লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

The Judgement of King Solomon Completing Story

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো The Judgement of King Solomon Completing Story জেনে নিবো। তোমরা যদি The Judgement of King Solomon Completing Story টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের The Judgement of King Solomon Completing Story  টি।

The Judgement of King Solomon Completing Story
The Judgement of King Solomon Completing Story

Complete the following story following the cue.

Once there lived two women in a village. One of them had a baby. But the other woman claimed that baby. As a result both of them entangled in a quarrel.....................

The Judgement of King Solomon Completing Story 

Once there lived two women in a village. One of them had a baby. But the other woman claimed that baby. As a result both of them entangled in a quarrel. None could find a solution to the problem. Last of all they went to the court of King Solomon. 

King Soloman was a very wise and just king. Finding out the truth he could solve any problem. When he saw that none left the claim of the baby, he thought what to do. Then he ordered one of his men to cut the baby into two equal halves and give one half to each of the woman. The first woman became very elated. 

He said. "I'm agreed with the decision." Please give me my half." But the second woman started howling. She told the king, "Don't kill the baby. I don't need my share. Give the baby to her." The king understood the fact and gave the baby to the second woman and the first woman was sent to prison.

অর্থঃ একবার এক গ্রামে দুইজন মহিলা বাস করত। তাদের একজনের বাচ্চা হয়েছিল। কিন্তু অন্য মহিলা সেই শিশুর দাবি করেন। ফলে দুজনেই বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। কেউই সমস্যার সমাধান বের করতে পারেনি। সবশেষে তারা রাজা সোলায়মানের দরবারে গেল।

বাদশাহ সোলায়মান একজন অত্যন্ত জ্ঞানী ও ন্যায়পরায়ণ রাজা ছিলেন। সত্য খুঁজে বের করে তিনি যেকোনো সমস্যার সমাধান করতে পারতেন। তিনি যখন দেখলেন যে শিশুর দাবী কেউ ছাড়েনি, তখন সে ভাবল কি করা যায়। অতঃপর তিনি তার একজন পুরুষকে শিশুটিকে সমান দুই ভাগে কাটতে এবং প্রত্যেক নারীকে একটি করে অর্ধেক দেওয়ার নির্দেশ দেন। প্রথম মহিলা খুব উচ্ছ্বসিত হয়ে উঠলেন।

সে বলেছিল. "আমি সিদ্ধান্তের সাথে একমত।" দয়া করে আমার অর্ধেকটা আমাকে দিন।" কিন্তু দ্বিতীয় মহিলা চিৎকার করতে লাগলেন। তিনি রাজাকে বললেন, "বাচ্চাটিকে মারবেন না। আমার ভাগের দরকার নেই। শিশুটিকে তাকে দাও।" রাজা ঘটনাটি বুঝতে পারলেন এবং দ্বিতীয় মহিলাকে শিশুটি দিলেন এবং প্রথম মহিলাকে কারাগারে পাঠানো হল।

আর্টিকেলের শেষকথাঃ The Judgement of King Solomon Completing Story

আমরা এতক্ষন জেনে নিলাম The Judgement of King Solomon Completing Story  টি। যদি তোমাদের আজকের এই The Judgement of King Solomon Completing Story  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো। the judgement of king solomon story, the judgement of king solomon completing story, the judgement of king solomon moral

Next Post Previous Post