ম্যানশনে লেক নির্মাণের জন্য নেইমারকে $৩.৩ মিলিয়ন জরিমানা

ব্রাজিলের একজন প্রসিকিউটর ফুটবল তারকা নেইমারকে পরিবেশগত লাইসেন্স ছাড়াই রিও ডি জেনিরোর উপকণ্ঠে তার প্রাসাদে একটি হ্রদ নির্মাণের জন্য 16 মিলিয়ন রেইস ($3.3 মিলিয়ন) জরিমানা করেছেন, কর্তৃপক্ষ সোমবার জানিয়েছে।

কাউন্সিল সচিবালয় এক বিবৃতিতে বলেছে, মাঙ্গারাটিবার টাউন কাউন্সিল "প্লেয়ারদের ম্যানশনে একটি কৃত্রিম হ্রদ নির্মাণে পরিবেশ লঙ্ঘনের জন্য চারটি জরিমানা জারি করেছে।"

ম্যানশনে লেক নির্মাণের জন্য নেইমারকে $৩.৩ মিলিয়ন জরিমানা
ম্যানশনে লেক নির্মাণের জন্য নেইমারকে $৩.৩ মিলিয়ন জরিমানা

রিও থেকে প্রায় 130 কিলোমিটার (80 মাইল) দূরে একটি পর্যটন এলাকা মাঙ্গারাটিবাতে প্রসিকিউটরের কার্যালয় দ্বারা নির্ধারিত একটি বিবৃতিতে বলা হয়েছে, "নিষেধাজ্ঞাগুলি 16 মিলিয়নেরও বেশি রিয়াস যোগ করেছে," যেখানে প্যারিস সেন্ট-জার্মেই তারকা তার প্রাসাদ রয়েছে। .

শনাক্ত করা কয়েক ডজন লঙ্ঘনের মধ্যে, কর্তৃপক্ষ তালিকাভুক্ত করেছে "অনুমোদন ছাড়াই পরিবেশগত নিয়ন্ত্রণ সাপেক্ষে কাজ করা," অনুমোদন ছাড়াই নদীর জল ক্যাপচার এবং ডাইভারশন এবং "অনুমোদন ছাড়াই জমি অপসারণ এবং গাছপালা দমন"।

নেইমারের শাস্তির বিরুদ্ধে আপিল করার জন্য 20 দিন সময় আছে, যার পরিমাণ প্রাথমিকভাবে পাঁচ মিলিয়ন রেইস নির্ধারণ করা হয়েছিল, প্রায় এক মিলিয়ন ডলার।

22 শে জুন, সোশ্যাল মিডিয়া পোস্টগুলির উপর ভিত্তি করে অভিযোগের পরে, কর্তৃপক্ষ বিলাসবহুল সম্পত্তিতে বেশ কয়েকটি পরিবেশগত লঙ্ঘন খুঁজে পেয়েছে, যেখানে শ্রমিকরা একটি কৃত্রিম হ্রদ এবং সৈকত তৈরি করছিল।

কর্তৃপক্ষ সাইটটি ঘেরাও করে এবং সমস্ত কার্যকলাপ বন্ধ করার নির্দেশ দেয়, কিন্তু ব্রাজিলিয়ান মিডিয়া জানিয়েছে যে নেইমার সেখানে একটি পার্টি ছুড়ে ফেলেন এবং লেকে স্নান করেন।

ব্রাজিলে নেইমারের প্রেস অফিস মন্তব্যের জন্য এএফপির অনুরোধে সাড়া দেয়নি।

নেইমার, 31, বর্তমানে তার ডান পায়ের গোড়ালিতে অস্ত্রোপচার থেকে সেরে উঠছেন, যা তিনি মার্চ মাসে দোহায় করেছিলেন।

ফেব্রুয়ারি থেকে এই স্ট্রাইকার খেলেননি এবং তার পিএসজিতে থাকা নিয়ে সংশয় দেখা দিয়েছে। নেইমার 2016 সালে মাঙ্গারাটিবা প্রাসাদটি কিনেছিলেন। ব্রাজিলিয়ান মিডিয়ার মতে, এটি 10,000 বর্গ মিটার (107,000 বর্গফুট) জমির উপর বসে এবং এতে একটি হেলিপোর্ট, স্পা এবং জিম রয়েছে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ