অপরের জন্য তুমি প্রাণ দাও সারাংশ

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো অপরের জন্য তুমি প্রাণ দাও সারাংশ জেনে নিবো। তোমরা যদি অপরের জন্য তুমি সারাংশ টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের অপরের জন্য তুমি প্রাণ দাও সারাংশ  টি।

অপরের জন্য তুমি প্রাণ দাও সারাংশ
অপরের জন্য তুমি প্রাণ দাও সারাংশ

অপরের জন্য তুমি প্রাণ দাও সারাংশ

অপরের জন্য তুমি তােমার প্রাণ দাও, আমি তা বলতে চাইনে। অপরের ক্ষুদ্র ক্ষুদ্র দুঃখ তুমি দূর কর। অপরকে | একটুখানি সুখ দাও। অপরের সঙ্গে একটু মিষ্টি কথা বল । পথের অসহায় মানুষটির দিকে একটু করুণ কটাক্ষ। নিক্ষেপ কর- তাহলেই অনেক হবে। চরিত্রবান মনুষ্যত্বসম্পন্ন মানুষ নিজের চেয়ে পরের অভাবে বেশি অধীর হন, পরের দুঃখকে ঢেকে রাখতে গৌরববােধ করেন। 

সারাংশ : পরােপকারের জন্য নিজের প্রাণ দেওয়ার প্রয়ােজন নেই। চরিত্রবান মনুষ্যত্বসম্পন্ন মানুষেরা নিজের চেয়ে পরের দুঃখে বেশি দুঃখী হন এবং পরের দুঃখকে ঢেকে রাখতে গৌরববােধ করেন।

আর্টিকেলের শেষকথাঃ অপরের জন্য তুমি প্রাণ দাও সারাংশ

আমরা এতক্ষন জেনে নিলাম অপরের জন্য তুমি সারাংশ  টি। যদি তোমাদের আজকের এই সারাংশ অপরের জন্য তুমি প্রাণ দাও  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ