business loans, commercial loan, auto insurance quotes, motorcycle lawyer

এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মানপত্র

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মানপত্র জেনে নিবো। তোমরা যদি এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মানপত্র টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মানপত্র  টি।

এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মানপত্র
এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মানপত্র

এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মানপত্র

বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের 

২০২১ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে 

মানপত্র

হে বিদায়ী অগ্রজবৃন্দ যেপথ একদিন তােমাদের নিয়ে এসেছিল এই বিদ্যালয়ের সবুজ আঙিনায়, আজ সেই পথই আবার তােমাদের ডাক দিয়েছে: কে আছ জোয়ান, হও আগুয়ান, হাঁকিছে ভবিষ্যত!' হৃদয়-বীণায় তাই আজ ৰাজছে বিদায়ের করুণ সুর। শুভ হােক তােমাদের ভবিষ্যতের পথচলা। তােমরা আমাদের প্রীতি ও শ্রদ্ধা গ্রহণ করাে। 

হে অগ্রজ সতীর্থবৃন্দ

এই বিদ্যালয়ে তােমাদের কেটেছে স্মৃতিময়, প্রীতিময় অনেক দিন। তােমাদের প্রাণােচ্ছল পদভারে এই বিদ্যালয়ের আঙিনা ছিল মুখরিত। তােমাদের সাহচর্যে আমরাও নানাভাবে উপকৃত হয়েছি, সমৃদ্ধ হয়েছি। তােমাদের সঙ্গে আমাদের স্নেহসিক্ত প্রীতিময় বন্ধন যেন অটুট থাকে আজীবন। এই বিদায় আনুষ্ঠানিকতা মাত্র। একবার এই বিদ্যাময়ীর স্নেহতলে আশ্রয় নিলে তিনি কখনও কাউকে মন থেকে বিদায় দেন না। তােমরা শিক্ষাজীবনের এক স্তর থেকে আরেক স্তরে উন্নীত হতে যাচ্ছ, যে জন্য তােমাদের অভিনন্দন। আসন্ন এসএসসি পরীক্ষায় তোমাদের সাফল্য কামনা করি। 

হে অগ্রপথিকবৃন্দ 

নবজীবনের আহ্বানে, আলােকিত জীবনের সন্ধানে তােমরা এগিয়ে যাচ্ছ নবদিগন্তের দিকে। লাখাে শহিদের রক্তের বিনিময়ে অর্জিত এই বাংলাদেশের দুঃখ, দারিদ্র্য ও অন্ধকার ঘুচিয়ে তােমরা গড়ে তুলবে সুখী, সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ - এ আমাদের প্রত্যাশা। তােমরাই আনবে সােনালি ঊষার আলােকিত দিন। 

তােমাদের নতুন অভিযাত্রা সফল হােক।

 তারিখ: ২৩ জানুয়ারি ২০২১

তােমাদের প্রীতিধন্য অনুজবৃন্দ 

বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, ময়মনসিংহ

আর্টিকেলের শেষকথাঃ এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মানপত্র

আমরা এতক্ষন জেনে নিলাম এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মানপত্র  টি। যদি তোমাদের আজকের এই এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মানপত্র  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post