকরণ বই, অভিধান ইত্যাদি পড়েন।

তিনি ছাত্রদের দ্বারা তৈরি নোট সংশোধন এবং পরিবর্তন. স্কুলে সে বিভিন্ন কাজ করে এবং ব্যস্ত সময় কাটায়। স্কুল ভেঙে গেলে সে বাড়ি ফিরে আসে। রাতে আবার ইংরেজি পাঠ্য বই পড়ে ভালো প্রস্তুতি নেয়। এভাবে একজন শিক্ষক তার দৈনন্দিন জীবন অতিবাহিত করেন।

আর্টিকেলের শেষকথাঃ Daily Activities Of a Teacher Paragraph

আমরা এতক্ষন জেনে নিলাম Daily Activities Of a Teacher Paragraph  টি। যদি তোমাদের আজকের এই Daily Activities Of a Teacher Paragraph  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post