করোনা কালের দুর্ভোগ বিষয়ে একটি দিনলিপি

 আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো করোনা কালের দুর্ভোগ বিষয়ে একটি দিনলিপি জেনে নিবো। তোমরা যদি পড়াটি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের করোনা কালের দুর্ভোগ বিষয়ে একটি দিনলিপি  টি।

করোনা কালের দুর্ভোগ বিষয়ে একটি দিনলিপি
করোনা কালের দুর্ভোগ বিষয়ে একটি দিনলিপি

করোনা কালের দুর্ভোগ বিষয়ে একটি দিনলিপি

০৮ জুলাই, ২০২২

রাত ১০ টা

শুক্রবার

উত্তরা, ঢাকা ।

জীবনের একটি স্মরণীয় দিন কাটালাম আজ। কয়েকদিন থেকে মায়ের শরীর ভালো যাচ্ছে না। জ্বর আর কাশিতে দুর্বল হয়ে পড়েছেন। যেহেতু সময়টা খারাপ; করোনাভাইরাসজনিত রোগ ‘কোভিড-১৯' এর প্রাদুর্ভাব পুনরায় বেড়েছে তাই ঝুঁকি না নিয়ে মা'র করোনা টেস্ট করানোর জন্য দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে ছিলাম । লাইন দীর্ঘ ছিল। কিন্তু শেষ পর্যন্ত টেস্টের জন্য নমুনা দিতে সক্ষম হয়েছি। মাকে নিয়ে এক রকম যুদ্ধ করছি প্রতিদিন । আজ দীর্ঘক্ষণ বাইরে থেকে নিজেই কিছুটা অসুস্থবোধ করছি। এ সময় মানসিক শক্তি সঞ্চয় করা খুব জরুরি। আমিও মানসিকভাবে শক্ত থাকার চেষ্টা করছি । তারপরও মাঝে মাঝে খুব অসহায় বোধ করি । অজানা এক আতঙ্ক এসে বুকের ওপর চেপে বসে। মায়ের অসুস্থতার কারণে আতঙ্কের মাত্রা আরও বেড়েছে। বাবাকে নিয়মিত অফিসে যেতে হচ্ছে। অফিস থেকে এসে তিনি দীর্ঘক্ষণ সাবান দিয়ে হাত-মুখ পরিষ্কার করেন । তারপর আমাদের সামনে আসেন। মা একটি আলাদা কক্ষে থাকেন । আমি খাবার-দাবার দিয়ে আসি। বাসায়ও আমরা সবাই মাস্ক পরে থাকি । পারতপক্ষে বাইরে যাই না। কিন্তু মায়ের ঔষধ ও নিত্য প্রয়োজনীয় জিনিস কেনার জন্য মাঝে মাঝে যেতে হয়। দুঃসময় কেটে সুসময়ের বার্তা আসুক সকলের জীবনে এই প্রার্থনা করি সর্বশক্তিমানের কাছে 

আর্টিকেলের শেষকথাঃ করোনা কালের দুর্ভোগ বিষয়ে একটি দিনলিপি

আমরা এতক্ষন জেনে নিলাম করোনা কালের দুর্ভোগ বিষয়ে একটি দিনলিপি  টি। যদি তোমাদের আজকের এই পড়াটিটি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ