তোমার কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার দিনলিপি লেখো

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো তোমার কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার দিনলিপি লেখো জেনে নিবো। তোমরা যদি পড়াটি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের তোমার কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার দিনলিপি লেখো  টি।

তোমার কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার দিনলিপি লেখো
তোমার কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার দিনলিপি লেখো

তোমার কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার দিনলিপি লেখো

৪ জানুয়ারি, ২০২২ ম

ঙ্গলবার

রাত ১০টা ১৮ মিনিট

বরিশাল

প্রতিবছরের মতো আজও আমাদের কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে । সুষ্ঠু নিয়ম-শৃঙ্খলার মাধ্যমে সকাল ১০টার দিকে জেলা প্রশাসক সাহেব অনুষ্ঠানের উদ্বোধন করেছিলেন। অনুষ্ঠান থাকায় সকাল সকাল ঘুম থেকে উঠে পরিপাটি হয়ে কলেজে গেলাম। তবে খেলাধুলার জন্য প্রয়োজনীয় পোশাক সঙ্গে নিলাম, কারণ আমি আজ কয়েকটি খেলায় অংশগ্রহণ করার জন্য বাছাইপর্বের মাধ্যমে নির্বাচিত হয়ে আছি। প্রধান অতিথিকে সম্মান জানানোর মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হলো। এরপর পায়রা উড়ানোর মাধ্যমে শুরু হয় মূল অনুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগিতা। খবর নিয়ে জেনেছি আজ পঁচিশটিরও বেশি খেলার প্রতিযোগিতা রয়েছে। আমি দৌড়, দীর্ঘ-লাফ, সাইকেল দৌড়, চাক্তি নিক্ষেপ এবং বর্শা নিক্ষেপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম। এগুলোর মধ্যে দৌড় ও দীর্ঘ-লাফ প্রতিযোগিতায় দ্বিতীয় এবং রর্শা নিক্ষেপ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করলাম। প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথির কাছ থেকে পুরস্কার গ্রহণ করে সন্ধ্যায় বাড়ি ফিরলাম। সারাদিনের ছোটাছুটিতে ক্লান্ত হয়ে পড়েছি, তবে বাড়ি ফিরে যখন মায়ের হাতে পুরস্কার তুলে দিলাম, তখন মায়ের গর্বিত মুখ দেখে সমস্ত ক্লান্তি দূর হয়ে গেল আমার ।

আর্টিকেলের শেষকথাঃ তোমার কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার দিনলিপি লেখো

আমরা এতক্ষন জেনে নিলাম তোমার কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার দিনলিপি লেখো  টি। যদি তোমাদের আজকের এই পড়াটিটি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ