লেখালেখি করে মাসে ৬ হাজার টাকা ইনকাম

ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

He Prayeth Best Who Loveth Best Both Great oR Small

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো He Prayeth Best Who Loveth Best Both Great oR Small  জেনে নিবো। তোমরা যদি He Prayeth Best Who Loveth Best Both Great oR Small  টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের He Prayeth Best Who Loveth Best Both Great oR Small   টি।

He Prayeth Best Who Loveth Best Both Great oR Small
He Prayeth Best Who Loveth Best Both Great oR Small 

Complete the following story following the cue.

Once upon a time there was an honest and a pious man. His name was Abu-Ben-Adhem. He was once sleeping peacefully................

He Prayeth Best Who Loveth Best Both Great oR Small 

Once upon a time there was an honest and a pious man. His name was Abu-Ben-Adhem. He was once sleeping peacefully. Suddenly he woke up and saw an angel writing the name of the persons who loved God. 

He inquired on him whether his name was there. But the angel said. "No, your name is not here". He then requested to put his name in the list; because he loved mankind and his fellow brethren. The angel took down his requests and went away. 

He again appeared the next night and showed Abu that his name was at the top of the list of those who received the blessing of God.

অর্থঃ এক সময় একজন সৎ ও ধার্মিক মানুষ ছিলেন। তার নাম ছিল আবু-বেন-আদেম। একসময় তিনি শান্তিতে ঘুমাচ্ছিলেন। হঠাৎ তিনি জেগে উঠলেন এবং দেখলেন একজন ফেরেশতা সেই ব্যক্তিদের নাম লিখছেন যারা ঈশ্বরকে ভালোবাসে।

তিনি তার কাছে জানতে চাইলেন তার নাম আছে কি না। কিন্তু ফেরেশতা ড. "না, আপনার নাম এখানে নেই"। এরপর তিনি তার নাম তালিকায় রাখার অনুরোধ করেন; কারণ তিনি মানবজাতি এবং তার সহকর্মী ভাইদের ভালোবাসতেন। ফেরেশতা তার অনুরোধ নামিয়ে নিয়ে চলে গেলেন।

পরের রাতে তিনি আবার হাজির হয়ে আবুকে দেখালেন যে ঈশ্বরের আশীর্বাদপ্রাপ্তদের তালিকায় তার নাম শীর্ষে রয়েছে।

আর্টিকেলের শেষকথাঃ He Prayeth Best Who Loveth Best Both Great oR Small 

আমরা এতক্ষন জেনে নিলাম He Prayeth Best Who Loveth Best Both Great oR Small   টি। যদি তোমাদের আজকের এই He Prayeth Best Who Loveth Best Both Great oR Small   টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post