Rk Raihan https://www.rkraihan.com/2022/07/an-unwanted-incident-completing-story.html

An unwanted incident Completing Story

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়
ফ্রিল্যান্সিং করে মাসে কত টাকা আয় করা যায়

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকের বিষয় হলো An unwanted incident Completing Story। তোমরা যদি An unwanted incident Completing Story টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের An unwanted incident Completing Story  টি।

An unwanted incident Completing Story
An unwanted incident Completing Story

The following is the beginning of a story. Complete it in your own words.

It was a bright sunny morning. I was going to college with some of my friends. We were in a hilarious mood as we were talking about our plan to go on a picnic. Suddenly

An unwanted incident 

It was a bright sunny morning. I was going to college with some of my friends. We were in a hilarious mood as we were talking about our plan to go on a picnic. Suddenly a car hit one of our friends. At once he fell on the road. We hired an auto rickshaw and we took our injured friend to a nearby hospital. He was transferred to the emergency ward without delay. I 's' report. I was very scared. His family was not well-off. His father earned little. When the doctor came, he announced that his leg was fractured. So, we informed his father. He came within half an hour. For our part, we decided that the money to be collected for the picnic would go for the treatment of our friend. The operation of his fractured leg was done in due time. He had a plastered leg. In two weeks' time, he came to college in a wheel chair. He was very grateful to us. After some months, he could walk again. He started coming to college. We had a picnic after two month on the same day as planned before. We had a wonderful evening on the picnic day. It went according to our plan. That time there was no incident to destroy our merriment.

অর্থ: এটি একটি উজ্জ্বল রৌদ্রোজ্জ্বল সকাল ছিল। আমি আমার কিছু বন্ধুদের সাথে কলেজে যাচ্ছিলাম। পিকনিকে যাওয়ার পরিকল্পনার কথা বলতে গিয়ে আমরা হাসিখুশি মেজাজে ছিলাম। হঠাৎ একটা গাড়ি আমাদের এক বন্ধুকে ধাক্কা দিল। একপর্যায়ে সে রাস্তায় পড়ে যায়। আমরা একটি অটোরিকশা ভাড়া করে আমাদের আহত বন্ধুকে কাছের হাসপাতালে নিয়ে যাই। দেরি না করে তাকে জরুরি বিভাগে স্থানান্তর করা হয়। আমি রিপোর্ট করছি। আমি আতঙ্কিত ছিলাম. তার পরিবার স্বচ্ছল ছিল না। তার বাবা সামান্য রোজগার করতেন। ডাক্তার এলে ঘোষণা করেন তার পা ভেঙ্গে গেছে। তাই আমরা তার বাবাকে খবর দিয়েছি। আধঘণ্টার মধ্যেই তিনি চলে আসেন। আমাদের পক্ষ থেকে, আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম যে পিকনিকের জন্য যে অর্থ সংগ্রহ করা হবে তা আমাদের বন্ধুর চিকিত্সার জন্য দেওয়া হবে। তার ভাঙা পায়ের অপারেশন যথাসময়ে করা হয়। তার একটি পা প্লাস্টার করা ছিল। দুই সপ্তাহের মধ্যে, তিনি হুইল চেয়ারে কলেজে আসেন। তিনি আমাদের প্রতি খুব কৃতজ্ঞ ছিলেন। কয়েক মাস পরে, তিনি আবার হাঁটতে পারেন। কলেজে আসতে শুরু করে। আগে পরিকল্পনা মতো একই দিনে আমরা দুই মাস পর পিকনিক করেছি। আমাদের পিকনিকের দিন একটি চমৎকার সন্ধ্যা ছিল. এটা আমাদের পরিকল্পনা অনুযায়ী হয়েছে. সে সময় আমাদের আনন্দ নষ্ট করার কোনো ঘটনা ঘটেনি।

আর্টিকেলের শেষকথাঃ An unwanted incident Completing Story

আমরা এতক্ষন জেনে নিলাম An unwanted incident Completing Story  টি। যদি তোমাদের আজকের এই An unwanted incident Completing Story  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Share this post:

0 Comments

Please read our Comment Policy before commenting. ??

Please do not enter any spam link in the comment box.

Notification