পুরোনো বন্ধুর সাথে সাক্ষাতের একটি দিনলিপি রচনা করো

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো পুরোনো বন্ধুর সাথে সাক্ষাতের একটি দিনলিপি রচনা করো  জেনে নিবো। তোমরা যদি পড়াটি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের পুরোনো বন্ধুর সাথে সাক্ষাতের একটি দিনলিপি রচনা করো   টি।

পুরোনো বন্ধুর সাথে সাক্ষাতের একটি দিনলিপি রচনা করো
পুরোনো বন্ধুর সাথে সাক্ষাতের একটি দিনলিপি রচনা করো

পুরোনো বন্ধুর সাথে সাক্ষাতের একটি দিনলিপি রচনা করো 

১৩ আগস্ট, ২০২২ 

শনিবার

রাত ১০টা ৪৯ মিনিট 

দিনাজপুর

অনেকদিন পর আজ দেখা হলো বন্ধু পিয়ালের সাথে। স্কুলের শেষ দিনে ফলাফল নিতে এসে ফল একটু খারাপ করে ফেলায় কোথায় যেন হারিয়ে গিয়েছিল সে। সেদিনের পর আজই প্রথম দেখা হলো। যদিও খুব বেশিদিন হয়নি তবুও আমাদের বন্ধুত্বটা এতটাই গাঢ় ছিল যে, একটা দিনকেই অনেকদিনের বলে মনে হয়। মামার বাড়িতে বেড়াতে এসেছি দিনাজপুরে । মামাতো ভাই শাকিলের সাথে বিকেলে রাস্তায় হাঁটছিলাম, এমন সময় হঠাৎ পিয়ালের দেখা মিলল। প্রথমে বিশ্বাস হচ্ছিল না যে আমার সামনে পিয়াল দাঁড়িয়ে আছে । তার অবস্থাও আমার মতোই। কিছুক্ষণ আমরা দুজনই কথা বলতে পারলাম না। সম্বিত ফিরে পেয়ে দুজন দুজনকে জড়িয়ে ধরলাম । সেই যে স্কুলের শেষ দিন, তারপর আজই প্রথম দেখা হলো। কিছু না বলে চলে এলেও পিয়ালের ওপর আমি রাগ করে থাকতে পারলাম না। শুনলাম সে এখানকার কলেজে ভর্তি হয়েছে। ওর বাবার চাকরিতে বদলি হওয়ার সুবাদে এখানে চলে আসতে হয়েছে তাকে। আমি এখন কী করছি তা জানতে চাইল পিয়াল । বললাম, আমি সেখানকারই একটা কলেজে ভর্তি হয়েছি। ছুটি পেয়ে মামার বাড়িতে বেড়াতে এসেছি। পিয়ালের সাথে শাকিলের পরিচয় করিয়ে দিলাম। তারপর তিনজনে মিলে রাম সাগর গিয়ে সারা বিকেল আড্ডা দিলাম । আড্ডার মাঝে বারবার ওকে আমার জিজ্ঞেস করতে ইচ্ছে করছিল, আমাকে বলে আসেনি কেন? কিন্তু তাতে ওর এসএসসি পরীক্ষাতে খারাপ করার কথাটা মনে পড়তে পারে বলে সে কথা বলতে ইচ্ছে হলো না। তবে, পুরোনো বন্ধুর সাথে দেখা হয়ে আজ খুব ভালো একটা সময় কাটল।

আর্টিকেলের শেষকথাঃ পুরোনো বন্ধুর সাথে সাক্ষাতের একটি দিনলিপি রচনা করো 

আমরা এতক্ষন জেনে নিলাম পুরোনো বন্ধুর সাথে সাক্ষাতের একটি দিনলিপি রচনা করো   টি। যদি তোমাদের আজকের এই পড়াটিটি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ