যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন চেয়ে প্রতিবেদন

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন চেয়ে প্রতিবেদন জেনে নিবো। তোমরা যদি পড়াটি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন চেয়ে প্রতিবেদন  টি।

যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন চেয়ে প্রতিবেদন
যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন চেয়ে প্রতিবেদন

তোমার এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন চেয়ে একটি সংবাদ প্রতিবেদন তৈরি করো 

যোগাযোগ ব্যবস্থা নাকি মৃত্যুফাঁদ: উন্নয়ন জরুরি

নিজস্ব প্রতিবেদক ॥ গাজীপুর ॥ ২১ জুলাই, ২০২২ গাজীপুর মহনগরীর জয়দেবপুর ধীরাশ্রম টঙ্গী সড়কটি ভেঙে নাজেহাল অবস্থায় পড়ে আছে। জয়দেবপুর শহর থেকে টঙ্গীর বনমালা লেভেল ক্রসিং পর্যন্ত প্রায় ৮ কিলোমিটার রাস্তা যেন মৃত্যু ফাঁদে পরিণত হয়েছে। এই অবস্থার মধ্য দিয়েই প্রতিদিন হাজার হাজার মানুষ মৃত্যু ঝুঁকি মাথায় নিয়ে যাতায়াত করছে। এর জন্য তারা নানা রকম ভোগান্তিরও শিকার হচ্ছে। সড়কটি ঘুরে দেখা গেছে কোথাও কোথাও কার্পেটিং উঠে বড় বড় গর্ত যেন হা করে রয়েছে। রাস্তার স্থবির অবস্থার জন্য কোথাও কোথাও সড়কটি সরু হয়ে আছে । ভাঙা সড়ক দিয়ে হেলেদুলে ঝুঁকি নিয়ে চলছে যানবাহন । কোথাও গর্তে পড়ে আটকে রয়েছে গাড়ি। গুরুত্বপূর্ণ এই সড়কটির এ করুণ অবস্থায় বিক্ষুব্ধ হয়ে আছে যাত্রী ও স্থানীয় মানুষজন । ঢাকা-ময়মনসিংহ মহাসড়কটি অচল হয়ে যাওয়ার পর এক বছর ধরে এই সড়কটি খুব জনপ্রিয় হয়ে ওঠে। তাই প্রতিদিন গাড়ির চাপও বাড়তে থাকে। অতিরিক্ত গাড়ির চাপ ও দীর্ঘদিন রাস্তাটি মেরামত না করার ফলে গত কয়েক মাসে রাস্তাটি ভাঙতে শুরু করে। এর মধ্যে কিছুদিনের প্রবল বৃষ্টিপাতের কারণে রাস্তাটির কোথাও কোথাও বড় বড় গর্তের সৃষ্টি হয়। দিন দিন এই বেহাল অবস্থার ও অবহেলার কারণে রাস্তাটি ভেঙে ঝুঁকিপূর্ণ হয়ে আছে। মারাত্মক ঝুঁকি নিয়েই তবুও বিভিন্ন যানবাহন চলছে। কখনো কখনো গর্তগুলোতে গাড়ি আটকে ভয়াবহ যানজটের সৃষ্টি করছে। এতে যাত্রীসাধারণ ও এলাকাবাসী প্রতিনিয়ত দুর্ভোগ পোহাচ্ছে। এ অবস্থা চলতে থাকলে আসন্ন বর্ষা মৌসুমে সড়কটি যানবাহন চলাচলের সম্পূর্ণ অনুপযোগী হয়ে পড়বে। তাই এ বিষয়ে যথাযথ পদক্ষেপ গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি বিশেষ দাবি জানাচ্ছি।

আর্টিকেলের শেষকথাঃ যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন চেয়ে প্রতিবেদন

আমরা এতক্ষন জেনে নিলাম যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন চেয়ে প্রতিবেদন  টি। যদি তোমাদের আজকের এই পড়াটিটি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ