business loans, commercial loan, auto insurance quotes, motorcycle lawyer

অভিনন্দন পত্রের নমুনা | অভিনন্দন পত্র লেখার নিয়ম

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো অভিনন্দন পত্রের নমুনা | অভিনন্দন পত্র লেখার নিয়ম জেনে নিবো। তোমরা যদি অভিনন্দন পত্রের নমুনা | অভিনন্দন পত্র লেখার নিয়ম টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের অভিনন্দন পত্রের নমুনা | অভিনন্দন পত্র লেখার নিয়ম  টি।

অভিনন্দন পত্রের নমুনা  অভিনন্দন পত্র লেখার নিয়ম
অভিনন্দন পত্রের নমুনা  অভিনন্দন পত্র লেখার নিয়ম

খ্যাতিমান কবি বা সাহিত্যিকের আগমন উপলক্ষে অভিনন্দনপত্র

রাজশাহী সরকারি উচ্চ বিদ্যালয়ে 

নন্দিত কথাসাহিত্যিক জনাব আহমদের আগমনে

শ্রদ্ধার্ঘ্য

হে বরেণ্য অতিথি 

বরেন্দ্রভূমি নামে খ্যাত রাজশাহী আজ আপনার পদধূলিতে ধন্য। রবীন্দ্র-স্মৃতিধন্য এই অঞ্চলের ঐতিহ্যবাহী | শিক্ষা প্রতিষ্ঠানে আপনার শুভাগমনে আমরা আনন্দিত ও গৌরবান্বিত। আপনার সাহচর্য পেয়ে আমরা উৎসাহিত ও উজ্জীবিত। আপনি আমাদের প্রাণঢালা শ্রদ্ধার্ঘ্য গ্রহণ করুন।

হে নন্দিত কথাশিল্পী

বাংলাদেশের সমকালীন কথাসাহিত্যে আপনার অবদান অনন্য। নিম্নবিত্ত মানুষ ও মধ্যবিত্ত জীবন রূপায়ণে আপনার শৈল্পিক দক্ষতা বিস্ময়কর ও চূড়াস্পর্শী। কথাশিল্পী হিসেবে আপনার উন্নত জীবনবােধ, শৈল্পিক চৈতন্য পাঠকদের মুগ্ধ করে। বর্তমান প্রজন্মের কাছে আপনার রয়েছে বিপুল জনপ্রিয়তা। আজ আপনাকে আমাদের মাঝে পেয়ে আমরা মুগ্ধ ও অভিভূত।

হে ভবিষ্যতের দিশারি

আপনার লেখা আমাদেরকে পথ দেখাবে নতুন পথের। নতুন প্রজন্মকে আলােকিত মানুষ করে তুলতে আপনার লেখনী কাজ করে চলেছে নীরবে, নিভৃতে। আমাদের বিদ্যালয়ে আপনার আগমন চিরস্মরণীয় হয়ে থাকুক। আপনি দীর্ঘজীবী হােন। বাংলাদেশের সাহিত্যের আকাশে আপনার সাহিত্যকর্ম চির-উজ্জ্বল সূর্যের মতাে আলাে ছড়াক। এই আমাদের একান্ত কামনা।

তারিখ: ১২ ডিসেম্বর ২০২১

শ্রদ্ধাসহ, 

আপনার গুণমুগ্ধ শিক্ষার্থীবৃন্দ 

রাজশাহী সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী

আর্টিকেলের শেষকথাঃ অভিনন্দন পত্রের নমুনা | অভিনন্দন পত্র লেখার নিয়ম

আমরা এতক্ষন জেনে নিলাম অভিনন্দন পত্রের নমুনা | অভিনন্দন পত্র লেখার নিয়ম  টি। যদি তোমাদের আজকের এই অভিনন্দন পত্রের নমুনা | অভিনন্দন পত্র লেখার নিয়ম  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url