business loans, commercial loan, auto insurance quotes, motorcycle lawyer

তোমার এলাকায় অনুষ্ঠিত একটি তথ্য ও প্রযুক্তি মেলার ওপর প্রতিবেদন রচনা করো

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো তোমার এলাকায় অনুষ্ঠিত একটি তথ্য ও প্রযুক্তি মেলার ওপর প্রতিবেদন রচনা করো জেনে নিবো। তোমরা যদি পড়াটি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের তোমার এলাকায় অনুষ্ঠিত একটি তথ্য ও প্রযুক্তি মেলার ওপর প্রতিবেদন রচনা করো  টি।

এলাকায় অনুষ্ঠিত একটি তথ্য ও প্রযুক্তি মেলার ওপর প্রতিবেদন
এলাকায় অনুষ্ঠিত একটি তথ্য ও প্রযুক্তি মেলার ওপর প্রতিবেদন

তোমার এলাকায় অনুষ্ঠিত একটি তথ্য ও প্রযুক্তি মেলার ওপর প্রতিবেদন রচনা করো

মোহাম্মদপুরে তথ্য ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ॥ মোহাম্মদপুর ॥ ২৫ এপ্রিল, ২০২২ ॥ গত ২৪ এপ্রিল মোহাম্মদপুর স্কুল অ্যান্ড কলেজ মাঠে দিনব্যাপী একটি তথ্যপ্রযুক্তি মেলার আয়োজন করা হয় । ওইদিন সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ।

তথ্যপ্রযুক্তি মেলার সার্বিক দায়িত্ব পালন করে এলাকার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিয়ে গঠিত স্বেচ্ছাসেবী দল। তথ্যপ্রযুক্তি মেলার কর্মসূচি চূড়ান্ত করা হয় ২০ এপ্রিল ২০২২ তারিখে। মেলায় স্টলের সংখ্যা ছিল মোট ১০টি। মেলায় আসা অতিথিরা এবং কলেজের শিক্ষার্থীরা ঘুরে ঘুরে মেলা পরিদর্শন করেছেন। অতিথিরা শিক্ষার্থীদের প্রচেষ্টা দেখে তাদের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন। স্টলগুলোতে সরল কিংবা জটিল, সহজ কিংবা কঠিন, গুরুত্বপূর্ণ কিংবা তুচ্ছ সব ধরনের কাজেই তথ্য প্রযুক্তির ব্যবহার দেখানো হচ্ছিল। আমাদের দৈনন্দিন জীবনের ব্যবসায়-বাণিজ্য, ব্যাংক-বিমা, গবেষণা, শিক্ষাগ্রহণ ও শিক্ষাদান সর্বক্ষেত্রে তথ্য প্রযুক্তির ব্যবহার কীভাবে আমাদের কষ্ট লাঘব করতে পারে সেগুলো সম্পর্কে স্টলের শিক্ষার্থীরা মেলায় আগতদের জানিয়েছে। মোবাইল ব্যাংকিং তথ্যপ্রযুক্তিভিত্তিক শিল্প, কৃষিক্ষেত্রে তথ্যপ্রযুক্তির ব্যবহার ও চিকিৎসাক্ষেত্রে তথ্যপ্রযুক্তি সমস্ত বিষয় সম্পর্কে মানুষ সঠিক এবং বিস্তারিত ধারণা পাচ্ছিল স্টলগুলো থেকে। বিকেল ৫টায় শুরু হয় পুরস্কার বিতরণ অনুষ্ঠান। মেলায় অংশগ্রহণকারী সব দলকে সান্ত্বনা পুরুস্কার দেওয়া হয়। সবার হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি। পুরস্কার দেওয়া শেষ হলে সভাপতি তথ্য ও প্রযুক্তি মেলার সমাপ্তি ঘোষণা করেন। তথ্যপ্রযুক্তি মেলায় শিক্ষার্থীসহ সর্বসাধারণের ভিড় ছিল চোখে পড়ার মতো। সবাই আশা প্রকাশ করেন যে, ভবিষ্যতে এমন তথ্যপ্রযুক্তি মেলা সবাইকে আধুনিক বিশ্বের বিভিন্ন সুবিধা সম্পর্কে সঠিক ধারণা প্রদান করবে। এ ধরনের আয়োজন শিক্ষার্থীদেরকে আরও বেশি চৌকস করে তুলবে বলে আমার বিশ্বাস।

আর্টিকেলের শেষকথাঃ তোমার এলাকায় অনুষ্ঠিত একটি তথ্য ও প্রযুক্তি মেলার ওপর প্রতিবেদন রচনা করো

আমরা এতক্ষন জেনে নিলাম তোমার এলাকায় অনুষ্ঠিত একটি তথ্য ও প্রযুক্তি মেলার ওপর প্রতিবেদন রচনা করো  টি। যদি তোমাদের আজকের এই পড়াটিটি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Google News এ আমাদের ফলো করুন