business loans, commercial loan, auto insurance quotes, motorcycle lawyer

একটি সড়ক দুর্ঘটনা খুদে গল্প

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো একটি সড়ক দুর্ঘটনা খুদে গল্প জেনে নিবো। তোমরা যদি একটি সড়ক দুর্ঘটনা খুদে গল্প টি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের একটি সড়ক দুর্ঘটনা খুদে গল্প  টি।

একটি সড়ক দুর্ঘটনা খুদে গল্প
একটি সড়ক দুর্ঘটনা খুদে গল্প

একটি সড়ক দুর্ঘটনা খুদে গল্প

গ্রামের বাড়ি যাব বলে কমলাপুর রেলস্টেশনে যাচ্ছিলাম। আরামবাগ মোড় পার হয়ে বাঁয়ে মোড় নিতেই একটা গাড়ি এসে ধাক্কা দিলো আমাদের রিকশাটিকে । হঠাৎ রিকশার ডান চাকাটি খুলে রাস্তায় দৌড়াতে লাগল। রিকশাটি ডান দিকে কাত হয়ে উল্টে গেল। মা পড়ে গেলেন রাস্তায়। আমিও হুমড়ি খেয়ে পড়লাম তার ওপর। রাস্তার ওপাশ থেকে কিছু উৎসুক মানুষ আমাদের অবস্থা দেখে দাঁড়িয়ে গেল। এরই মধ্যে দুএকজন ছুটে এলো আমাদেরকে সাহায্য করতে। একজন মধ্যবয়সি নারী মাকে টেনে তুললেন। দেখলাম, মায়ের কপাল থেকে অঝোরে রক্ত পড়ছে। বাঁ হাতে সামান্য আঘাত পাওয়া ছাড়া আমার তেমন কোনো ক্ষতি হয়নি । আমি চিৎকার করে উঠলাম। মাকে জড়িয়ে ধরে কাঁদতে লাগলাম । মা নিস্তেজ। মনে হলো সমস্ত পৃথিবী অন্ধকার হয়ে আসছে। মানুষের ভিড় বাড়তে থাকে। আমাদের ঘিরে বিশাল একটা জটলা তৈরি হলো। কেউ কেউ তাড়া দিচ্ছে হাসপাতালে নেওয়ার জন্য। কেউবা সিএনজি কিংবা ট্যাক্সি থামাতে ব্যস্ত। আমি হাউমাউ করে কাঁদছি। মায়ের রক্তে আমার নাক, মুখ, বুক লাল হয়ে গেল। একটি অল্পবয়সি মেয়ে তার ব্যাগ থেকে এক বোতল পানি বের করে দিলো। কেউ একজন হন্তদন্ত হয়ে মায়ের শাড়ির আঁচল ছিঁড়ে মাথাটা বেঁধে দিলো। মা নড়ছেন না। সটান শুয়ে আছেন ফুটপাতের পাশে, ইট-সুরকি ছড়ানো রাস্তায়। এরই মধ্যে ভিড় ঠেলে এগিয়ে এলেন একজন ভদ্রলোক। বললেন, 'আমার গাড়িই ওদের রিকশাকে ধাক্কা দিয়েছে। আমার জন্যই এই দুর্ঘটনা।' কথাগুলো বলতে বলতে আমাদের দিকে এগোতে চাইলেন। লোকজন তার ওপর চড়াও হলো। কেউ কেউ শার্টের কলার চেপে ধরল । এ ধরনের কাজে জনতার আগ্রহ বেড়ে যায়। অবস্থা বুঝতে পেরে আমি পেছনে তাকিয়ে অবাক হলাম। চিৎকার করে বাবার গলা জড়িয়ে ধরলাম। মুহূর্তের মধ্যেই ক্ষুব্ধ জনতা স্তব্ধ হয়ে গেল ।

আর্টিকেলের শেষকথাঃ একটি সড়ক দুর্ঘটনা খুদে গল্প

আমরা এতক্ষন জেনে নিলাম একটি সড়ক দুর্ঘটনা খুদে গল্প  টি। যদি তোমাদের আজকের এই একটি সড়ক দুর্ঘটনা খুদে গল্প  টি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url