তোমার মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশ সম্পর্কিত দিনলিপি লিখ

 আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো তোমার মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশ সম্পর্কিত দিনলিপি লিখ জেনে নিবো। তোমরা যদি পড়াটি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের তোমার মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশ সম্পর্কিত দিনলিপি লিখ  টি।

তোমার মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশ সম্পর্কিত দিনলিপি লিখ
তোমার মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশ সম্পর্কিত দিনলিপি লিখ

তোমার মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশ সম্পর্কিত দিনলিপি লিখ

৫ মে, ২০২২

রবিবার

রাত ১০টা ৪০ মিনিট

চট্টগ্রাম

আজ খুব ভোরে ঘুম থেকে উঠেছি। উঠেছি বললে ভুল হবে। মা-বাবার ডাকাডাকিতে ঘুম ভেঙেছে। আজ আমার এসএসসির ফল প্রকাশের দিন । অন্য ভাইবোনদের তুলনায় আমি মেধাবী হলেও বেশি মনোযোগী ছিলাম খেলাধুলার প্রতি। গণিত আমার কাছে আজন্ম একটি যমদূততুল্য বিষয় । তাই আমার মা-বাবার চিন্তার কেন্দ্রবিন্দু ছিল গণিত । সকালে স্বাভাবিক থাকলেও দুপুর থেকে আমার উৎকণ্ঠা বাড়তে লাগল । স্কুলে গিয়ে সবার উৎসাহ-উৎকণ্ঠায় আমার উৎকণ্ঠা আরও বেড়ে গেল। আমার স্কুলের সবচেয়ে কাছের বন্ধু ইমুকে বললাম, ‘বোর্ডে তুই আমার রেজাল্ট দেখবি, আমি তোর রেজাল্ট দেখব। যদি অকৃতকার্য হই তাহলে দুই বন্ধু কক্সবাজার চলে যাব।' কিন্তু লক্ষ করলাম আমাদের স্কুল থেকে পালানোর যে তিনটি পথ, সেখানে যথাক্রমে আমার খালাতো ভাই মুকুল, মামাতো ভাই রানা ও আরেকটিতে আমার গৃহশিক্ষক দাঁড়িয়ে দূর থেকে আমার গতিবিধি খেয়াল করছেন। আমার উৎকণ্ঠা তখন দ্বিগুণ হয়ে গেল । নোটিশ বোর্ডে ইতোমধ্যে রেজাল্ট শিট টাঙানো হয়েছে। সবার দেখা শেষ হওয়ার পর আমি গিয়ে দেখলাম ইমু ৪.৬৩ পেয়ে পাশ করেছে। এবার ইমু আমার রেজাল্ট দেখতে বোর্ডের দিকে গেল । ইমু রেজাল্ট দেখে মনমরা হয়ে যখন ফিরছে তখন আমার আর বুঝতে বাকি নেই যে আমি অকৃতকার্য হয়েছি। কিন্তু ইমু কাছে এসেই আমাকে জড়িয়ে ধরে চিৎকার করে বলল, দোস্ত তুই পাশ করেছিস। আমি ৪.২৫ পেয়েছিলাম। পুরো স্কুলে দুই বন্ধু অনেকক্ষণ ছুটে বেড়িয়েছি। বাসায় ফিরে মাকে বললাম, পাশ করেছি; মিষ্টি কিনব, টাকা দাও। মা বললেন, সবার ছেলেমেয়ে পেয়েছে গোল্ডেন A+ আর তুই...? আবার মিষ্টি! যা ভাগ। আমি দ্রুত বাসা থেকে বেরিয়ে সারা সন্ধ্যা মাঠে শুয়ে গান গেয়েছি আর আনন্দে চিৎকার করেছি।

আর্টিকেলের শেষকথাঃ তোমার মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশ সম্পর্কিত দিনলিপি লিখ

আমরা এতক্ষন জেনে নিলাম তোমার মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশ সম্পর্কিত দিনলিপি লিখ  টি। যদি তোমাদের আজকের এই পড়াটিটি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ