লকডাউন পরিস্থিতির উপর একটি দিনলিপি লিখ

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো লকডাউন পরিস্থিতির উপর একটি দিনলিপি লিখ করো জেনে নিবো। তোমরা যদি পড়াটি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের করোনার ভ্যাকসিনের বুস্টার ডোজ নেওয়ার অনুভূতি নিয়ে একটি দিনলিপি রচনা  টি।

করোনার ভ্যাকসিনের বুস্টার ডোজ নেওয়ার অনুভূতি নিয়ে একটি দিনলিপি রচনা
করোনার ভ্যাকসিনের বুস্টার ডোজ নেওয়ার অনুভূতি নিয়ে একটি দিনলিপি রচনা

করোনার ভ্যাকসিনের বুস্টার ডোজ নেওয়ার অনুভূতি নিয়ে একটি দিনলিপি রচনা করো

৭ জুলাই, ২০২২ 

রাত ১১ টা 

বৃহস্পতিবার 

ধানমন্ডি

আজকের দিনটি আমার জন্য স্মরণীয় একটি দিন। আজ আমি করোনাভাইরাস থেকে সুরক্ষা পেতে বহুল কাঙ্ক্ষিত করোনার বুস্টার ডোজের টিকা নিয়েছি। এক বছর আগে টিকা নেওয়ার জন্য অনলাইনে আমি নিবন্ধন করি । নিবন্ধন প্রক্রিয়া খুবই সহজ ছিল। মুঠোফোনে নিবন্ধন নিশ্চিত করে এসএমএস আসে এবং আমার টিকা গ্রহণের স্থান ও তারিখ জানতে পারি। ধাপে ধাপে ১ম ও ২য় ডোজের পর গত পরশু দিন আমার বুস্টার ডোজ নেওয়ার মেসেজ আসে মুঠোফোনে। আমার কেন্দ্র ছিল ঢাকা মেডিকেল কলেজ। সকালে বাবাকে সাথে নিয়ে কেন্দ্রে যাই। কিছুক্ষণ অপেক্ষা করার পর আমার সিরিয়াল আসে। টিকা নেওয়ার পর ডাক্তার আমাকে কিছুক্ষণ অপেক্ষা করতে বলেন । কারণ টিকা গ্রহণের পর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিলে যেন দ্রুত চিকিৎসা দিতে পারেন। কোনো সমস্যা অনুভূত না হওয়ায় ৩০ মিনিট অপেক্ষা করার পর ডাক্তার আমাকে বাড়ি যাওয়ার অনুমতি দেন। বিকেল থেকে হালকা জ্বর অনুভব করছি এবং অল্প গা ব্যথা আছে। অবশ্য ডাক্তার আগেই বলেছেন টিকা নিলে কারও কারও জ্বর আসা স্বাভাবিক। সন্ধ্যায় বন্ধুদের সাথে টিকা গ্রহণের অভিজ্ঞতা নিয়ে ভিডিও চ্যাট করে ভালোই সময় কেটেছে। সবাই আমাকে সাহস দিয়েছে। তবে একটি বিষয় উপলব্ধি করলাম, টিকা নেওয়া মানে এই না যে আমি সম্পূর্ণ ঝুঁকিমুক্ত । আমাকে আগের মতো এখনও মাস্ক ব্যবহার করতে হবে, সামাজিক দূরত্ব মেনে চলতে হবে এবং সবসময়ই নিরাপদ থাকতে হবে ।

আর্টিকেলের শেষকথাঃ করোনার ভ্যাকসিনের বুস্টার ডোজ নেওয়ার অনুভূতি নিয়ে একটি দিনলিপি রচনা

আমরা এতক্ষন জেনে নিলাম করোনার ভ্যাকসিনের বুস্টার ডোজ নেওয়ার অনুভূতি নিয়ে একটি দিনলিপি রচনা  টি। যদি তোমাদের আজকের এই পড়াটিটি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ