business loans, commercial loan, auto insurance quotes, motorcycle lawyer

ভিশন এলইডি টিভির দাম | ভিশন স্মার্ট টিভি ২৪, ৩২, ৪৩ ইঞ্চি প্রাইস ইন বাংলাদেশ

বাংলাদেশে ভিশন এলইডি টিভির দাম | ভিশন স্মার্ট টিভি ২৪, ৩২, ৪৩ ইঞ্চি প্রাইস ইন বাংলাদেশ খুঁজছেন? ভিশনে রয়েছে এলইডি টিভি এবং স্মার্ট 4কে অ্যান্ড্রয়েড টিভি। ভিশন টিভির মাপ 24″, 32″, 43, 50, 55, 75 ইঞ্চি। আপনি আপনার চাহিদা এবং বাজেট অনুযায়ী একটি ভিশন এলইডি টেলিভিশন কিনতে পারেন। বাংলাদেশে ভিশন স্মার্ট টিভির দাম এবং এর বৈশিষ্ট্য দেখুন।

ভিশন এলইডি টিভির দাম | ভিশন স্মার্ট টিভি ২৪, ৩২, ৪৩ ইঞ্চি প্রাইস ইন বাংলাদেশ
ভিশন এলইডি টিভির দাম | ভিশন স্মার্ট টিভি ২৪, ৩২, ৪৩ ইঞ্চি প্রাইস ইন বাংলাদেশ

আপনি কি আপনার বাড়ি বা অফিসের জন্য একটি নতুন ভিশন টিভি কেনার পরিকল্পনা করছেন? কিভাবে সেরা টেলিভিশন নির্বাচন করবেন তা নিয়ে আপনি বিভ্রান্ত হতে পারেন। ভিশন স্মার্ট এলইডি টিভি কেনার জন্য এখানে একটি সম্পূর্ণ নির্দেশিকা রয়েছে। ভিশন অ্যান্ড্রয়েড স্মার্ট এলইডি টিভি বাংলাদেশের সবচেয়ে চাহিদাসম্পন্ন এবং জনপ্রিয় টিভি। বাংলাদেশে ২০২২ সালের ভিশন টিভির দামের সব মডেল দেখুন।

ভিশন এলইডি টিভির দাম | ভিশন স্মার্ট টিভি ২৪, ৩২, ৪৩ ইঞ্চি প্রাইস ইন বাংলাদেশ

বাংলাদেশে ভিশন টিভির দাম 14,400 টাকা থেকে শুরু হয়ে 306,000 টাকা পর্যন্ত। ভিশন টিভির বিভিন্ন ধরণের মডেল এবং আকার রয়েছে। বাংলাদেশে ভিশন অ্যান্ড্রয়েড টিভির দাম অন্যান্য ব্র্যান্ডের তুলনায় যুক্তিসঙ্গত। বাংলাদেশে 2022 সালের সমস্ত ভিশন এলইডি টিভির দাম দেখুন।

ভিশন টিভি মডেলভিশন টিভি সাইজনিয়মিত দামডিসকাউন্ট মূল্য
ভিশন এলইডি টিভি S224 ইঞ্চি৳ 14,400৳ 16,950
ভিশন এলইডি টিভি X4032 ইঞ্চি27,500 টাকা৳ 23,375
VISION LED TV E10 Android Smart Infinity32 ইঞ্চি৳ 29,100৳ 24,735
ভিশন এলইডি টিভি E30 অ্যান্ড্রয়েড স্মার্ট ইনফিনিটি32 ইঞ্চি৳ 29,100৳ 24,735
ভিশন এলইডি টিভি E7S অ্যান্ড্রয়েড স্মার্ট39 ইঞ্চি৳ 39,000৳ 33,150
ভিশন LED টিভি X40 স্মার্ট প্যানারোমা43 ইঞ্চি৳ 42,900৳ 36,465
ভিশন এলইডি টিভি Google Android 4K G3S Galaxy Pro50 ইঞ্চি69,900 টাকা৳ 59,415
ভিশন এলইডি টিভি Google Android 4K G3S Galaxy Pro55 ইঞ্চি৳ 79,900৳ 67,915
ভিশন এলইডি টিভি Google Android 4K G6S Galaxy Pro75 ইঞ্চি৳ 325,000৳275,250
ভিশন LED টিভি 3D 4K H01 স্মার্ট75 ইঞ্চি৳ 360,000 ৳ 306,000

বাংলাদেশে Vision LED TV 24 এর দাম কত?

বাংলাদেশে ভিশন এলইডি টিভি 24″ এর দাম 2022 আনুমানিক। 14,400 BDT (ছাড় মূল্য)।

বাংলাদেশে Vision LED TV 32 এর দাম কত?

ভিশন 32″ LED টিভির দাম বাংলাদেশে 2022 আনুমানিক। 27,500 BDT এবং ছাড়ের পরে মূল্য 23,375 টাকা।

বাংলাদেশে ভিশন স্মার্ট টিভি ৩২ ইঞ্চির দাম কত?

ভিশন 32 ইঞ্চি স্মার্ট টিভির দাম বাংলাদেশে 2022 আনুমানিক। 29,100 BDT এবং ডিসকাউন্ট মূল্য 24,735 টাকা।

বাংলাদেশে ভিশন 43 ইঞ্চি 4K স্মার্ট অ্যান্ড্রয়েড টিভির দাম কত?

ভিশন 43 ইঞ্চি স্মার্ট টিভির দাম বাংলাদেশে 2022 আনুমানিক। 42,900 BDT এবং ডিসকাউন্ট মূল্য 36,465 টাকা।

বাংলাদেশে Vision 4k Android TV এর দাম কত?

বাংলাদেশে ভিশন 4K অ্যান্ড্রয়েড টিভির দাম 2022 প্রায়। 69,900 টাকা (50 ইঞ্চি), 79,00 টাকা (55 ইঞ্চি) এবং 325,00 টাকা (75 ইঞ্চি)।

ভিশন এলইডি টিভির স্পেসিফিকেশন

যেকোন ভিশন টিভি শক্তি দক্ষতা সহ অনেক স্তরে দক্ষ। তাই আপনি যদি বাংলাদেশে ভিশন অ্যান্ড্রয়েড টিভির দাম খুঁজছেন, তবে জেনে রাখুন যে অবিশ্বাস্যভাবে সাশ্রয়ী মূল্যে এই টিভিটি পাওয়া এখনও সম্ভব।

ডিসপ্লে

ভিশন টিভি আপনার দেখার অভিজ্ঞতাকে একটি সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যায়। এই টিভিতে একটি পরিষ্কার আধুনিক লুক এবং ডিজাইন রয়েছে যা ঘরের চেহারাকে বাড়িয়ে তুলবে। ডিজাইনটি বেশিরভাগ শৈলীর সাথে মিশে যায়। টিভিটি ফ্রেমহীন এবং মার্জিত, যা এর সামগ্রিক চিত্তাকর্ষক আবেদনকে যোগ করে। আপনি এই টিভির সাথে ওয়্যারলেস সংযোগ উপভোগ করবেন।

এটি একটি স্মার্ট মডিউলের সাথে আসে যা ব্যবহারকারীর অভিজ্ঞতা কাস্টমাইজ করে সাহায্য করে। একইভাবে, এটি আপনাকে YouTube এবং Netflix এর মতো অনেক জনপ্রিয় অ্যাপগুলিতে অ্যাক্সেস দেয়। এটি একটি উচ্চ-মানের টিভি যা Android দ্বারা চালিত এবং একটি 2160p রেজোলিউশন অফার করে যা পরিষ্কার ছবির গুণমান প্রদান করে৷

ডিজাইন

এর বেজেল-হীন এবং অতি-পাতলা ডিজাইনের সাথে, আপনি এটিকে আরও বেশি উপভোগ করবেন। ভিশন টিভির একটি আদিম ফ্ল্যাট স্ক্রিন রয়েছে এবং এটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চলে। এটি রেজার-তীক্ষ্ণ চিত্রের গুণমান সরবরাহ করে যা প্রতিটি অর্থে এবং বিভিন্ন স্বাদের জন্য আবেদন করে। ডলবি শব্দের জন্য ধন্যবাদ, এটি উচ্চ-মানের শব্দ দ্বারা পরিপূরক। ব্যবহারকারীরা একটি ওয়্যারলেস সংযোগ ব্যবহার করে Netflix এবং YouTube থেকে তাদের পছন্দের সমস্ত সঙ্গীত এবং চলচ্চিত্র স্ট্রিম করতে পারে। এমনকি আপনি আপনার মোবাইল ফোন দিয়ে ভিশন টেলিভিশন নিয়ন্ত্রণ করতে পারেন। আপনার যা দরকার তা হল আপনার ফোনে টিভি অ্যাপ।

এইচডিএমআই

একটি স্মার্ট ভিশন টিভি হওয়ায়, এটি অনেক আশ্চর্যজনক বৈশিষ্ট্যে পরিপূর্ণ যা একে অপরকে স্মার্টভাবে পরিপূরক করে। এটিতে সংযোগের জন্য দুর্দান্ত HDMI সমর্থন রয়েছে যা খুব দুর্দান্ত। এই সমস্ত আপনার জন্য এর সাধারণ দক্ষতা এবং আরামকে ব্যাপকভাবে উন্নত করেছে। আপনার টিভিতে যদি HDMI পোর্ট থাকে, তাহলে আপনি এটিকে আপনার ল্যাপটপের সাথে সংযুক্ত করতে পারেন এবং বড় টিভি স্ক্রিনে চালাতে বা কাজ করতে পারেন। ফলস্বরূপ, আপনি কেবলমাত্র অনেক ভাল গুণমান পাবেন না, তবে স্থাপনার পরে একটি ইউনিফাইড ট্রান্সফারও পাবেন।

শক্তি সঞ্চয় করে

ভিশন টিভি এনার্জি স্টার কমপ্লায়েন্ট। এর মানে এটি শক্তি বিভাগের সাথে দেশের পরিবেশ সুরক্ষা সংস্থার দ্বারা নির্ধারিত বিভিন্ন কঠোর শক্তি দক্ষতা নির্দেশিকা পূরণ করে গ্রীনহাউস গ্যাস নির্গমন রোধ করে। ভিশন টিভি আপনাকে ব্যক্তিগতকৃত বিনোদনের অতিরিক্ত সুবিধা সহ অনেকগুলি আশ্চর্যজনক চ্যানেলে অ্যাক্সেস দেয়।

আপনি মজা কাস্টমাইজ করতে এবং আপনি চান হিসাবে আরো উপভোগ করতে সক্ষম হবে. যখন ছবির মানের কথা আসে, আপনি এই হাই ডেফিনিশন টিভির ছবির গুণমানের প্রশংসা করবেন। যেহেতু এটি ব্যবহার করার সময় কোন উচ্চ বিদ্যুতের বিল থাকবে না, আপনি অর্থ সাশ্রয় করতে পারেন। ফলস্বরূপ, এটি আপনার জীবনধারা এবং আপনার জীবিকা উন্নত করবে।

ভয়েস সহকারী

একটি দুর্দান্ত খবর হল যে আপনি আপনার ভিশন টিভিকে গুগল অ্যাসিস্ট্যান্ট বা অ্যালেক্সার সাথে সংযুক্ত করতে পারেন, তাই আপনি আপনার পুরো বাড়ি নিয়ন্ত্রণ করার জন্য একটি কমান্ড পাবেন। আপনি শুধু আপনার ভয়েস দিয়ে আপনার ম্যাজিক রিমোট নিয়ন্ত্রণ করতে পারেন। একবার আপনি এই ডিভাইসগুলির সাথে আপনার ভিশন স্মার্ট টিভি সংযোগ করলে, আপনি এমনকি আলেক্সা ব্যবহার করে টিভি চালু এবং বন্ধ করতে সক্ষম হবেন। এই টিভিটি তার ডিজাইন এবং নির্মাণে যে দুর্দান্ত উদ্ভাবনী উন্নতি পেয়েছে তার অংশগুলি মাত্র।

কেন আপনার ভিশন স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি বেছে নেওয়া উচিত?

বিশ্বাস করার অনেক কারণ আছে যে ভিশন টিভি একটি নতুন টেলিভিশনের জন্য সেরা বিকল্প। এখানে কিছু মূল কারণ রয়েছে:

  • ভিশন টিভি তাদের চমৎকার ছবির মানের জন্য পরিচিত। ভিশন এলইডি টিভি ভালো ডিসপ্লে রেজোলিউশনের সাথে চমৎকার রং প্রদান করে।
  • ভিশন টিভিগুলি অর্থের জন্যও দুর্দান্ত মূল্য দেয়। যাদের পর্যাপ্ত বাজেট নেই তাদের জন্য ভিশন টিভি একটি ভালো পছন্দ হতে পারে।
  • ভিশন টিভিগুলি তাদের নির্ভরযোগ্যতার জন্যও পরিচিত। এর মানে হল যে আপনি আশা করতে পারেন আপনার ভিশন টিভি কোনো বড় সমস্যা ছাড়াই বহু বছর ধরে চলবে।

ভিশন স্মার্ট এলইডি টিভির সুবিধা

স্মার্ট এলইডি টিভির কিছু সুবিধার মধ্যে রয়েছে:

  • ভিশন স্মার্ট টিভিগুলি ঐতিহ্যবাহী টিভিগুলির তুলনায় বেশি শক্তি সাশ্রয়ী, যা আপনার বিদ্যুৎ বিলের অর্থ সাশ্রয় করে।
  • ভিশন স্মার্ট 4K টিভি পিকচার কোয়ালিটি নন-স্মার্ট টিভির থেকে ভালো।
  • ভিশন প্রথাগত টিভির তুলনায় বিস্তৃত বৈশিষ্ট্য এবং অ্যাপস সরবরাহ করে।
  • আপনি সেগুলিকে ইন্টারনেটের সাথে সংযুক্ত করতে পারেন, আপনাকে Netflix, Hulu, Amazon Prime, এবং আরও অনেক কিছু থেকে সামগ্রী স্ট্রিম করার অনুমতি দেয়৷

ভিশন অ্যান্ড্রয়েড স্মার্ট এলইডি টিভি সম্পর্কে

বৃহৎ ভিশন এলইডি টিভির পরিসর সহ ঘরে বসে সিনেমা-মানের ছবি উপভোগ করুন। ভিশন স্মার্ট টিভি সহজেই আপনার বাড়িকে থিয়েটারে পরিণত করে। ভিশন টিভি এক সেট থেকে রঙ, বৈসাদৃশ্য, আলোর মেজাজ, চমত্কার ছবির গুণমান এবং শব্দের মাস্টারপিস তৈরি করে। এখানে আপনি 4K রেজোলিউশন এবং ডলবি সার্উন্ড সাউন্ড সিস্টেম সহ সমস্ত অংশগ্রহণকারী Android UHD টিভিগুলির একটি তালিকা পাবেন৷

প্রথম, সেরা: আপনি যে ধরনের টিভি পছন্দ করেন না কেন, ভিশন আপনার জন্য নিখুঁত মডেল রয়েছে। আপনি কি একজন ডাই-হার্ড মুভি বাফ, ডিজাইন প্রেমী, সিরিজ ফ্যান বা নৈমিত্তিক দর্শক? আপনি যেই হোন না কেন, আপনার যা প্রয়োজন তা আপনি এখানে পাবেন। একটি সাধারণ ধারণার জন্য, আমরা আপনাকে সবচেয়ে গুরুত্বপূর্ণ মডেলগুলির এই সংক্ষিপ্ত উপস্থাপনা অফার করি। আপনাকে শুধু সিদ্ধান্ত নিতে হবে কোনটি আপনার।

আর্টিকেলের শেষকথাঃ ভিশন এলইডি টিভির দাম | ভিশন স্মার্ট টিভি ২৪, ৩২, ৪৩ ইঞ্চি প্রাইস ইন বাংলাদেশ

আমরা এতক্ষন জেনে নিলাম ভিশন এলইডি টিভির দাম | ভিশন স্মার্ট টিভি ২৪, ৩২, ৪৩ ইঞ্চি প্রাইস ইন বাংলাদেশ। আশা করি আমাদের আজকের এই আরটিকেল টি তোমাদের ভালো লাগে তাহলে নিচে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আর হ্যা নিত্য নতুন আরটিকেল পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইট টি ভিজিট করুন। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url