লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

Evil has its Own Excuses Completing Story

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো Evil has its Own Excuses Completing Story জেনে নিবো। তোমরা যদি Evil has its Own Excuses Completing Story টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের Evil has its Own Excuses Completing Story  টি।

Evil has its Own Excuses Completing Story
Evil has its Own Excuses Completing Story

Complete the following story following the cue.

A mischievous dog made his bed on some sweet hay which were stored up for the ox. The ox came in hungry and seeing the dog on the hay........

Evil has its Own Excuses Completing Story

A mischievous dog made his bed on some sweet hay which were stored up for the ox. The ox came in hungry and seeing the dog on the hay, requested him to go away so that he might make a food of it. But the dog growled at him. 

He would not let him touch thé hay though the dog would never take the hay. Rather the dog mischievously told him, "I do not take it, and will never allow anybody to take it." The ox became disappointed and went away.

অর্থঃ একটি দুষ্টু কুকুর কিছু মিষ্টি খড়ের উপর তার বিছানা তৈরি করেছিল যা বলদের জন্য সংরক্ষণ করা হয়েছিল। বলদটি ক্ষুধার্ত অবস্থায় খড়ের উপর কুকুরটিকে দেখে তাকে দূরে যেতে অনুরোধ করল যাতে সে এটি থেকে খাবার তৈরি করতে পারে। কিন্তু কুকুরটি তাকে দেখে চিৎকার করে উঠল।

তিনি তাকে খড় স্পর্শ করতে দেবেন না যদিও কুকুর কখনই খড় নেবে না। বরং কুকুরটি দুষ্টুমি করে তাকে বলেছিল, "আমি এটা নেব না, এবং কাউকে নিতে দেব না।" বলদ হতাশ হয়ে চলে গেল।

আর্টিকেলের শেষকথাঃ Evil has its Own Excuses Completing Story

আমরা এতক্ষন জেনে নিলাম Evil has its Own Excuses Completing Story  টি। যদি তোমাদের আজকের এই Evil has its Own Excuses Completing Story  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post