সারাংশ আজকের দুনিয়াটা আশ্চর্যভাবে অর্থ

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো সারাংশ আজকের দুনিয়াটা আশ্চর্যভাবে অর্থ জেনে নিবো। তোমরা যদি পড়াটি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের সারাংশ আজকের দুনিয়াটা আশ্চর্যভাবে অর্থ ।

সারাংশ আজকের দুনিয়াটা আশ্চর্যভাবে অর্থ
সারাংশ আজকের দুনিয়াটা আশ্চর্যভাবে অর্থ

সারাংশ আজকের দুনিয়াটা আশ্চর্যভাবে অর্থ

আজকের দুনিয়াটা আশ্চর্যভাবে অর্থের বা বিত্তের ওপর নির্ভরশীল লাভ ও লোভের দুর্নিবার গতি কেবল আগে যাবার নেশায় লক্ষ্যহীন প্রচণ্ডবেগে শুধু আত্মবিনাশের পথে এগিয়ে চলেছে । মানুষ যদি এই মূঢ়তাকে জয় না করতে পারে তবে মনুষ্যত্ব কথাটাই হয়তো লোপ পেয়ে যাবে । মানুষের জীবন আজ এমন এক পর্যায়ে এসে পৌঁছেছে সেখান থেকে আর হয়তো নামবার উপায় নেই, এবার উঠবার সিঁড়ি না খুঁজলেই নয়। উঠবার সিঁড়িটা না খুঁজে পেলে আমাদের আত্মবিনাশ যে অনিবার্য তাতে আর কোনো সন্দেহ থাকে না। [দি.বো. ১৬ কু. বো. ১৬ য. বো. ১৭; চট্টগ্রাম সরকারি মহিলা কলেজ; সাতক্ষীরা সরকারি মহিলা কলেজ; প্রস্তুতিমূলক পরীক্ষা ২২/

'সারাংশ; বর্তমান পৃথিবীতে মানুষ নেশাগ্রস্তের মতো ধন সম্পদের পেছনে ধাবমান। অর্থের এ অন্ধ নেশা মানুষের আত্মবিনাশের পথকেই প্রশস্ত করছে। অথচ এ অবস্থা থেকে উত্তরণের জন্য এখনই এ নেশা পরিত্যাগ করা প্রয়োজন ।

আর্টিকেলের শেষকথাঃ সারাংশ আজকের দুনিয়াটা আশ্চর্যভাবে অর্থ

আমরা এতক্ষন জেনে নিলাম সারাংশ আজকের দুনিয়াটা আশ্চর্যভাবে অর্থ  টি। যদি তোমাদের আজকের এই পড়াটিটি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ