বাংলাদেশে vivo y21 এর দাম 4-64 | Vivo y21 ar dam koto 2023

বাংলাদেশে vivo y21 এর দাম 4-64 | Vivo y21 ar dam koto 2023 - vivo y21 এর দাম vivo y20 তুলনায় কিছুটা বেশি। vivo y21 ভার্সনটি পুরনো হলেও বাংলাদেশ এর চাহিদা ভালই আছে বলে ধারণা করা হয়।

বাংলাদেশে vivo y21 এর দাম 4-64  Vivo y21 ar dam koto 2023
বাংলাদেশে vivo y21 এর দাম 4-64  Vivo y21 ar dam koto 2023

বাংলাদেশে vivo y21 এর দাম 4-64 | Vivo 21 ar dam koto 2023

এই ফোনটি স্পেসিফিকেশনে Vivo Y20-এর মতোই কিন্তু অবশ্যই, প্রয়োজনীয় আপগ্রেড সহ। 

8mm পুরুত্বের সাথে এটির ওজন প্রায় 182g, যা মডেলটি দেখতে বেশ পাতলা এবং লাইটওয়েট করে তোলে। সামনের কাচ এবং পিছনের প্লাস্টিক এর স্থায়িত্ব আরও বাড়িয়ে দেয়। এছাড়াও আপনি ফোনের পিছনের কভারে আলোর একটি সুন্দর ঝিলমিল এবং একটি নান্দনিক হীরার প্যাটার্ন খুঁজে পেতে পারেন।

ফোনটি একটি 4GB RAM, 64GB ROM ভেরিয়েন্টে বিশাল ব্যাটারি লাইফ এবং 5000mAh ক্ষমতা সম্পন্ন।উপরন্তু, এটি একটি 720p রেজোলিউশন এবং একটি MediaTek Helio P35 প্রসেসর সহ একটি 6.5-ইঞ্চি ফুল-ভিউ halo ডিসপ্লে প্রদান করে। বাংলাদেশে Vivo Y21 এর দাম মাত্র 16,599 টাকা. 

Vivo y21 ফোনটি দুটি রঙের-

  • মেটালিক ব্লু এবং
  • ডায়মন্ড গ্লো।

বাংলাদেশে vivo y21  মসৃণ কর্মক্ষমতা

  • আপনার ফোন এবং অ্যাপগুলিকে সব সময় আপডেট রাখতে Vivo Y21 একটি আপ-টু-ডেট Android 11 নিয়ে আসে। 
  • 1GB এক্সটেনশনের বিকল্প সহ একটি 4GB RAM এবং একটি MediaTek MT6765 Helio P35 প্রসেসর ফোনটিকে ভাল হার্ডওয়্যার পারফরম্যান্সের সাথে উন্নত করে।
  • ব্যবহারকারীরা একটি Octa Core 2.3 GHz CPU এবং একটি পাওয়ার VR GE8320 GPUও পেয়ে থাকেন. 
  • তাছাড়া, Vivo y21 দ্বারা প্রদত্ত তরল কুলিং প্রযুক্তি ফোনের তাপমাত্রাকে ভারসাম্যপূর্ণ রাখে 
  • Vivo-এর বিশেষ মাল্টি-টার্বো 5.0 ফোনের কর্মক্ষমতা এবং মসৃণ কার্যকারিতাকে একটি সমৃদ্ধ বুস্ট নিশ্চিত করে।

vivo y21 এর কর্মক্ষমতা পরীক্ষা

  • Vivo Y21 একটি (94014 AnTuTu) বেঞ্চমার্ক স্কোর পেয়েছে। এই স্কোরটি পরামর্শ দেয় যে ফোনটি তার বেশিরভাগ কাজ সম্পাদন করতে পারে এবং অ্যাপস এবং সিস্টেমগুলিকে কোনো ল্যাগ ছাড়াই দক্ষতার সাথে চালাতে পারে।
  • এই স্কোরটিকে একই ক্যাটাগরির অন্যান্য ফোনের তুলনায় ভালো বলে মনে করা হয়। যাইহোক, এটি একটি স্ন্যাপড্রাগন চিপসেট সহ ফোনগুলির তুলনায় কম। সামগ্রিকভাবে, ফোনের পারফরম্যান্স স্কোর ভাল, 
  • আপনি যদি ভারী গেমার না হন তবে পারফরম্যান্সের দিক থেকে আপনার ফোন ভাল হওয়া উচিত।

vivo y21 এর কোয়ালিটিফুল ক্যামেরা

  • Vivo Y21-এর পিছনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ এবং সামনে একটি সিঙ্গেল ফ্রন্ট ক্যামেরা সেটআপ রয়েছে। পেছনের ডুয়াল ক্যামেরায় 13MP চওড়া এবং 2MP ম্যাক্রো ক্যামেরা রয়েছে। সামনের ক্যামেরাটি একটি একক 8MP ক্যামেরা। ক্যামেরার অ্যাপারচার হল f/2.2, f/2.4, এবং f/2.0 যথাক্রমে 13MP প্রাইমারি, 2 MP সেকেন্ডারি এবং 8MP ফ্রন্ট ক্যামেরার জন্য।
  • এই সামগ্রিক ক্যামেরা সিস্টেমটি অন্যান্য ফোনে যা পাওয়া যায় তার সাথে বেশ প্রতিযোগিতামূলক এবং এইভাবে, এর মৌলিক কাজগুলি কার্যকরভাবে সম্পাদন করে। 
  • দুটি প্রধান ক্যামেরাই 30 fps এ 1080p এর ভিডিও রেকর্ড করতে পারে। 
  • উভয় ক্যামেরার কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে প্যানোরামা, পোর্ট্রেট, লাইভ ফটো, টাইম-ল্যাপস, DOC, Pro, HDR, PDAF এবং ফেস বিউটি।

vivo y21 এর শক্তিশালী ব্যাটারি

Vivo Y21-এ একটি লিথিয়াম-পলিমার 5000mAh নন-রিমুভেবল ব্যাটারি রয়েছে। একই দামের অন্যান্য ফোনের তুলনায় এই ব্যাটারি যথেষ্ট ভালো। চার্জ দ্রুত করতে ফোনটিতে একটি 18W মানের চার্জারও রয়েছে। আপনি ৩০ মিনিটেরও কম সময়ে ফোনটি 34% চার্জ করতে পারেন।

চার্জ করার জন্য ব্যবহার করা হবে একটি টাইপ C মানের (তার) যা আপনার চার্জিং জ্যাককে নিরাপদ রাখে এবং চার্জিং ক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করে। 

তাছাড়া, VEG পাওয়ার-সেভিং টেকনোলজি এবং রিভার্স চার্জিং এই ফোনের কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্য যা বাংলাদেশে খুব কম ফোনেই পাওয়া যায়।

বৈচিত্র্যময় সংযোগ

এই ফোনটি 2.4GHz এবং 5 GHz এর Wi-Fi সমর্থন করে। মোবাইল হটস্পট, ডুয়াল-ব্যান্ড, এবং Wi-Fi ডাইরেক্ট বিকল্পগুলি সংযোগের জন্য প্রযোয্য। 

তাছাড়া, ফাইল এবং মিডিয়া ব্লুটুথ 5.0, A2DP এবং LE এর মাধ্যমে শেয়ার করা যায়। 

নেভিগেশনের উদ্দেশ্যে, এই ফোনটি A–GPS, GLONASS, GALILEO, এবং BEIDOU এর কাজ করে।  

এছাড়া, vivo Y21-এ একটি এফএম রেডিও বিকল্প রয়েছে, OTG স্থানান্তর, এবং একটি পিসির সাথে চার্জিং বা সংযোগের জন্য USB টাইপ সি সমর্থন করে। 

পর্যাপ্ত স্টোরেজ

এই ফোনটিতে 64GB এর অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে, যা ইমেজ, ভিডিও, ডকুমেনট এবং অ্যাপস সংরক্ষণের জন্য যথেষ্ট। তবুও, ব্যবহারকারীর ইচ্ছা হলে, এটি 1TB পর্যন্ত একটি মাইক্রো SDXC সমর্থন করে৷ 

মাইক্রো এসডি কার্ডের সিম ট্রেতে একটি ডেডিকেটেড স্লট রয়েছে। এইভাবে আপনি একই সাথে সিম কার্ড এবং বাহ্যিক মেমরি উভয়ই ব্যবহার করতে পারেন। 

অভ্যন্তরীণ স্টোরেজের ধরন হল eMMC 5.1, যা অন্যান্য মেমরি প্রকারের তুলনায় দ্রুত ডেটা স্থানান্তর প্রদান করে।

ফোন নেটওয়ার্ক

এই ফোনে একটি ডুয়াল সিম বিকল্প পাওয়া যায়। ফোনের উপরের দিকে থাকা সিম ট্রেতে দুটি সিম স্লট এবং একটি মাইক্রো এসডি কার্ড স্লট রয়েছে। তাই সিম এবং এসডি কার্ড উভয়ই একই সাথে ব্যবহার করা যেতে পারে।

2G GSM, 3G WCDMA, 4G FDD_LTE, এবং 4G TDD_LTE নেটওয়ার্কগুলি ফোনে ব্যবহার করা যেতে পারে৷ তবে, 5G- সম্পর্কিত বৈশিষ্ট্যটি এখনও ফোনে উপলব্ধ নেই।

ভিভো y21 এর দাম কত 2023 - ফোনটি কেনার পর ফোনের সাথে যে অরিজিনাল চার্জারটি দেয়া হয় সেটি ব্যবহার করা উত্তম।  এমন অনেক কাস্টমার রয়েছেন যারা ফোনের মেইন  চার্জারটি ব্যবহার না করে অন্য ফোনের বা নকল চার্জার ব্যবহার করে থাকেন যা ফোনের ব্যাটারির উপর ক্ষতিকর প্রভাব পড়তে পারে এমনকি ফোন দ্রুত ব্যবহারের অযোগ্য হয়ে যাবে।  

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
আরও পড়ুনঃ
আরও পড়ুনঃ