একজন শিক্ষার্থী হিসেবে একটি দিনলিপি রচনা করো

 আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা আজকে বিষয় হলো একজন শিক্ষার্থী হিসেবে একটি দিনলিপি রচনা করো জেনে নিবো। তোমরা যদি পড়াটি ভালো ভাবে নিজের মনের মধ্যে গুছিয়ে নিতে চাও তাহলে অবশ্যই তোমাকে মনযোগ সহকারে পড়তে হবে। চলো শিক্ষার্থী বন্ধুরা আমরা জেনে নেই আজকের একজন শিক্ষার্থী হিসেবে একটি দিনলিপি রচনা করো  টি।

একজন শিক্ষার্থী হিসেবে একটি দিনলিপি রচনা করো
একজন শিক্ষার্থী হিসেবে একটি দিনলিপি রচনা করো

একজন শিক্ষার্থী হিসেবে একটি দিনলিপি রচনা করো

১৬ জুলাই, ২০২২ 

শনিবার, 

রাত ১০টা

ঢাকা ।

আমি একজন এইচএসসি পরীক্ষার্থী। সারাদিনের সময়টাকে ভালোভাবে কাজে লাগাতে আমি বদ্ধপরিকর। আমি ভোর ৬টায় ঘুম থেকে উঠি। সকাল বেলার প্রকৃতি আমার খুব ভালো লাগে। তাই ঘুম থেকে উঠে প্রতিদিন আমি বাগানে বেড়াই। সকালের নাস্তা শেষে আমি পড়তে বসি । আমি কখনো একটানা লেখাপড়া করি না। দুই ঘণ্টা লেখাপড়া করার পর আমি বিশ্রাম নিই । এভাবে ১১টা পর্যন্ত প্রতিদিন লেখাপড়া করি। ১১টা থেকে ২টা পর্যন্ত সময়টুকু আমি বরাদ্দ রাখি গোসল, দুপুরের খাবারের জন্য । এরপর আমি ১ ঘণ্টা ঘুমাই বিশ্রাম নিই । বিকেলটুকু আমি রাখি বই পড়া, টিভি দেখা ও অন্যান্য বিনোদনমূলক কাজের জন্য। সন্ধ্যা হওয়ার পর নাস্তা খেয়ে আমি পড়তে বসি। সন্ধ্যা ৭টা থেকে ১০টা পর্যন্ত লেখাপড়া করে রাতের খাবার খেয়ে ১১টার ভেতর আমি ঘুমিয়ে পড়ি। আমি বিশ্বাস করি দৈনন্দিন জীবনে নিয়মানুবর্তিতাকে গুরুত্ব দিলে তা আমাদের সাফল্য সুনিশ্চিত করবে। তাই আমি সর্বদা চেষ্টা করি ‘রুটিন’ মেনে চলতে। আমি আশা করি এর মাধ্যমে এইচএসসি পরীক্ষায় একটি ভালো ফল লাভ করতে পারব।

আর্টিকেলের শেষকথাঃ একজন শিক্ষার্থী হিসেবে একটি দিনলিপি রচনা করো

আমরা এতক্ষন জেনে নিলাম একজন শিক্ষার্থী হিসেবে একটি দিনলিপি রচনা করো  টি। যদি তোমাদের আজকের এই পড়াটিটি ভালো লাগে তাহলে ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারো। আর এই রকম নিত্য নতুন পোস্ট পেতে আমাদের আরকে রায়হান ওয়েবসাইটের সাথে থাকো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ